Ananya Panday: দীপিকার পর এবার অনন্যা! নেটদুনিয়া গ্ল্যাম লুকে আগুন ঝরালেন চাঙ্কি-কন্যা

এই অসাধারণ ড্রেসটি যে কোনও পার্টি ইভেন্টে বা ব্যাচেলার পার্টির জন্য পারফেক্ট ম্যাচিং। অনন্যার এই পোশাকটির দাম জানতে ইচ্ছে করছে তো! এখন কিনলে পেয়ে যাবেন দুরন্ত অফারে।

Ananya Panday: দীপিকার পর এবার অনন্যা! নেটদুনিয়া গ্ল্যাম লুকে আগুন ঝরালেন চাঙ্কি-কন্যা
সিনেমার প্রচারে অনন্যা পান্ডে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2022 | 11:23 PM

দীপিকা পাড়ুকোনের পর এবার ফ্যাশন দুনিয়ায় আগুন ঝরালেন অনন্যা পান্ডে। সম্প্রতি ‘গেহরাইয়াঁ’সিনেমার প্রচারে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে পাল্লা দিয়ে প্রমোশনে চরম ব্যস্ত অনন্যা। আর সেই প্রচারে নেমেই সকলের নজর কাড়লেন এই উঠতি নায়িকা। লাক্সারি ফ্যাশন লেবেল Magda Butrym-এর থেকে একটি লাল রঙের মিনি ড্রেস বেছে নিয়েছেন তিনি। শরত্‍ ও উইন্টার ২০২১ কালেকশনের এই সুন্দর ড্রেসটি পরে সিনেমার অন্যতম নায়িকা এখন লাইমলাইটে পড়ে গিয়েছেন।

বেলের মতো লম্বা-হাতা-যুক্ত মিনি ড্রেসটিতে রয়েছে সুন্দর ফ্লোরাল অ্যাপ্লিকের কাজ। সিক্যুইনড ড্রেসের সঙ্গে মিনি স্কার্ট পরেছিলেন অনন্যা। ভি নেকলাইনের ফ্লোরাল মিনি ড্রেসটি যে কোনও ভাবেই নজরে আসবে তা বলাই বাহুল্য। এই অসাধারণ ড্রেসটি যে কোনও পার্টি ইভেন্টে বা ব্যাচেলার পার্টির জন্য পারফেক্ট ম্যাচিং। অনন্যার এই পোশাকটির দাম জানতে ইচ্ছে করছে তো! এখন কিনলে পেয়ে যাবেন দুরন্ত অফারে। বেল স্লিভ ফ্লাওয়ার ডিটেইল এই ড্রেসটির দাম ৮৭০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় এর মূল্য প্রায় ৬৫ হাজারের বেশি ।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

মিনি-লেংথ ড্রেসের সঙ্গে ন্যূনতম অ্যাক্সেসারিজ বেছে নিয়েছিলেন। সোনার স্টেটমেন্ট রিং ও কালো পয়েন্টেড ক্রিশ্চিয়ান লুবউটিন পাম্প পরেছেন। খোলা চুলে অনন্যা প্রমোশনে আরও অপরূপা হয়ে উঠেছিলেন। ন্যুড পিংক লিপ শেড, ব্লাশিং চিকস ও মায়াময় চোখের চাহনিতে গ্ল্যামারাস লুকে মুগ্ধ করেছিলেন তিনি।

এমন গ্ল্যাম লুককে সোশ্যাল মিডিয়ায় ছাপ না ফেললে চলে! ইন্সটাতে পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের ঝড় ওঠে। কেউ কেউ লিখেছেন অনন্যাকে এই লুকে জাস্ট ‘হট’ লেগেছে। পরিচালক শাকুন বাত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’সিনেমাটি আগামী ১১ ফেব্রুয়ারিতে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পাবে।

আরও পড়ুন: Deepika Padukone: ‘রেড হট চিলি পিপার’! ‘গেহরাইয়াঁ’র ট্রেলার লঞ্চে লাল বডিকনে আগুন ঝরালেন দীপিকা