Jaya Ahsan: বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই, ফ্যাশানে তরুণীদের জোর টক্কা জয়া আহসানের

Jaya Ahsan Fashion: নিজের চেনা টিম নিয়েই ফটোশ্যুট করলেন জয়া। তবে এবার নিজেকে সাজালেন একেবারে অন্যভাবে

Jaya Ahsan: বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই, ফ্যাশানে তরুণীদের জোর টক্কা জয়া আহসানের
জয়ার বোল্ডনেস টেক্কা দেবে তরুণীদেরও
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2023 | 6:57 PM

বয়স যেন তাঁর দিন দিন কমছে। সোশ্যাল মিডিয়ার ছবি অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে। জয়া আহসান, বয়স তাঁর  ৫০ ছুঁই ছুঁই।  তবুও গ্ল্যামারে হার মানাবেন তরুণীদের। নিয়মিত জিম আর শরীরচর্চায় ওজন তাঁর এক জায়গাতেই থেমে রয়েছে। শরীরের কোথাও অতিরিক্ত মেদের ছিটেফোঁটাও নেই। যে পোশাকই তিনি পরেন না কেন সেই পোশাকেই তাঁকে লাগে সুন্দর। ভারত আর বাংলাদেশ- দুই দেশেই ছড়িয়ে রয়েছে তাঁর অজস্র ফ্যান। কয়েক বছর আগেও অধিকাংশ সময় শাড়ি, সালোয়ার, পালাজো-সহ ইন্ডিয়ান ওয়্যারেই বেশি দেখা যেত তাঁকে। ইদানিং কালে জয়া ইন্ডিয়ান আর ওয়েস্টার্ন দুই পোশাকেই হয়ে উঠেছেন আরও বেশি সাবলীল। বোল্ড ওয়েস্টার্নে প্রচুর ফটোশ্যুটও করেছেন। নতুন বছরে জয়ার নতুন ছবি সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবিতেই আগুন ঝরল নেট মিডিয়ায়।

নিজের চেনা টিম নিয়েই ফটোশ্যুট করলেন জয়া। তবে এবার নিজেকে সাজালেন একেবারে অন্যভাবে। কালো রঙের অফ শোল্ডার ক্রপ টপ পরেছেন তিনি। উন্মুক্ত বক্ষদেশ। সঙ্গে গোল্ডেন প্যাস্টেল রঙের সিল্কের কাপড় র়্যাপ অ্যারাউন্ড ভাবে পরেছেন। দেখতে খানিকটা সাউথ ইন্ডিয়ান লুঙ্গি স্টাইলের মত লাগছে। আর এই কাপড়টিও দারুণ সুন্দর ভাবে পড়েছেন। সেই সঙ্গে নিজের কোমরও খুব সুন্দর ভাবে ফ্লন্ট করেছেন। ফ্ল্যাট অ্যাবসে কোথাও অতিরিক্ত মেদ নেই। যে কারণে এমন পোশাকে জয়ার যৌন আবেদনও দেখার মত। জয়ার ক্রপটপটি বেশ সুন্দর। হাতে খুব সুন্দর কুঁচি রয়েছে। সেই সঙ্গে গলার কাছের ডিটেলিংও খুব সুন্দর।

এই ড্রেসের সঙ্গে লক্ষ্যনীয় জয়ার কানের দুলটিও। কালো রঙের দুলের সঙ্গে দারুণ সুন্দর একটি মোটিফ রয়েছে। এমন কানের দুল সচরাচর দেখা যায় না। তবে এমন পোশাকের সঙ্গে দারুণ লাগছে দেখতে। সেই সঙ্গে মানানসই জয়ার মেকআপও। সব সময়ই ন্যুড মেকআপ করতে ভালবাসেন জয়া। এবারেও ঠিক তাই। জয়ার মেকআপ করেছেন অভিজিৎ পাল। চিক, ঠোঁট সব যেমন স্পষ্ট তেমনই সুন্দর করে এঁকেছেন তাঁর চোখও। খুব সুন্দর করে কাজল লাগিয়েছেন। চুলও সামনে খানিকটা ছেড়ে তারপর বান করেছেন। মিডল পার্টিং করায় দেখতে আরও বেশি আকর্ষণীয় লাগছে। জয়ার সব কটি ছবি তুলেছেন সোমনাথ রায়। ক্যামেরার সামনে খুব সুন্দর করে পোজও দিয়েছেন তিনি। নতুন বছরে জয়ার নতুন এই ফটোশ্যুট কিন্তু দেখতে ভুলবেন না।