গো বোল্ড অর গো হোম! এই মেকআপ মন্ত্রেই মাত করুন পার্টির মেজাজ!

শরীরের সবচেয়ে আকর্ষণীয় হল দুটি চোখ। মুখের গড়ন অনুযায়ী চোখের মেকআপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। গলা, ঠোঁটে কিংবা মুখেও যদি মিনিম্যাল মেকআপ করেন, তাও চলবে, কিন্তু ঘন-কালো কাজলরেখায় চোখের টান বরাবর মোহিত করে

গো বোল্ড অর গো হোম! এই মেকআপ মন্ত্রেই মাত করুন পার্টির মেজাজ!
প্রিয়াংকা চোপড়া জোনাস ও দীপিকা পাড়ুকোণ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 3:06 PM

সৌন্দর্য বৃদ্ধি নিয়ে অনেকেই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন তাঁদের কাছে বোল্ড আই কোনও অচেনা বস্তু নয়।ন্যুড, নো-মেকআপ মেকআপ লুক সুপার ট্রেন্ড। কিন্তু আউটফিট অনুসারে সবসময় নো-মেকআপ লুক চলে না। তার জন্য কখনও ইলেকট্রিক ব্লু, কখনও বা স্মোকি আইয়েরও টাচ-ও দরকার পড়ে। বিশেষ করে বিয়ের অনুষ্ঠানগুলিতে নো-মেকআপ ব্রাত্য! লকডাউন ওয়েডিংয়ে নজর কাড়তে সেরা মেকআপ সেই বোল্ড আইলুকেই বেশি ভোট প্রদান হবে।

বিয়ের অনুষ্ঠান অতিথি হিসেবে বা বিয়ের কনে হয়ে সাজলেন, দুটোতেই বোল্ড-লুক দারুণ চলে। কারণ শরীরের সবচেয়ে আকর্ষণীয় হল দুটি চোখ। মুখের গড়ন অনুযায়ী চোখের মেকআপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। গলা, ঠোঁটে কিংবা মুখেও যদি মিনিম্যাল মেকআপ করেন, তাও চলবে, কিন্তু ঘন-কালো কাজলরেখায় চোখের টান বরাবর মোহিত করে । শুধু কালো কেন. বর্তমানে গোলাপী, বাদামি, সোনালী, রূপালী, নীল এই শেডেও চোখ আঁকছেন মেয়েরা।

আইলাইনার, মাসকারা, গ্লিটার, কাজল এখন অধিকাংশের ব্যাগে মজুত থাকে। তবে যে কোনও অনুষ্ঠান নয়, বিয়ের অনুষ্ঠানে বোল্ড মেকআপ লুক কার অনুপ্রেরণায় করবেন, তা কখনও দেখেছেন? দীপিকা পাড়ুকোণ, অনুষ্কা শর্মার চোখের মেকআপের টোন আপনাকে মুগ্ধ করতে পারে। অন্দিকে সোনম কাপুর. সারা আলি খানের মেকআপকেও বেছে নিতে পারেন।

হলুদ, সবুজ-রামধনুর রঙে কীভাবে চোখের মেকআপ করবেন

উজ্জ্বলতম ও সুন্দরতম শেডে আপনার আই-মেকআপে হয়ে উঠতে পারেন বিশেষ দিনের বিশেষ অতিথি!সোনম কাপুরের মতোন ব্রাইট সানসাইন হলুদ শেড কিংবা কৃতি শ্যানের বট্টল গ্রিন সেড বেছে নিতে পারেন। সারা আলি খান ও প্রিয়াংকা চোপড়ার মতোব গ্যালাক্সি বা সিমারি আই মেকআপ প্যালেটকেও বেছে নিতে পারেন, আউটফিটের ধরন অনুসারে।

কালো, বাদামি ও ডার্ক ব্লু শেড

মোহময়ী ও নাটকীয় শেডের এক্সপেরিমেন্টের জন্য এই শেডগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আইলাইনারের মোটা স্ট্রোক আপনার গোটা সাজটায় এনে দিতে পারেন বোল্ড লুক। স্মোকি আই যে কোনও লুককে চ্যালে়ঞ্জ জানাতে পারে।

আরও পড়ুন: ফ্যাশনে কার্ল হেয়ার ব্রাত্য! সিগনেচার লুক আনতে অনুকরণ করুন কঙ্গনাকে