Mimi Chakraborty: ডেনিমে মন মজেছে মেয়ের, খোলা চুল আর কাজলহীন চোখেই তাক লাগালেন মিমি

Mimi Chakraborty's Fashion In Denim: ফ্যাশান দুনিয়ায় ফের আগমন ডেনিমের। আর এবার হাই ওয়েস্ট ডেনিম জিন্স ও ওভার সাইজড ডেনিম জ্যাকেট দিয়েই ফ্যাশান করলেন মিমি

Mimi Chakraborty: ডেনিমে মন মজেছে মেয়ের, খোলা চুল আর কাজলহীন চোখেই তাক লাগালেন মিমি
মিমি চক্রবর্তীর ডেনিম ফ্যাশন
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 6:56 PM

তাঁর ইন্সটাগ্রাম ফটো অ্যালবামের থেকে কোনও অংশে কম নয়। পাতার পর পাতা জুড়ে শুধুই তাঁর বিভিন্ন ফটো শ্যুটের ছবি। ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন মিমি চক্রবর্তী। কখনও শাড়ি, কখনও ওয়েস্টার্ন চলতেই থাকে। এছাড়াও মিমি ভীষণ রকম ফিটনেস ফ্রিক। আর তাই মাঝেমধ্যে নিজের ফিটনেসের ছবি ভিডিয়োও শেয়ার করেন তিনি। মিশির ফ্যাশান সেন্স বরাবরই তাক লাগায়। তার থেকেও বড় কথা হল যে কোনও পোশাকেই তিনি সাবলীল। জলপাইগুড়ি থেকে কলকাতায় পড়তে আসার পর প্রথম মিমি কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়েই। তারপর নিজের চেষ্টা আর অধ্যাবসায়ের জেরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। একদিকে সাংসদ অন্যদিকে অভিনেত্রী, সঙ্গে বাড়ির দুই পোষ্য সন্তান- সব মিলিয়ে মিমি কিন্তু ভীষণ রকম গোছানো। সম্প্রতি ডেনিম শার্ট, অফ হোয়াইট রেজার ব্যাক ক্রপ টপে ক্যাজুয়াল লুকে দারুণ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। আর সম্প্রতি মিমির এই ফটোশ্যুট তাক লাগিয়েছে নেটিজেনদেরও।

ডেনিম আজ নয়, বহুদিন ধরেই ফ্যাশনে ইন। ডেনিমের হাই ওয়েস্ট জিন্সের সঙ্গে ওভারসাইজড ডেনিম ব্লু শার্টে দারুণ পেয়ার-আপ করেছেন মিমি। সঙ্গে একদম ওয়েস্টার্ন স্টাইলের গয়না পরেছেন তিনি। গোল্ডেন চাঙ্কি নেকলেস আর একদম সাধারণ গোল্ডেন রঙের রিং। আর্ন্তজাতিক ফ্যাশন দুনিয়ায় ইতিমধ্যেই হিট ডেনিম। আবারও তা কিন্তু ফিরে এসেছে ফ্যাশনে। একই রঙের ডেনিম জিনম্স আর শার্ট বেছে নিয়েছেন তিনি। আর ছবি তোলায় সময় তাঁর অনুরাগীদের কথা ভেবে কিন্তু কাঁধও ফ্লন্ট করতে ভোলেননি তিনি। ডেনিমের সঙ্গে এই ক্যাজুয়াল লুকেই বাজিমাত করে দিয়েছেন তিনি। বছরের যে কোনও সময়ের জন্যই ডেনিম আরামদায়ক। তবে মিমি যে ভাবে পরেছেন তাতে আরও বেশি সুন্দর লাগছে দেখতে। শুধু মিমি নয়, টলিউডে আরও অনেকের পছন্দের তালিকায় প্রথমেই কিন্তু থাকে ফ্যাশন।

মিমিকে কখনই খুব বেশি সাজতে দেখা যায় না। অর্থাৎ তাঁর প্রসাধনী যৎসামান্য। তা সে শাড়ি হোক বা জিন্স। বেস আর হালকা টাচ-আপেই তিনি থাকেন কুল। কখনও চোখে আইশ্যাডো, লাইনার থাকে আবার কখনও কাজলটুকুও পরেন না। ডেনিমের সঙ্গে ম্যাচ ককরে হালকা গোলাপি শেডের লিপস্টিক পরেছেন তিনি। আই মেকআপও প্রয়োজনমতো। চোখের উপরের পাতায় সুন্দর করে লাইনার লাগিয়েছেন। ব্যাস- এটুকুতেই কমপ্লিট মিমির ডেনিম লুক। খোলা চুলে মিমির হটনেসের প্রশংসায় তাঁর বন্ধু থেকে সহকর্মীরা। এমন ফ্যাশান কিন্তু করতে পারেন আপনিও। যে কোনও কাউকেই এই ডেনিমে দারুণ মানায়। অভিনেত্রীও তার ব্যতিক্রম নন। মিমির এই লেটেস্ট ফ্যাশন এখনও দেখে না থাকলে চোখ রাখুন তাঁর ইন্সটাগ্রামের পাতায়।