Koushani Mukherjee: পছন্দের বিকিনিতে মালদ্বীপে উত্তাপ ছড়ালেন কৌশানি, আঁচ পড়ল নেটমাধ্যমেও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Reshmi Pramanik

Updated on: Jun 03, 2022 | 6:32 PM

Maldives Special Bikini Look: জন্মদিন স্পেশ্যাল ট্রিপে মালদ্বীপে উড়ে গেলেন কৌশানি। খোলামেলা বিকিনিতে তাক লাগালেন টলি নায়িকা

Koushani Mukherjee: পছন্দের বিকিনিতে মালদ্বীপে উত্তাপ ছড়ালেন কৌশানি, আঁচ পড়ল নেটমাধ্যমেও

প্রেমিক বনি সেনগুপ্তের সঙ্গে ব্রেকআপের গুঞ্জনের মাঝেই মালদ্বীপে জন্মদিন সেলিব্রেট করতে উড়ে গেলেন কৌশানি মুখোপাধ্যায়। যদিও জোড়ে কোনও ছবি তাঁরা শেয়ার করেননি সোশ্যাল মিডিয়ায়, তবুও শোনা যাচ্ছে দুজনে একসঙ্গে সময় কাটিয়েছেন মালদ্বীপে। বিলাসবহুল রিসর্টে ফ্লোটিং ব্রেকফাস্ট, জলকেলি আর কৌশানির বিকিনি ফটোশ্যুটেই আপাতত আগুন ঝরছে ইন্সটার পাতায়। ট্রিপ জুড়ে ছুটির মেজাজেই ছিলেন কৌশানি। আর তাঁর Vacay Mode ধরা পড়েছে প্রতিটি ছবিতে। কখনও লেমন ইয়ালো স্লিট পেন্সিল স্কার্টে আবার কখনও পছন্দের রঙের নীল রঙা বিকিনিতে সমুদ্রের ধারে ধরা দিয়েছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় চর্চায় তাঁর Breezy লুকও। প্রতিটি পোশাকের সঙ্গেই মানানসই সানগ্লাস পরেছেন কৌশানি। তবে হলুদ যে কৌশানির বেশ পছন্দের রং তা বোঝা যাচ্ছে মালদ্বীপের এই স্পেশ্যাল লুকবুক থেকেই।

ব্রিজি লুকেও কৌশানি বেছে নিয়েছেন লেমন ইয়ালো বিকিনি। সঙ্গে প্রিন্টেড লোয়ার আর সাদা শ্রাগে স্টাইলিং করেছেন। হাতে স্মার্ট ওয়াচ আর চোখে স্কোয়্যার ফ্রেমের সানগ্লাস, অতিরিক্ত আর কোনও অ্যাকসেসরিজ পরেননি তিনি। ভেলভেট কাপড়ের  নীল রঙের একটি বিকিনিতেও  ধরা দিয়েছেন কৌশানি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন- নিজের মত সময় উপভোগ করছেন। আর প্রেমিকার সেই ছবি দেখে কমেন্টে বনি লিখেছেন- ‘হ্যালো হটনেস’।

View this post on Instagram

A post shared by Koushani (@myself_koushani)

মালদ্বীপে গিয়েছেন আর সানবাথ নেবেন না তা আবার হয় নাকি! আরাম করে অলিভ রঙা বিকিনিতে সানবাথ নিয়েছেন কৌশানি। সঙ্গে অবশ্য উপভোগ করেছেন ফ্লোটিং ব্রেকফাস্টও। চোখে ওভাল সানগ্লাস, চুল উপরে তুলে ক্লাচার দিয়ে আটকেছেন- সব মিলিয়ে পারফেক্ট সামাল লুক। আর এই অলিভ বিকিনিতেই কিন্তু সবচেয়ে বেশি ভাল লেগেছে কৌশানিকে। কোনও রকম মেকআপ নেই, কোনও রকম গয়না নেই। শুধুমাত্র কালো নেলপলিশেই মাত করে দিয়েছেন তিনি। প্রেমিকার এই ছবিতে লভ রিঅ্যাক্ট দিতে ভোলেননি বনিও।

View this post on Instagram

A post shared by Koushani (@myself_koushani)

এই খবরটিও পড়ুন

বিকিনি থেকে ওয়ান পিস- সব ড্রেসেই কৌশানিকে দুর্দান্ত লেগেছে। জন্মদিনের স্পেশ্যাল এই ট্রিপ যে তাঁর মনের কতটা কাছাকাছি, তা কিন্তু ছবি দেখেই প্রমাণিত। নিজের মত করে ছুটি কাটানো এবং নিজেকে ভালবাসাই যে মুখ্য তা ছবির মাধ্যমেই বুঝিয়ে দিয়েছেন নায়িকা। ‘সেলফ লাভ’ তাঁর কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। লেমন ইয়ালো রঙের সেই পোশাক, কানে আকাশি রঙের রিং, পায়ে লেদার স্যান্ডেল আর ঘড়িতে কৌশানির ছুটির মেজাজই ঝরা পড়েছে। জন্মদিনেই বনি-কৌশানি একসঙ্গে তাঁদের প্রথম প্রোডাকশন হাউসের আনুষ্ঠানিক ঘোষণা সারেন। মুক্তি পেয়েছে বনি-কৌশানি অভিনীত- তুমি আসবে বলে। নিজের হাজারো কাজের ভিড়ে নীল সমুদ্র আর সাদা বালিয়াড়ি থেকে মুঠোভরে অক্সিজেন নিয়ে ফিরলেন নায়িকা। সেই ফ্রেশনেসই ধরা পড়েছে প্রতি ছবিতে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla