Alia Bhatt Birthday: জন্মদিনে লক্ষ টাকার গোলাপি সোয়েটারে আলিয়া, গপগপিয়ে স্প্যাগেটি খেয়ে কাটলেন কেক

Alia Bhatt Fashion: গোলাপি-সাদা লোগো দেওয়া এই জাম্পারটির দাম প্রায় দেড় লক্ষ টাকা। এর সঙ্গে আলিয়া পরেছেন সিলভার স্টেটমেন্ট ব্রেসলেট, কানে হুপ ইয়াররিং, সঙ্গে সাদা টোটে ব্যাগ

Alia Bhatt Birthday: জন্মদিনে লক্ষ টাকার গোলাপি সোয়েটারে আলিয়া, গপগপিয়ে স্প্যাগেটি খেয়ে কাটলেন কেক
আলিয়া ভাটের জন্মদিন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 6:53 PM

গত বছরের জন্মদিন ছিল আলিয়া ভাটের টার্নিং পয়েন্ট। কেরিয়ার, বিয়ে এবং মা হওয়া- সব মিলিয়ে তাঁর এই এক বছরের জার্নি কিন্তু খুবই স্মরণীয়। এই ২৯ বছর বয়সে একসঙ্গে অনেক কিছু করে ফেলেছেন আলিয়া। কেরিয়ার তাঁর মধ্যগগণে, একেবারে কাছের লোকেদের নিয়ে বিয়ে সেরেছেন, যাবতীয় বিতর্ক এড়িয়ে জন্ম দিয়েছেন একরত্তি রাহার। প্রায় ৪ মাস বয়স হতে চলল ছোট্ট রাহার কিন্তু এখনও তাঁকে প্রকাশ্যে আনেননি রণনীর-আলিয়া। মা হওয়ার পর ফুলদমে শরীরচর্চায় মন দিয়েছেন। যাবতীয় বেবি ফ্যাট ঝরিয়ে আলিয়া এখন অনেক বেশি টোনড। আর তাই এবার ৩০ বছরের জন্মদিনটা আরও বেশি স্পেশ্যাল আলিয়ার কাছে। কথায় বলে, ৩০ পেরোলেই মেয়েরা বুড়ি হয়ে যায়। এই সব বাক্যবাণী যদিও মেয়েরা এখন মুৎকারেই উড়িয়ে দেয়। বরং ৩০ পেরনোর আগে মেয়েরা নিজের জীবনের গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্তই নিতে চান না।

আর তাই ৩০ বছরের জন্মদিন সেলিব্রেট করতে লন্ডনে উড়ে গিয়েছেন আলিয়া ভাট। মা, শাশুড়ি, বর, মেয়ে, বোনকে সঙ্গে নিয়ে সেখানেই বিশেষ ভাবে চলছে সেলিব্রেশন। জন্মদিনের রাতে চকোলেট কেট কেটেছেন, পছন্দের রেস্তোরাঁতে সকলে মিলে ডিনার করেছেন আর গপগপিয়ে খেয়েছেন তাঁর পছন্দের স্প্যাগেটিও। সবথেকে বেশি নজর কাড়ল আলিয়ার গোলাপি জাম্পার। ওভার সাইজ এই জাম্পারে খুব সুন্দর দেখতে লাগছিল রাহার মা-কে। লাক্সারি লেবেল Balenciaga-এর কালেকশন থেকে এই জাম্পারটি নিয়েছেন আলিয়া। গোলাপি জাম্পারের নেকলাইন বেশ সুন্দর। এই সোয়েটার জুড়ে রয়েছে ব্যালেন্সিয়াগার লোগো। গোলাপি-সাদা লোগো দেওয়া এই জাম্পারটির দাম প্রায় দেড় লক্ষ টাকা। এর সঙ্গে আলিয়া পরেছেন সিলভার স্টেটমেন্ট ব্রেসলেট, কানে হুপ ইয়াররিং, সঙ্গে সাদা টোটে ব্যাগ। চুলে পনিটেল করেছেন, সেই সঙ্গে সুন্দর করে ভ্রু এঁকেছেন। ব্যাস এর বেশি আর , কোনও মেকআপ করেননি তিনি। সাধারণ পোশাক আর মেকআপে আলিয়াকে খুবই মিষ্টি লাগছে দেখতে।

জন্মদিনে বউকে খুশি করতে কোনও খামতি রাখেননি রণবীর। পছন্দের খাবারে ডিনার সেরেছেন। আর খাওয়া দাওয়ার পর সকলে মিলে সেলফিও তুললেন। সব মিলিয়ে জমজমাট আলিয়ার ৩০-এ পা।