Koushani Mukherjee: বিচ আউটফিটে নোনা হাওয়ায় আগুন ছড়ালেন কৌশানী, কমেন্টে বিশেষ ভালবাসা বনির

Beach Outfit Ideas: সমুদ্রের পাড়ে রঙিন বিভিন্ন প্যার্টানের আউটফিটেই দেখতে লাগে সবচেয়ে ভাল

Koushani Mukherjee: বিচ আউটফিটে নোনা হাওয়ায় আগুন ছড়ালেন কৌশানী, কমেন্টে বিশেষ ভালবাসা বনির
কেমন লাগছে কৌশানিকে?
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 7:03 PM

প্রতি বছরই জন্মদিন বেশ ধূমধাম করে পালন করেন কৌশানী। জন্মদিনের বেশ কিছুদিন আগে থেকে প্ল্যান করতে শুরু করেন। জন্মদিনের পার্টি, উপহার, হই হুল্লোড় কোনও কিছুই বাকি থাকে না। প্রতি বছর বনি আর কৌশানীর বাবা তাঁকে বিশেষ উপহার দেন। এবার জন্মদিনের পর পরই ছুটি কাটাতে বনি-কৌশানী উড়ে গিয়েছেন সমুদ্র তটে। আর সেখান থেকে খোলামেলা বিচ আউটফিটে একাধিক ছবি শেয়ার করেছেন কৌশানী। আগের থেকে ওজন ঝরিয়ে তিনি আরও স্লিম অ্যান্ড ট্রিম। হল্টারনেক এই সব বিচ আউটফিটে খুবই সুন্দর দেখতে লাগছে তাঁকে। মার্বেল প্রিন্ট এখন স্টাইলে ইন। এমনই প্রিন্টের হাঁটু ঝুল ড্রেসে সাদা বালিয়াড়ি আর ঘন নীল জলে নিজেকে ভাসিয়ে দিয়েছেন কৌশানী।

বডিকন প্যার্টানের এই ড্রেসে কৌশানী কিন্তু তাঁর নির্মেদ চেহারা ফ্রল্ট করতে ভোলেননি। কুঁচি দেওয়া এই জামার সঙ্গে খোলা চুল আর কানে ম্যাচিং লাল রঙের দারুণ সুন্দর একটি দুল পরেছেন। চোখে ওভাল শেপের রিমলেস সানগ্লাস। ঠোঁটে ন্যুড পিংক লিপস্টিক। সব মিলিয়ে কৌশানীকে একেবারেই অন্যরকম লাগছে। সমুদ্রের ধারে সব সময় খোলামেলা পোশাকেই বেশি ভাল লাগে। সিল্ক বা সামারকুল মেটেরিয়াল দিয়েই তৈরি হয় বেশিরভাগ আউটফিট। এছাড়াও বিচ ফ্যাশানের বিশেষত্ব হল প্যার্টান এবং প্রিন্ট। নানা রকম রঙিন প্রিন্টের জামা এই সমুদ্রের ধারে খুবই সুন্দর লাগছে দেখতে।

গত বছর জন্মদিনে প্রেমিক বনি সেনগুপ্তর সঙ্গে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ার ছবি দেখে মনে হচ্ছে এবারও বিদেশের কোনও সমুদ্র তটেই উড়ে গিয়েছেন তাঁরা।  কৌশানীর বিচ ভাইবস দেখে প্রশংসায় পঞ্চমুখ প্রেমিক বনি সেনগুপ্তও। কমেন্ট সেকশনে উজাড় করে দিয়েছেন ভালবাসা। এছাড়াও কৌশানীর বাকি ফ্যানেরাও তাঁর এই বিচ ভ্যাকেশনের ছবিতে প্রচুর প্রচুর ভালবাসা দিয়েছেন। এই হাঁটুঝুল ড্রেসটির সঙ্গে ম্যাচ করে আংটিও পরেছেন কৌশানী। গরমের দিনে এরকম সমুদ্রের পাড়ে কোথাও ঘুরতে গেলে আপনিও বেছে নিতে পারেন এমন পোশাক।