Mimi Chakraborty: সিল্কের শাড়ি-সোনার গয়না আর ছোট্ট টিপ, উত্‍সবেও বাঙালি লুক ধরে রাখলেন বাঙালি সাংসদ

উত্‍সব মানেই সোনার অলঙ্কার মাস্ট। তাও আবার ধনলক্ষ্মীর আরাধনা। মিনিম্যাল মেকআপ ও কপালে টিপ, পুজোর জন্য একেবারে পারফেক্ট লুক ছিল মিমির।

Mimi Chakraborty: সিল্কের শাড়ি-সোনার গয়না আর ছোট্ট টিপ, উত্‍সবেও বাঙালি লুক ধরে রাখলেন বাঙালি সাংসদ
লক্ষ্মীর আরাধনায় মিমি চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 9:30 AM

লক্ষ্মীপুজো কেটে গিয়েছে দুদিন আগেই। তবুও যেন পুজোর রেশ কাটছে না বাঙালির। কোজাগরী লক্ষ্মীপুজোর দিন বাঙালির প্রতিটি ঘরেই লক্ষ্মীর আরাধনা করা হয়। বাদ যান না সিনেমাজগকের সেলেব্রিটিরাও। সোশ্যাল মিডিয়া জুড়ে সেলেবদের বাড়িতে লক্ষ্মীর আরাধনার ছবি পোস্ট মানুষের মনকে আরও উদ্দীপিত করে তোলে। বাড়িতে নিজের হাতে লক্ষ্মীর পুজোর সব আয়োজন করেছিলেন তৃণমূল সাংসদ তথা টলিউডের অন্যতম অভিনেত্রী মিমি চক্রবর্তী।

অন্যান্য বছরের মতোই মাকে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুজোর আয়োজন করেছিলেন। তবে এই খবর অনেকেই জেনে গিয়েছেন। কিন্তু লক্ষ্মী পুজো উপলক্ষ্যে মিমিল সাজ ছিল অনবদ্য়। বাঙালি সাজ হলেও ফ্যাশন কখনও বাদ পড়েনি। প্রচলিত লাল-পেরে শাড়ি নয়, সুন্দর সিল্কের শাড়িতেই নিজেকে সাজিয়ে তুলেছিলেন মিমি।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

ইন্সটাগ্রামে সেই ছবি শেয়ারও করেছেন তিনি। পার্পল রঙের অসাধারণ একটি সিল্কের শাড়িতে মন জয় করে নিয়েছেন তিনি। শাড়ির সঙ্গে ম্যাচিংসোনালী এমব্রয়ডারির বর্ডার দেওয়া লাল ব্লাউজ বাঙালি লুককে আরও সমৃদ্ধ করে তুলেছিল। উত্‍সব মানেই সোনার অলঙ্কার মাস্ট। তাও আবার ধনলক্ষ্মীর আরাধনা। মিনিম্যাল মেকআপ ও কপালে টিপ, পুজোর জন্য একেবারে পারফেক্ট লুক ছিল মিমির।

লক্ষ্মী হলেন ধন-সম্পদের দেবী। দুর্গোৎসবের পর আশ্বিন মাসের শেষ পূর্ণিমা তিথিতে কোজাগরী লক্ষ্মীর আরাধনা করা হয়। দেবী লক্ষ্মী হলেন সৌভাগ্য এবং শান্তির প্রতীক। পৌরাণিক মতে, এই দিনে দেবী লক্ষ্মীর আর্শীবাদ পেতে গভীর রাত পর্যন্ত পুজো করা হয়। হিন্দু মতে, ওই রাতে দেবী লক্ষ্মী পেঁচার পিঠে চরে ভক্তদের বাড়ি বাড়ি ঘুরে বেড়ান। এই বছর শারদ পূর্ণিমা ১৯ অক্টোবর পড়েছিল।

আরও পড়ুন: Karwa Chauth 2021: ঘরে বসেই নিজের হাতে ফুটিয়ে তুলুন দুরন্ত সব মেহেন্দি! কেমন নকসা পছন্দ, দেখুন এখানে…