আলিয়া থেকে প্রিয়াঙ্কা… বোল্ড লুক ধরে রাখতে বেছে নেন কালো পোশাককেই

আলিয়া থেকে প্রিয়াঙ্কা... পার্টির ক্ষেত্রে বোল্ড লুক ধরে রাখতে তাঁদের পছন্দও কিন্তু কালো রঙের পোশাকই।

আলিয়া থেকে প্রিয়াঙ্কা... বোল্ড লুক ধরে রাখতে বেছে নেন কালো পোশাককেই
আলিয়া- প্রিয়াঙ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2021 | 9:15 PM

পার্টিতে যাওয়ার জন্য সঠিক আউটফিট খুঁজে পাচ্ছেন না? কী পরবেন আর কী পরবেন না, সে কথা ভাবতেই ভাবতেই মাথায় হাত! কালো শাড়ি থেকে লিটল ব্ল্যাক ড্রেস– হাল্কা টাচআপ আর অ্যাটিটিউড দিয়েই জমিয়ে তুলুন আপনার পার্টি নাইট। আলিয়া থেকে প্রিয়াঙ্কা… পার্টির ক্ষেত্রে বোল্ড লুক ধরে রাখতে তাঁদের পছন্দও কিন্তু কালো রঙের পোশাকই।

আলিয়া ভাট গত বছর দীপিকা পাড়ুকোনের জন্মদিনে বয়ফ্রেন্ড রণবীর কাপুরকে নিয়ে হাজির হয়েছিলেন আলিয়া। বিশেষ দিনে আলিয়া বেছে নিয়েছিলেন কালো জিন্স আর কালো ব্রা লেট। সঙ্গে আবার ছিল কালো রঙের মাস্কও।

করিশ্মা কাপুর করিশ্মার বরাবরের পছন্দ ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার ডিজাইন। আপনি যদি কিটি পার্টি বা ককটেল পার্টিতে যাওয়ার প্ল্যানে থাকেন স্লিভলেস ব্লাউজের সঙ্গে বেছে নিতেই পারেন এমন এক শাড়ি। নাই বা হল মণীশ মালহোত্রার ডিজাইন। বড়বাজার থেকে কিনলেও কালো সব সময় ফ্যাশনে ইন।

প্রিয়াঙ্কা চোপড়া তিনি এখন হলিউড স্টার। তাঁর ফ্যাশন সেন্সও আলোচিত। এ হেন প্রিয়াঙ্কাও কিছুদিন আগে বেছে নিয়েছিলে টাক্সিডো স্টাইল নেকলাইন যুক্ত গাউন। সঙ্গে ছিল টপ বান।

জাহ্নবী কাপুর এলবিডি। পুরো নাম লিটল ব্ল্যাক ড্রেস। সব সময় ফ্যাশনে ইন। হাল্কা মেকআপের সঙ্গে জন্মদিনেও পরতে পারেন এই পোশাক, যেমনটা জাহ্নবী পরেছেন।

অনন্যা পাণ্ডে শাড়ি সামলাতে পারেন না? গাউনে পা আটকে পড়ে যাওয়ার ভয়? অনন্যার মতো বেছে নিতে পারেন ব্রা লেট আর প্যান্টস্যুট। ব্রা লেট ক্যারি করতে সমস্যা হলে চাপিয়ে নিক জ্যাকেট। ব্যস, আপনি পার্টি রেডি।