Srabanti Chatterjee: খোলামেলা কালো জামায় বোল্ড শ্রাবন্তী, হটনেসের সীমা দেখে কী লিখলেন ফ্যানেরা?

Hot And Bold Fashion: দর্শকের মনে কী ভাবে হিল্লোল তুলতে হয় তা খুবই ভাল জানেন অভিনেত্রী। এপার বাংলা- ওপার বাংলা তাঁর দর্শক অগুণতি

Srabanti Chatterjee: খোলামেলা কালো জামায় বোল্ড শ্রাবন্তী, হটনেসের সীমা দেখে কী লিখলেন ফ্যানেরা?
কালোতেই জাদু শ্রাবন্তীর
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2022 | 4:57 PM

অভিনয় দিয়ে বহু বছর আগেই দর্শকের মন তিনি জয় করে নিয়েছেন, শ্রাবন্তীর বোল্ড লুকও বরাবর দিল জিতে নেয় ফ্যানেদের। শাড়ির পাশাপাশি ওয়েস্টার্নেও মানানসই শ্রাবন্তী। প্রায়শই তাঁকে দেখা যায় একাধিক ফ্যাশানেবল আউটফিটে। কাজের ফাঁকে ঘুরে বেড়াতে ভালবাসেন নায়িকা। আর ভ্রমণের তালিকায় শ্রাবন্তীর সবচাইতে পছন্দের জায়গা হল পাহাড়। অভিনেত্রীর ইনস্টা পেজ ঠিক যেন ছবির অ্যালবাম। আর সেই ছবির তালিকায় সবথেকে বেশি পোশাক রয়েছে কালো রঙে। তাঁর যে প্রিয় রং কালো একথা টের পাওয়া যায় তাঁর অধিকাংশ ফটোশ্যুট দেখলেই।

দর্শকের মনে কী ভাবে হিল্লোল তুলতে হয় তা খুবই ভাল জানেন অভিনেত্রী। এপার বাংলা- ওপার বাংলা তাঁর দর্শক অগুণতি। ইদানিং মনোটোনের ট্রেন্ড। অনেক অভিনেতা- অভিনেত্রীকেই আজকাল দেখা যাচ্ছে এই কালো পোশাকে। শ্রাবন্তীও তার ব্যতিক্রম নন। সোমবারের ব্যস্ত সকালে কালো বোল্ড আউটফিটে নিজের একটি দারুণ ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। কালো রঙের এই টু পিসে শ্রাবন্তী ভীষণি অ্যাপিলিং। কালো রঙের সরু স্লিভের ব্রা কাট টপ, সঙ্গে চিকনের কাজ করা কালো রঙের শর্টসের উপর নেটের স্কার্ট পরেছেন তিনি। শ্রাবন্তীর বডি টোনের সঙ্গে ভীষণই সুন্দর দেখতে লাগছে এই কালো রং। বার্গান্ডি হেয়ারে শুধুই কার্ল করে ব্যাক ব্রাশ করেছেন। কানে ওভার সাইজড রিং, হাতে ট্রেন্ডি ব্রেসলেট- যা যে কোনও ওয়েস্টার্ন পোশাকের সঙ্গেই দিব্যি মানানসই।

মেকআপের ক্ষেত্রেও বিশেষ ভাবে নজর কাড়ছে তাঁর আই মেকআপ। চোখে কাজল আর আইশ্যাডো ব্যবহার করে দারুণ একটা ড্রামাটিক লুক এনেছেন তিনি। এছাড়াও মেকআপে শিমারের ব্যবহার তাঁর লুকটিকে অন্য মাত্রা দিয়েছে। পোশাকের সঙ্গে ম্যাচ করে কপার রঙের নেলপলিশ পরেছেন তিনি। হাতে তাঁর স্টোনের এই ২ টি আংটি বরাবরই থাকে।

শ্রাবন্তীর জামার এই কাটটি ভীষণ সুন্দর। কালো রঙের ব্রা কাট এই ক্রপ টপ আর শর্টসে তাঁর কার্ভলাইন দারুণ ভাবে হাইলাইট করেছেন। শ্রাবন্তীর জন্য বিশেষ এই ড্রেসটি ডিজাইন করেছেন কিয়ারা সেন। মেকআপ করেছেন প্রীতম দাস। ইদানিং শরীরচর্চাতেও বিশেষ মনযোগ দিয়েছেন তিনি। আর সেই ছাপ তাঁর সব ছবিতে স্পষ্ট। শরীরের অতিরিক্ত মেদ ঝেড়ে ফেলে শ্রাবন্তী এখন অনেক বেশি ছিপছিপে। সোমবার শ্রাবন্তীর ছবিতে কাত ভক্তরা। আর কমেন্টেই উগরে দিয়েছেন সেই ভালবাসা। বয়স যে তাঁর কমছে একথাও লিখতে ভোলেননি অনুরাগীরা।