Srabanti Chatterjee: গোলাপি কাফতান আর শর্ট হেয়ারে অচেনা শ্রাবন্তী, ‘ড্রিম গার্ল’ লিখলেন ফ্যানেরা

Fashion Tips: আজকাল ব্যক্তিগত প্রশ্ন একরকম এড়িয়েই চলেন তিনি। কোনও রকম পাত্তা দিতে নারাজ। ইদানিং বেশ কিছু ফটোশ্যুট করেছেন  শ্রাবন্তী

Srabanti Chatterjee: গোলাপি কাফতান আর শর্ট হেয়ারে অচেনা শ্রাবন্তী, 'ড্রিম গার্ল' লিখলেন ফ্যানেরা
আগের থেকে অনেকটা ওজন ঝরিয়ে ফেলেছেন শ্রাবন্তী
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 12:18 PM

আগের থেকে অনেকখানি ওজন ঝরিয়ে এখন রীতিমতো স্লিম অ্যান্ড ট্রিম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শরীরচর্চার বিভিন্ন মুহূর্তের ছবি নিজেই শেয়ার করতেন সোশ্যাল মিডিয়াতে। আর ওজন ঝরানোর জন্য কঠোর পরিশ্রমও করেছেন তিনি। শরীরের অতিরিক্ত ফ্যাট তিনি ঝরিয়ে ফেলেছেন। মুখের শেপে পরিবর্তন এসেছে। নায়িকা মানেি আমাদের মনে যে ছবি গেঁথে থাকে তা হল মেদহীন ছিপছিপে শরীর, কোথাও একটু মাংস থাকবে না। তবে শ্রাবন্তী ছিলেন বাঙালি মেয়েদের পারফেক্ট উদাহরণ। কোমরে অল্প মেদ, শরীরের প্রতিটি কার্ভও সুস্পষ্ট। শ্রাবন্তীর টোল পড়া গাল, মিষ্টি হাসি সবই দর্শকের খুব প্রিয় ছিল। শুধু ওজন ঝরাননি, নিজের পুরো চেহারার মধ্যেই একটা ট্রান্সফর্মেশন এনেছেন শ্রাবন্তী। চুলও ছেঁটে ফেলেছেন ছোট করে। মধ্যিখানে কয়েক বছর যত না শ্রাবন্তীর কাজ নিয়ে কথা হয়েছে তার চেয়েও বেশি কথা হয়েছে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে।

আজকাল ব্যক্তিগত প্রশ্ন একরকম এড়িয়েই চলেন তিনি। কোনও রকম পাত্তা দিতে নারাজ। ইদানিং বেশ কিছু ফটোশ্যুট করেছেন  শ্রাবন্তী। সম্প্রতি গোলাপি রঙের অ্যাসেমেট্রিক কাটের একটি কাফতান ড্রেস পরেছিলেন তিনি। প্লিটেড এই ড্রেস আর রাফেল স্লিভে খুব সুন্দর দেখতে লাগছিল তাঁকে। এই ড্রেসের সঙ্গে তিনি সিলভার রঙের স্টোনের একটি বেল্ট দিয়ে টিমআপ করেছিলেন। গরমে এই রকম সিল্কের কাফতান পরেও বেশ আরাম। যে কোনও অনুষ্ঠানে সহজে পরেও যাওয়া যায়। আর এই রোজ পিংকে খুব সুন্দর মানিয়েছে শ্রাবন্তীকে।

এই ড্রেসের সঙ্গে ম্যাচ করে স্টোনের একটি নেকপিস পরেছেন তিনি। হাতে সিলভারের বড় আংটি। এক হাতে স্টোনের ব্রেসলেট। এর সঙ্গে মানানসই মেকআপও করেছেন তিনি। বিশেষত আইমেক আপ নজর কাড়ে। ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক। তবে পোশাক আর মেকআপের মধ্যে এই পিংক শেড বজায় রেখেছেন নায়িকা। কাফতানের সঙ্গে হাইহিল পরেছেন শ্রাবন্তী। সব মিলিয়ে তাঁর থেকে চোখ ফেরানো দায়।