Sohini Sarkar: বোহো লুকে তাক লাগাচ্ছেন সোহিনী, আপনিও ট্রাই করবেন নাকি?

Boho Style Guide: কুল ক্যাজুিয়াল পোশাক, ফাঙ্কি জুয়েলারি, ফ্লেয়ারড যান্ট আর স্কার্ট হল বোহো ফ্যাশানের অংশ

Sohini Sarkar: বোহো লুকে তাক লাগাচ্ছেন সোহিনী, আপনিও ট্রাই করবেন নাকি?
সোহিনীর বোহেমিয়ান লুক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 11:02 PM

কথার সূত্রে বোহেমিয়ান শব্দটি প্রায়শই ব্যবহার করা হয়। এর অর্থ হল ছন্নছাড়া, এলোমেলো যা কিছু। আর এই শব্দ থেকেই এসেছে বোহো ফ্যাশান। ফ্যাশান আমাদের সংস্কৃতির অঙ্গ। মানুষের জীবনযাত্রা, অভ্যাসই আদতে ফ্যাশান। আশির দশকে হিপি লাইফস্টাইল থেকে অনুপ্রাণিত এই বোহো স্টাইল। ফ্যাশান তো সব সময় পরিবর্তিত। ঋতু, সময় এবং সামাজিক অবস্থার পরিপ্রেক্ষিতে ফ্যাশানে পালাবদল ঘটে। তবে বোহো ফ্যাশান এখনও একই রকম আছে। এই ফ্যাশানের কালার শেডে পরিবর্তন তেমন আসে না। তবে সাদামাটা প্যাস্টেল শেডই রয়েছে এই ফ্যাশানের মূলে। ঠিক যে রকম পোশাক আগে ছিল এখনও তেমনটাই রয়ে গিয়েছে। এছাড়াও লোকসঙ্গীতের একটা প্রভাব রয়েছে এই বোহো ফ্যাশানে। ট্র্যাডিশন্যাল ন্যাচারাল ফ্র্যাব্রিক, সুতি, ক্রুশের কাজ করা ঢিলেঢালা জামাই এই পোশাকের মূলে। ফ্যাশান নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট কপরতে ভালবাসেন অভিনেত্রী সোহিনী সরকার। এবার তাঁকেই দেখা গেল এই বোহো আউটফিটে।

এমন লুকে আগে কখনও দেখা যায়নি সোহিনীকে। চকোলেট রঙের একটি রেডি টু ওএয়্যার শাড়ি পরেছেন সোহিনী। আর সেই শাড়ির স্টাইলও বেশ অন্যরকম। অফ হোয়াইট রঙের ব্লাউজে রয়েছে টিস্যুর কাজ। শাড়ির ড্রেপিং স্টাইলও একেবারে অন্যরকম। আঁচল কিছুটা ওড়নার স্টাইলে বানানো। হাতে মোটা বালা। পায়ে বুট গলিয়েছেন। ব্লাউজের নেকলাইনও বেশ ডিপ। সব থেকে চমকপ্রদ হল সোহিনীর হেয়ার স্টাইল। এমন লুকে তাঁকে আগে কখনও দেখা যায়নি। চুলের সামনের অংশে বিনুনি করা। তাতে রয়েছে বাহারি রং। আফ্রিকার আদিম উপজাতির হেয়ার স্টাইলের সঙ্গে বেশ মিল রয়েছে এই হেয়ার স্টাইলের।

বোহেমিয়ান লুক। আর তাই মেকআপ নিয়েও বিশেষ কিছু করেননি সোহিনী। মুখে সামান্য টাচআপ। চোখে কাজলটুকুও নেই। তবে এমন সাজে তাঁকে দারুণ মানিয়েছে। অভিনেত্রী নিজেও যে খুব খুশি এমন ফ্যাশানে তা বেশ বোঝা যাচ্ছে তাঁর পোস্টের ক্যাপশন থেকেই। ডেনিম দর্জির থেকে বিশেষ এই পোশাকটি নিয়েছেন সোহিনী। এই ব্র্যান্ডটির বিশেষত্বই হল রিসাইক্লিং। মূলত ফেলে দেওয়া ডেনিমের উপরই কাজ করেন এঁরা। স্টাইলিং করেছেন আয়েষা। সব মিলিয়ে দারুণ জমজমাট সোহিনীর এই ফটোশ্যুট।