Subhashree Ganguly: কালো বেনারসি আর কুন্দনের গয়নায় অপরূপা শুভশ্রী, গ্ল্যামারের ছটায় উপচে পড়ল কমেন্ট বক্স

Benarasi Saree: জর্জেট এই বেনারসির পাড়টি কিন্তু খুব সুন্দর। রোজ গোল্ড আর আকাশির ফ্লোরাল মোটিফে খুব সুন্দর দেখতে লাগছে শাড়িটি। শাড়িটির গায়ে একেবারে ট্র্যাডিশন্যাল ছোট বুটি

Subhashree Ganguly: কালো বেনারসি আর কুন্দনের গয়নায় অপরূপা শুভশ্রী, গ্ল্যামারের ছটায় উপচে পড়ল কমেন্ট বক্স
দেখেছেন শুভশ্রীর এই ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 5:48 PM

বেনারসি শাড়ির সঙ্গে প্রত্যেকটি মেয়ের আবেগ জড়িয়ে থাকে। বেনারসি শাড়ি সব মেয়ের কাছেই খুব প্রিয়। সকলেই তাযত্নে আগলে রাখতে চান। বিয়ের বেনারসি নিয়ে সব মেয়েরই বহুদিনের একটা পরিকল্পনা থাকে। শাড়ির রং কেমন হবে, ডিজাইন কেমন হবে, কী ভাবে পরবেন তা নিয়ে পরিকল্পনার কোনও শেষ থাকে না। বেনারসিতে যে কোনও রঙই দেখতে ভাল লাগে। সবচেয়ে বেশি ভাল লাগে গাঢ় রং দেখতে। লাল, হলুদ, রানি, বেগুনি, সবুজ, কমলা এসব রঙের বেনারসিই মেয়েরা বেছে নেন বিয়ের জন্য। তবে এখন অনেকেই প্যাস্টেল সেডের বেনারসিও কিনছেন। যে কোনও বাঙালি মেয়েকেই বেনারসি শাড়িতে দেখতে দারুণ লাগে। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও বেনারসি শাড়ি খুব পছন্দের। প্রায়শই তাঁকে দেখা যায় এমন শাড়িতে। অভিনেত্রীর কালেকশনে অনেক রকম বেনারসিও রয়েছে।

সম্প্রতি কালো রঙের একটি বেনারসি শাড়িতে ফটোশ্যুট করলেন শুভশ্রী। আর এই শাড়িতে তাঁকে দেখতে লাগছে অপরূপা। বেনারসি শাড়ি এতটাই আভিজাত্যপূর্ণ হয় যে এর সঙ্গে বিশেষ মেকআপের প্রয়োজন হয় না। শাড়ির সঙ্গে মানানসই মেকআপও করেছেন তিনি। তবে কালো রঙের বেনারসি দেখতে যতই সুন্দর লাগুক না কেন কোনও শুভ অনুষ্ঠানে মেয়েরা এই কালো রঙের বেনারসি কিন্তু পরতে চান না। শ্রদ্ধাস বং নামের এক ডিজাইনারের থেকে এই শাড়িটি বেছে নিয়েছেন শুভশ্রী। জর্জেট এই বেনারসির পাড়টি কিন্তু খুব সুন্দর। রোজ গোল্ড আর আকাশির ফ্লোরাল মোটিফে খুব সুন্দর দেখতে লাগছে শাড়িটি। শাড়িটির গায়ে একেবারে ট্র্যাডিশন্যাল ছোট বুটি। পাড়ের কাজেই ফুটেছে ব্লাউজের সৌন্দর্য। এর সঙ্গে কালো ভেলভেটের গ্লাসহাতা ব্লাউজ পরেছেন তিনি। ব্লাউজের হাতাতেও রয়েছে ভারী কাজ।

এমন সুন্দর শাড়িটি আঁচল ছেড়েই পরেছেন। সঙ্গে গয়না খুব সামান্যই। ম্যাচিং কুন্দনের ঝোলা দুল, হাতে সকু একটা ব্রেসলেট আর আংটি- মিনিমাল এই সাজেই পুরো লুকটি সুন্দর ভাবে প্রেজেন্ট করেছেন। মিডল পার্ট করে নীচু করে খোঁপা করেছেন। একেবারে বেস মেকআপ আর কাজলেই কাজ সেরেছেন। শুভশ্রীর মেকআপ করেছেন সৌরভ। ফটোগ্রাফিও করেছে তাঁর টিম। তাঁর এই লুকে দারুণ একটা রেট্রো ছাপও রয়েছে। জজ্ঞজেটের বেনারসি এভাবে পরতে পারেন আপনিও। মনে রাখবেন কালো কিন্তু সবচেয়ে সুন্দর রং।