Chaitra Navratri 2022: নবরাত্রির প্রথমদিন শুরু করুন সিলভার রঙের আউটফিট দিয়ে! কেমন হবে সাজ, দেখুন এখানে…

Fashion And Style: উত্‍সব মানেই খাওয়া দাওয়া, নতুন নতুন পোশাক। পুজো পার্বনে সাধারণত ঐতিহ্যবাহী লুককেই বেশি পছন্দ করা হয়। তবে সেই ফ্যাশন ও স্টাইলে যদি একটু ট্যুইস্ট আনা যায়, তাহলে সোনায় সোহাগা।

Chaitra Navratri 2022: নবরাত্রির প্রথমদিন শুরু করুন সিলভার রঙের আউটফিট দিয়ে! কেমন হবে সাজ, দেখুন এখানে...
বলিউডের ডিভা। মাধুরী দীক্ষিত, করিনা কাপুর ও মোনি রায।
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Apr 02, 2022 | 8:22 AM

হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, টানা নয়দিন ধরে চৈত্র নবরাত্রির (Chaitra Navaratri 2022) আজ প্রথম দিন। চৈত্রের প্রথম দিন হিসেবই শুরু হয়। এই শুভ হিন্দু উত্‍সবকে বসন্ত নবরাত্রিও বলা চলে। চৈত্র নবরাত্রির প্রথম দিনে দেবী শৈলীপুত্রীর পুজো করা হয়।

নবরাত্রিতে দেবী দুর্গার নয়টি রূপে পুজো করা হয়। নবরাত্রির প্রতিটি দিন এক একটি রঙ প্রতীকী হিসেবে ধরা হয়। প্রথম দিন সিলভার বা ধূসর রঙকে চিহ্নিত করা হয়। ধূসর রঙ ভারসাম্যপূর্ণ আবেগের প্রতিনিধিত্ব করে। নবরাত্রিতে প্রতীকী রঙে অনুপ্রাণিত হয়ে সেলেব্রিটিদের মত পোশাক পছন্দ করতে পারেন। উত্‍সব মানেই খাওয়া দাওয়া, নতুন নতুন পোশাক। পুজো পার্বনে সাধারণত ঐতিহ্যবাহী লুককেই বেশি পছন্দ করা হয়। তবে সেই ফ্যাশন ও স্টাইলে যদি একটু ট্যুইস্ট আনা যায়, তাহলে সোনায় সোহাগা। বলিউড তারকাদের স্টাইল স্টেটমেন্ট ফলো করে নবরাত্রিতে হয়ে উঠুন তিলোত্তমো।

জাহ্নবী কাপুর

সিলভার রঙের লেহেঙ্গা চোলিতে গ্ল্যামারাস দেখাচ্ছে শ্রীদেবী-কন্যাকে। দেশের বিখ্যাত ফ্য়াশন ডিজাইনার মণীশ মালহোত্রার পোশাক বেছে নিয়েছেন জাহ্নবী কাপুর। পোশাকের সঙ্গে মিনিমালিস্টিক জুয়েলারি বেছে নিয়েছেন।

মাধুরী দীক্ষিত

সুন্দর শাড়ি দিয়েও নবরাত্রির প্রথমদিনটিতে উজ্জ্বল করে তুলতে পারেন। মাধুরী দীক্ষিতের মত এই ধূসর রঙের শেডের শাড়িতে নবরাত্রি উত্‍সবের জন্য উপযুক্ত।

মৌনি রায়

View this post on Instagram

A post shared by mon (@imouniroy)

ঝলমলে শাড়িতে মৌনি রায়ের মত মিনিম্যালিস্টিক লুকে স্টাইল অনুসরণ করতে পারেন। চমত্‍কার শাড়িতে মানানসই সাজকে বেছে নিয়েছেন। স্মোকি আই মেকআপে মৌনির স্টাইলটাই আরও গ্ল্যামারাস হয়ে গিয়েছে।

শিল্পা শেট্টি

ঐতিহ্যবাহী শাড়ি পরেও নবরাত্রির প্রথম দিনটি শুরু করতে পারেন। মার্জিত পোশাকেও স্টাইল অনুসরণ করা যায়। স্টাইলিশ হলেও উত্‍সবের আলোয় শিল্পা শেট্টির শাড়িটি বেশ নজরকাড়া। সঙ্গে ভারী ও বড় মাপের ঝুমকা বেশ আকর্ষণীয়।

শ্রদ্ধা কাপুর

শারারা বর্তমানে হট ট্রেন্ড। তরুণ তাহিলিয়ানির ডিজাইন করা এই পোশাকে শ্রদ্ধার লুক বেশ নজরকাড়া। অন্যরকমের সাজ সকলের চোখে পড়ে বেশি। বড় কানের দুল, স্মোকি আই মেকআপে শ্রদ্ধার সাজ আরও গ্ল্যামারাস হয়ে গিয়েছে। এমন সাজকে অনুসরণ করতে গেলে শারারা সেট বেছে নিন।

আরও পড়ুন: Paithani Saree: গুড়ি পারওয়া উপলক্ষ্যে সেলেবদের প্রথম পছন্দ নজরকাড়া পৈঠানি সিল্ক শাড়ি! কীভাবে যত্নে রাখবেন, জানুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla