Mimi Chakraborty: মাসাবার ডিজাইন করা শাড়িতেই আরও উজ্জ্বল মিমি, মিল কোন বলিউড অভিনেত্রীর সঙ্গে?

Fashion Tips: সদ্য ল্যাভেন্ডার রঙের একটি শাড়িতে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন মিমি। সেই শাড়ি আর  সরু স্লিভের ব্যাকলেস ব্লাউজ থেকে চোখ ফেরাতে পারছেন না কেউই

Mimi Chakraborty: মাসাবার ডিজাইন করা শাড়িতেই আরও উজ্জ্বল মিমি, মিল কোন বলিউড অভিনেত্রীর সঙ্গে?
ল্যাভেন্ডারেই উজ্জ্বল মিমি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 1:32 PM

টলিউডে ফ্যাশান নিয়ে যে কয়েকজন অভিনেত্রী সচেতন তাঁদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। শেষ কয়েক বছরে নিজের কাজ নিয়ে তিনি যেমন নিজেকে একটা অন্য স্তরে নিয়ে গিয়েছেন তেমনই ফ্যাশান নিয়েও প্রচুর ঘষামাজা করেছেন। আর সেই ছাপ রয়েছে তাঁর প্রতিটি ছবিতে। দেশ বিদেশের ফ্যাশান নিয়ে সচেতন মিমি চক্রবর্তী। আর তাঁর প্রতিটি ছবিতে সেই রুচির ছাপ স্পষ্ট। পোশাক নির্বাচন, মেকআপ সবতেই মিমি তুখোড়। ঠিক তেমনই তাঁর ফটোগ্রাফি সেন্সও। প্রতিটি পোশাকের সঙ্গে মানানসই পোজও দেন তিনি। শাড়ি হোক বা লেহঙ্গা- যে কোনও পোশাকেই সমান স্বচ্ছন্দ্য তিনি।  একদিকে সাংসদ হিসেবে তাঁর দায়িত্ব যেমন পালন করেন তেমনই নিজের পেশাও সুচারু দক্ষতায় সামীল দেন মিমি। সদ্য মুক্তি পেয়েছে অরিন্দম শীলের পরিচালনায় খেলা যখন। এই সিনেমায় ঊর্মির ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

নিয়ম করে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করতে ভোলেননা মিমি। দুদিন আগেই তাঁর ইন্সটাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন শাড়িতে। আর সেই সব ছবি দেখে চোখ ধাঁধিয়ে গিয়েছে দর্শকদের। সদ্য ল্যাভেন্ডার রঙের একটি শাড়িতে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন মিমি। সেই শাড়ি আর  সরু স্লিভের ব্যাকলেস ব্লাউজ থেকে চোখ ফেরাতে পারছেন না কেউই। সরু সিলভারের পাড়ের সঙ্গে শাড়িটির বডি ওয়ার্কও খুব সুন্দর। মিমি শাড়িটিও এত সুন্দর কায়দা করে পরেছেন যে তা দেখেই বোঝা যাচ্ছে শাড়িটি কতখানি আরামদায়ক। নিশ্চয় আপনারও মনে এই একই প্রশ্ন জাগছে যে কার কালেকশন থেকে শাড়িটি বেছে নিয়েছেন মিমি?  হাউস অফ মাসাবা’র কালেকশন থেকে এই সুন্দর শাড়িটি বেছে নিয়েছেন অভিনেত্রী। মাসাবা গুপ্তার শাড়ির ডিজাইনে এমনিই কিছু বিশেষত্ব থাকে। যে কারণে বলিউডের অভিনেত্রীদের অধিকাংশই পছন্দ করেন মাসাবার শাড়ি। এছাড়াও মাসাবার প্রতিটি শাড়ির রঙই খুব সুন্দর।

বিশেষ মেকআপ কখনই করেন না মিমি। এখানেও ঠিক তাই। তবে খুব যত্ন নিয়ে আই মেকআপ করেছেন। আইল্যাশ আর আইশ্যাডো সুন্দর করে বসিয়েছেন। চুলে ব্লো ডাই করেছেন। কানে তামার রঙে স্টেটমেন্ট দুল। সব মিলিয়ে চোখ ফেরানো যাচ্ছিল না তাঁর থেকে। মনোক্রোম্যাটিক লুকে আগেও দেখা গিয়েছে নায়িকাকে। তবে এই বারের সাজটা ভীষণ চোখকে আরাম দেয়। সব মিলিয়ে মিমির এমন লুক শীতের দুপুরে এক্কেবারে পারফেক্ট। এমনকী এই লাইট ওয়েটের শাড়ি পরতে পারেন রাতের পার্টিতেও।