Ditipriya Roy: সদ্য পাহাড় থেকে ফিরলেন দিতিপ্রিয়া, সোয়েটার-জ্যাকেটে কেমন ছিল তাঁর ফ্যাশান?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Reshmi Pramanik

Updated on: Nov 10, 2022 | 4:13 PM

Fashion Tips: ছোট কার্লি হেয়ারে তাতেই ঝড় তুলেছেন রানি। দারুণ দারুণ সব পোজ দিয়েছেন। নীল আকাশ, সবুজ ভ্যালি আর দূরে বরফ ঢাকা কাঞ্চনজঙ্ঘার সঙ্গে দারুণ মানানসই দিতিপ্রিয়ার এই লুক

Ditipriya Roy: সদ্য পাহাড় থেকে ফিরলেন দিতিপ্রিয়া, সোয়েটার-জ্যাকেটে কেমন ছিল তাঁর ফ্যাশান?
দিতিপ্রিয়ার পাহাড় লুক

প্রায় ১ বছর আগে শেষ হয়েছে রানি রাসমণি। তবুও সবাই দিতিপ্রিয়াকে এখনও রানি বলেই চেনেন। সিরিয়াল শেষ হওয়ার পর ছোট পর্দায় তাঁকে দেখা না গেলেও বড় পর্দা এবং ওটিটিতে চুটিয়ে কাজ করছেন দিতিপ্রিয়া। পাশাপাশি চলছে তাঁর পড়াশোনাও। শিশু শিল্পী হিসেবে তাঁর যাত্রা শুরু হলেও দিতিপ্রিয়া সবচেয়ে বেশি খ্যাতি পান রানি রাসমণির চরিত্রে অভিনয় করে। হইচইয়ের বিখ্যাত ওয়েব সিরিজ তানসেনের তানপুরায় তাঁর অভিনীত চরিত্র সাজ বেশ জনপ্রিয় হয়েছিল।  পুজোর আগেই মুক্তি পায় আরও একটি ওয়েব সিরিজ বোধন। সেখানেও সন্দীপ্তা- দিতিপ্রিয়ার অভিনয় নজর কেড়েছে দর্শকের। প্রসঙ্গত রাসমণির মৃত্যুর পর ওই সিরিয়ালে সারদার চরিত্রে দেখা গিয়েছিল সন্দীপ্তা সেনকে। সন্দীপ্তা আর দিতিপ্রিয়ার মধ্যে বেশ কিছু মিলও রয়েছে।

কাজ, পরিবার আর পড়াশোনা সামলে ঘুরতে যেতে বেজায় ভালবাসেন দিতি। একই সঙ্গে পছন্দ করেন কাছের মানুষের সঙ্গে আড্ডা মারতেও। পাহাড় তাঁর বিশেষ পছন্দের একথা আগেও জানিয়েছেন অভিনেত্রী। আর তাই কনকনিয়ে ঠাণ্ডা পড়ার আগেই নভেম্বরে পাহাড় থেকে ঘুরে আসলেন তিনি। মা, বাবা আর পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে ঘুরতে গিয়েছিলেন দিতিপ্রিয়া। ঘুরে বেড়ালেন দার্জিলিং এর আনাচ কানাচে। পাহাড়ি পোজে দারুণ কিছু ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

দক্ষিণ বঙ্গে এখনও জাঁকিয়ে ঠাণ্ডা পড়েনি। তবে উত্তরবঙ্গে ঠাণ্ডার আমেজ বেশ টের পাওয়া যাচ্ছে। আর সেই ওম গায়ে মেখে নিতেই পাহাড়ে ঢল নেমেছে পর্যটকদের। ঠাণ্ডার ফ্যাশান মানেই জ্যাকেট, সোয়েটার, টুপি মাস্ট। পাহাড় আর খাদ ব্যাকগ্রাউন্ডে রেখে ক্লিক করলেন দিতিপ্রিয়া। হলুদ রঙের হুডি, সবুজ রঙের জগার্স আর নীল রঙের স্নিকার্সে একেবারে ক্যুল ক্যাজুয়াল তার পাহাড়িয়া লুক। না, মেকআপ কিছুই নেই। সঙ্গে আছে শুধু সানগ্লাস। ছোট কার্লি হেয়ারে তাতেই ঝড় তুলেছেন রানি। দারুণ দারুণ সব পোজ দিয়েছেন। নীল আকাশ, সবুজ ভ্যালি আর দূরে বরফ ঢাকা কাঞ্চনজঙ্ঘার সঙ্গে দারুণ মানানসই দিতিপ্রিয়ার এই লুক। সব মিলিয়ে ভীষণ রকম ঝলমলে লাগছিল তাঁকে।

এই খবরটিও পড়ুন

বরাবরই রোগা চেহারা দিতির। শরীরে কোথাও মেদের ছিটে ফোঁটাও নেই আর তাই পাহাড়ে লেদারের সাধারণ জ্যাকেটেও দারুণ স্মার্ট লাগছে তাঁকে। পাহাড়ে ঘুতে গেলে বিশেষ কিছু সাজের প্রয়োজন হয় না। লেদার জ্যাকেট, সোয়েটার, ফ্যাশানেবল হুডি আর  স্নিকার্স হলেও কাজ চলে যায়। এই শীতেই পাহাড়ে যাচ্ছেন ঘুরতে? এমন সাদামাটা সোয়েটার-জ্যাকেটেই তাক লাগিয়ে দিন দিকতির মতো।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla