Bhumi Pednekar: রেড কার্পেট লুকে হলিউডি স্টাইল! থাই-হাই স্লিট গাউন পরে উষ্ণতার পারদ চড়ালেন ভূমি

Fashion News: একঝলকে দেখে মনে হতে পরে মর্তে নেমে এসেছে স্বর্গের এক অপ্সরা। সাদা মারবিউ পালক যোগ করা সিক্যুইনড সাদা গাউন পরে রেড কার্পেট কাঁপিয়ে দিলেন তিনি।

Bhumi Pednekar: রেড কার্পেট লুকে হলিউডি স্টাইল! থাই-হাই স্লিট গাউন পরে উষ্ণতার পারদ চড়ালেন ভূমি
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Nov 20, 2022 | 8:45 PM

ভারতীয় ফ্যাশন জগতের রত্ন বলা যেতে পারে তাঁকে। সাহসী পোশাকে বারবার নিজেকে প্রমাণ করেছেন। অনুরাগীদের কাছে নিজের আত্মসম্মানকে বিকিয়ে দেননি। বড়পর্দায় একের পর এক হিট সিনেমা ও অভিনয় দক্ষতায় বলিউডে একটি নির্দিষ্ট জায়গা দখল করেছেন ভূমি পেড়নেকর। ওভার-দ্য় টপের কর্সেট পোশাক ও অকটেন ফ্লোর-সুইপিং ড্রেসে দর্শকদের নজর কেড়েছেন তিনি। তবে এবার রেড কার্পেটের জন্য যে আউটফিট বেছে নিয়েছেন তাতে শুধু চোখ ছানাবড়া হবে তাই নয়, ভূমিকে নিয়ে ফ্যাশন দুনিয়ায় অন্য অবতার রূপে চর্চিত হলে অবাক হওয়ার কিছু নেই।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রেড কার্পেটে মন জয় করে নিয়েছেন বাধাই দো-এর নায়িকা। ছকভাঙা সিনেমায় দুরন্ত অভিনয়ের জন্য তিনি ইতোমধ্যেই জনপ্রিয়। তবে রেড কার্পেটে তাঁর লুক আর এন্ট্রি একেবারে কান ফেস্টিভ্যালের মত ঝাঁ চকচকে ও আকর্ষণীয়। ফ্যাশন ডিজাইনার হাউস রামি কাদি মেসন ডি কউচারের একটি সিক্যুইন্ড সাদা গাউনে ভূমির সাজ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

View this post on Instagram

A post shared by Bhumi 🌏 (@bhumipednekar)

এই খবরটিও পড়ুন

একঝলকে দেখে মনে হতে পরে মর্তে নেমে এসেছে স্বর্গের এক অপ্সরা। সাদা মারবিউ পালক যোগ করা সিক্যুইনড সাদা গাউন পরে রেড কার্পেট কাঁপিয়ে দিলেন তিনি। মডার্ন ও ক্লাসিক হলিউড স্টাইলের এই গাউনটি অ্যাওয়ার্ড শোতেও নজর কেড়েছিল। অফ স্লোডার গাউনটি চকচকে সাদা হলেও গোল্ডেনের ছোঁয়া ছিল। থাই-হাই-স্লিট এই গাউনটির সঙ্গে মেকআপ ছিল একদম সাধারণ। গ্ল্যামারাস আউটফিটের সঙ্গে মিনিম্যাল মেকআপই বেছে নিয়েছেন তিনি। চোখের মেকআপ ছিল ন্যুড আইশ্যাডো, ব্ল্যাক আইলাইনার, কালো কাজল, মাস্কারার ছোঁয়া। ন্যুড লিপস্টিক আর সাদা স্টিলেটোয় সেক্সি লুকে এনেছিলেন ভূমি। ফটোশ্যুটেও নজর কেড়েছে ভূমির সেক্সি ও বোল্ড লুক। একঝলকে মনে হতে পারে, হলিউডের কোনও রেড কার্পেটে ফ্ল্যাশ লাইটের ঝলকে ধরা দিয়েছেন এই উজ্জ্বল প্রতিভাধর অভিনেত্রী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla