ফ্যাশনে নয়া ট্রেন্ড প্যাস্টেল শেড! লাল নয়, বরের পছন্দের ‘ডিজাইনার লেহেঙ্গা’ পরে সারপ্রাইজ কনের

বিয়ের দিন প্রচলিত রীতি মেনে লাল রঙের ডিজাইনার লেহেঙ্গাকেই বেছে নিয়েছিলেন কনে দেবাংশী। কিন্তু হবু স্ত্রীকে লাল নয়, প্যাস্টেল শেডের একটি সুন্দর লেহেঙ্গায় দেখতে চেয়েছিলেন। 

ফ্যাশনে নয়া ট্রেন্ড প্যাস্টেল শেড! লাল নয়, বরের পছন্দের 'ডিজাইনার লেহেঙ্গা' পরে সারপ্রাইজ কনের
লাল নয়, বরের পছন্দের 'ডিজাইনার লেহেঙ্গা' পরে সারপ্রাইজ কনের
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 10:00 AM

ভারতীয় বিয়ে মানেই এলাহি আয়োজন, কনে-বরের আকর্ষণীয় বিয়ের পোশাক, প্রচুর অতিথি সমাগম, চিকেন-টিক্কা-কাবাবের সুমিষ্ট গন্ধ, মজা-হুল্লোড়! অন্যদিকে বিয়ে মানে শুধু দুটি ভালবাসার মানুষ এক হয়ে যাওয়ার দিন নয়, দুটি আত্মার মিলন। এক অপরের প্রতি দায়িত্ব নেওয়ার অঙ্গীকার করার বিশেষ দিন। তাই বিয়ের দিনকে জীবনের সবচেয়ে স্মরণীয় ও উজ্জ্বল করে রাখার জন্য হবু কনে ও বর কত কিছুই প্ল্যান করেন। করোনার আতঙ্ক লকডাউনেও বিয়ের মতো বিরাট অনুষ্ঠান থেমে থাকেনি। তাই ঘনিষ্ঠদের মাঝে হলেও কনে ও বর দুজনেই নিজেদের স্বপ্নে বোনা বিয়ের অনুষ্ঠানের আবহ করতে এতটুকু কুন্ঠাবোধ করেননি।

ভারতীয় বিয়ের কথা ভাবলেই যে কথা মাথায় আসে, তাহলে কনের সাজে কেমন লাগছে ছোট্ট মেয়েটিকে। লাল লেহেঙ্গা, সুন্দর ব্রাইডাল মেকআপ, ভারী গয়না আর সবসময়ে মুখে লেগে থাকা মিষ্টি হাসি। ফুলের চাদরের উপর দিয়ে হেঁটে যে চনমনে প্রাণবন্ত মেয়েটি নিজের মিস্টার রাইটের হাত ধরার জন্য এগিয়ে যায়। আর সেই মুহূর্তে যদি ভালবাসার মানুষকে বিয়ের দিন চমকে দেওয়ার মতো কিছু করা হয়! এমনটাই ঘটেছে। ফ্যাশন আর বিয়ে, বর্তমানে একে অপরের সঙ্গে জড়িয়ে রয়েছে।

সম্প্রতি মুম্বইয়ের একটি বিলাবহুল হোটেলে ঘনিষ্ঠদের মাঝেই বিয়ে সেরেছেন অদিত ধ্রুব ও দেবাংশী। বিয়ের দিন কনের ওয়েডিং লেহেঙ্গা দেখে যে রিঅ্য়াকশন দিয়েছেন অদিত, তা এখন সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে অপূর্ব মুহূর্ত বলে ভাইরাল হিসেবে ছড়িয়ে পড়েছে।  তবে, এই ঘটনার পিছনে রয়েছে একটি ছোট্ট ঘটনা। বিয়ের দিন প্রচলিত রীতি মেনে লাল রঙের ডিজাইনার লেহেঙ্গাকেই বেছে নিয়েছিলেন কনে দেবাংশী। কিন্তু হবু স্ত্রীকে লাল নয়, প্যাস্টেল শেডের একটি সুন্দর লেহেঙ্গায় দেখতে চেয়েছিলেন।

বিয়ের দিন সকলকে অবাক করে, বিশেষ করে ভালবাসার মানুষকে সারপ্রাইজ দিতে অনামিকা খান্নার অপূর্ব সুন্দর প্যাস্টেল শেডের লেহেঙ্গা পরেন দেবাংশী। আর সেই মুহূর্তে বরের রিঅ্য়াকশন ছিল দেখার মতো। কনের গায়ে ছিল প্যাস্টেল হলুদ, নীল ও পার্পেল রঙের লেহেঙ্গা ও ম্যাচিং চোলি, পেস্তা রঙের দোপাট্টা।

আরও পড়ুন: পুজোয় আসল হ্যান্ডলুম বেনারসি শাড়ি কিনতে চান? তাহলে QR code দেখে তবেই কিনুন