Bipasha Basu: মলদ্বীপে ‘নিওন’ বোল্ড লুকে গ্ল্যামার ছড়াচ্ছেন বিপাশা! দেখুন সেই আগুন ঝরানো ছবি…

সম্প্রতি মলদ্বীপে অভিনেতা-স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে নীল সমুদ্রের মাঝে ছুটি কাটাচ্ছেন বিপাশা বসু। আর সেখানে কোনও পট ও বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় জায়গা পাবে না, তা তো হওয়ার নয়।

Bipasha Basu: মলদ্বীপে 'নিওন' বোল্ড লুকে গ্ল্যামার ছড়াচ্ছেন বিপাশা! দেখুন সেই আগুন ঝরানো ছবি...
সোশ্যাল মিডিয়ায় মলদ্বীপে অন্তরঙ্গ ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 5:11 PM

জাদু হ্য়ায় নাশা হ্যায়….। শ্রেয়া ঘোষালের কণ্ঠে বিপাশা বাসুর সেই বিখ্য়াত রোম্যান্টিক গানের দৃশ্যে মনে পড়ে! ফের একবার নিজের সৌন্দর্যের মোহে সকলকে মুগ্ধ করলেন এই বং অভিনেত্রী। সম্প্রতি মলদ্বীপে অভিনেতা-স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে নীল সমুদ্রের মাঝে ছুটি কাটাচ্ছেন বিপাশা বসু। আর সেখানে কোনও পট ও বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় জায়গা পাবে না, তা তো হওয়ার নয়। নিয়ন সবুজ রঙের কাফতার থেকে শুরু করে নিওন সবুজ পঞ্চো পর্যন্ত, সব কিছুতেই নিজের জাদু ছড়াচ্ছেন এই বাঙালি সুন্দরী।

সোশ্যাল মিডিয়ায় মলদ্বীপে অন্তরঙ্গ ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে একটি ছবির অ্যালবামে দেখা গিয়েছে, নিওন সবুজ রঙের বেলুনের হাতার ও ভি নেকলাইনের একটি কাফতান পরেছেন। বিপাশা যে বরাবরই ফ্যাশনিস্তা তার প্রমাণ আগেও পাওয়া গিয়েছে। কোঁকড়া চুলে অগোছালো হেয়ারস্টাইলে বিপাশার রূপ যেন নীল সমুদ্রের মাঝে উজ্জ্বল হয়ে গিয়েছে। সানগ্লাস , ব্রেসলেট ও ফুলের নেকপিসে যেন আরও সমৃদ্ধ করে তুলেছিল।

সাদা বালির সমুদ্র সৈকতে পোজ দিয়ে বিপাশ বেশ কয়েকটি সানকিসড ছবি শেয়ার করেছেন। যেখানে ক্যাপশনে লিখেছেন নিওন।

ছবিতে দেখা গিয়েছে, একটি নিওন সবুজ পঞ্চো পরেছে, যা প্রিন্ট বিকিনর ইপর বেশ মানানসই। অফ-স্লোডার স্টাইলের এই পঞ্চোর সঙ্গে একটি সিলভার হুম কানের দুল, একটি নেকপিস ও সানগ্লাসেই গ্ল্যামারাস লুক দিয়েছিলেন।

আরও পড়ুন: Mimi Chakraborty: সিল্কের শাড়ি-সোনার গয়না আর ছোট্ট টিপ, উত্‍সবেও বাঙালি লুক ধরে রাখলেন বাঙালি সাংসদ