Ananya Panday: নিওন আউটফিট বেশ পছন্দের অনন্যার! প্যান্টস্যুট থেকে লেহেঙ্গায় নানা রূপের ছবি দেখুন একনজরে…

ফ্যাশনিস্তা পোশাকের মধ্যে নিওন রঙের ড্রেস তাঁর প্রথম পছন্দের। ফ্লুরোসেন্ট কো-অর্ড সেটে বা নিওন সবুজ বডিকোন অফ-সোল্ডার ড্রেস হোক, সঠিক ও পছন্দের পোশাকের জন্য সবসময় প্রস্তুত অনন্য়া।

Ananya Panday: নিওন আউটফিট বেশ পছন্দের অনন্যার! প্যান্টস্যুট থেকে লেহেঙ্গায় নানা রূপের ছবি দেখুন একনজরে...
বলিউড নায়িকা অনন্যা পান্ডে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 9:54 AM

বলিউডে পা দিতে না দিতেই সকলের মন জয় করে নিয়েছেন এই স্টারকিড। ২০১৯ সালে প্রথম বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে। সিনেমার পর্দাতে তো বটেই, ফ্যাশন দুনিয়াতেও নিজের স্টাইল ফুটিয়ে তুলতে সিদ্ধহস্ত ২২ বছরের এই উঠতি নায়িকা। কোনও ইভেন্ট বা ওয়ার্কআউটে তাঁর স্টাইলিশ পোশাকই ভক্তদের মধ্যে কৌতূহল জাগিয় তোলে।

ফ্যাশনিস্তা পোশাকের মধ্যে নিওন রঙের ড্রেস তাঁর প্রথম পছন্দের। ফ্লুরোসেন্ট কো-অর্জ সেটে বা নিওন সবুজ বডিকোন অফ-সোল্ডার ড্রেস হোক, সঠিক ও পছন্দের পোশাকের জন্য সবসময় প্রস্তুত অনন্য়া।

বডিকোন ড্রেসের চেয়ে বর্তমানে ফ্যাশনে দারুণ ট্রেন্ড। কোন পোশাকে তাঁকে বোল্ড লাগে, কোন ফোটশ্যুটের জন্য কোন পোশাক পারফেক্ট, তা অনন্যা নিশ্চয় জানেন। পুরো হাতাওয়ালা নিওন গ্রিন বডিকোন অফ-শোল্ডার ড্রেসে হট লুক যে তাঁর পছন্দের, তা বলার অপেক্ষা রাখে না। আকর্ষণীয় পোশাকের সঙ্গে অনন্যা উজ্জ্বল টাই-আপ কমলা হিল বেছে নিয়েছিলেন। কানে বড় কানের রিং, পোশাকের সঙ্গে মানানসই মিনিমাল মেকআপ করেছিলেন তিনি। উজ্জ্বল ঠোঁট ও ত্বকের ছটায় অনন্যা যে পরবর্তী প্রজন্মের ডিভা তা প্রমাণ করে দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

মিনি-ড্রেসের মধ্যেও তিনি অনন্য। স্কুপড নেকলাইনের ঝকমকে একটি মিনিড্রেস তার বডিটোন পূর্ণতা পেয়েছে। টাই আপ হিল, উজ্জ্বল পোশাক, ন্যুড মেকআপ, সোনার হুপ কানের দুলে তিনি যে অন্যান্য তারকাদের মতোন ফ্যাশনেবল তা বলার অপেক্ষা রাখে না।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

পশ্চিমী পোশাকেই নয়, উত্‍সবের মরসুমে সবুজ লেহেঙ্গাতেও তিনি যথেষ্ট স্টাইলিশ। নিওনের ছোঁয়ায় স্কার্ট ও টপগুলি অত্যন্ত আকর্ষণীয়। সঙ্গে হিরে মাং-টিকা, হালকা টস করা চুল, মাসকারা ও ন্যুড লিপস্টিকের ছোঁয়াতেই ঝলমলে অনন্যাকে খুঁজে পাওয়া যায়।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

 আরও পড়ুন: Fashion: একই পোশাকে ভিন্ন গ্ল্যামারাস সাজ! করিনা না সানায়া, কে বেশি নজর কেড়েছেন?