Srabanti Chatterjee: গোলাপি লেদার জ্যাকেট, ক্রপ টপ আর র‍্যাপারে পিঙ্কি রানি শ্রাবন্তী, হাসি দেখে পাগল নেটিজেনরা

Fashion Ideas: গোলাপি লেদার জ্যাকেট আর ক্রপ টপ পরেছেন শ্রাবন্তী। সঙ্গে গোলাপি টাই-ডাই করা দারুণ একটি র‍্যাপার পরেছেন। এই  স্কার্টে ভীষণ সুন্দর দেখতে লাগছো শ্রাবন্তীকে

Srabanti Chatterjee: গোলাপি লেদার জ্যাকেট, ক্রপ টপ আর র‍্যাপারে পিঙ্কি রানি শ্রাবন্তী, হাসি দেখে পাগল নেটিজেনরা
কেমন লাগছে শ্রাবন্তীর এই লুক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2023 | 3:44 PM

জিম, ডায়েট করে নিজের ওজন অনেকখানি কমিয়ে ফেলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এখন একেবারে স্লিম অ্যান্ড ট্রিম তিনি। এক ধাক্কায় শ্রাবন্তীর বয়সও যেন অনেকটাই কমে গিয়েছে। শহর নয়, বিশ্ব জুড়েই এখন চলছে পিংক ম্যানিয়া। সৌজন্যে অস্কার মনোনীত মার্কিন পরিচালক গ্রেটা গেরউইগ। ৩৯ বছর বয়সী এই নির্মাতা ‘লেডি বার্ড’ সিনেমার জন্য সেরা পরিচালকের অস্কার মনোনয়ন পেয়েছিলেন। আইকনিক ডল স্টোরি বার্বিকে সিনেমায় রূপ দিয়েছেন তিনি। মেয়েদের খুব প্রিয় বার্বি। তাই গোলাপি পোশাক পরেই অধিরাংশ মেয়েরা এই সিনেমা দেখতে যাচ্ছেন। পিংক জ্বরে মাতলেন শ্রাবন্তীও। আর যে কারণে গোলাপি রঙের জ্যাকেট, র‍্যাপারে সুন্দর ফটোশ্যুট করলেন তিনি। আর এই গোলাপি পোশাকে খুব সুন্দর দেখতে লাগছে তাঁকে।

গোলাপি লেদার জ্যাকেট আর ক্রপ টপ পরেছেন শ্রাবন্তী। সঙ্গে গোলাপি টাই-ডাই করা দারুণ একটি র‍্যাপার পরেছেন। এই  স্কার্টে ভীষণ সুন্দর দেখতে লাগছো শ্রাবন্তীকে।  শ্রাবন্তীর পুরো ড্রেসটিই খুব সুন্দর। এর সঙ্গে ম্যাচিং স্টাড ইয়াররিং পরেছেন। হাতে গোল্ডেন বালা। চুলে ব্যাক ব্রাশ করে কার্ল করে বেঁধে নিয়েছেন। ঠোঁটে ম্যাচিং গোলাপি রঙের লিপস্টিক। বার্বি ডলের মতই সুন্দর লাগছে তাঁকে। ইস্ত্রি কোলকাতা থেকে এই সুন্দর আউটফিটটি বেছে নিয়েছেন তিনি। মেকআপ করেছেন সুবীর মান্না, স্টাইলিং করেছেন কিয়ারা সেন। শ্রাবন্তীকে এই লুকে এতটাই সুন্দর লাগছে যে তিনি লজ্জায় ফেলে দেবেন ২১ এর যুবতীদেরও।

ইদানিং কালে শ্রাবন্তীর সব ফটোশ্যুটেই তাঁকে ভীষণ ফ্রেশ লাগে। ফ্যাশন  আর পোশাক নিয়ে অনেক রকম এক্সপেরিমেন্টও শুরু করেছেন তিনি। থিম পার্টিতে এমন পোশাক পরতে পারেন আপনিও। আজকাল আবার ফ্যাশনে ইন হয়েছে এই  র‍্যাপ স্কার্ট। মনোক্রোম্যাটিক পোশাক এখন ভীষণই ফ্যাশনে জনপ্রিয়। সেমি মনোক্রোম্যাটিক এমন ভাবে পরতে পারলে যে কোনও পার্টির জন্যয় পারফেক্ট।