Rooqma Ray: বেনারসিতে কনের সাজে রুকমা, ছবি দেখে মনকেমন পর্দার ‘বর’ রাহুলের

Bengali Bridal Look: বিয়ের সাজে বেনারসিতে ছবি দিলেন রুকমা। ছবি দেখে মন খারাপ রাহুলের, লিখলেন....

Rooqma Ray: বেনারসিতে কনের সাজে রুকমা, ছবি দেখে মনকেমন পর্দার 'বর' রাহুলের
রুকমার বিয়ের সাজ
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Aug 04, 2022 | 6:05 PM

অফস্ক্রিন তাঁদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। তবুও রাজা-মাম্পি থুড়ি বিক্রম-অনামিকার প্রেমে গদগদ দর্শক। টিভির পর্দায় কয়েকদিন আগেই বিয়ে সেরেছেন তাঁরা। আর সেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই রাহুল-রুকমাকে অভিনন্দন জানিয়েছিলেন তাঁদের ফ্যানেরা। শুভেচ্ছা বার্তায় উপচে পড়েছিল নেটদুনিয়া। আবারও কনে সাজলেন রুকমা। তবে এবার পাশে রাহুল নেই। রাহুলের অনুপস্থিতিতেই বিয়ে সারলেন তিনি। সেই ছবি দেখে রাহুল লিখলেন- ”তোর বিয়েতে আমার নিতবর হওয়ার কথা ছিল, এভাবে মন ভেঙে দিলি?”। আপাতত শহরে নেই রাহুল, আর তারই ফাঁকে বিয়েটা সেরে নিলেন অভিনেত্রী।

না, বিয়ে তিনি সারেননি। শুধুই কনের সাজে ফটোসুট করেছেন। আর সেই ছবি রুকমা নিজেই শেয়ার করেছেন তাঁর ইন্সটাগ্রামে। এই প্রথম নয়, এর আগেও একাধিকবার কনের সাজে তাঁকে দেখা গিয়েছে। টিভির পর্দায় যেমন তিনি বিয়ে সেরেছেন তেমনই স্পেশ্যাল কিছু ফ্যাশান শুটও করেছেন। ডিজাইনার ভবাশিষ গাঙ্গুলির কালেকশন থেকে এবারের বেনারসিটি তিনি বেছে নিয়েছেন। সাধারণত লাল, মেরুন, গোলাপী এরকম রঙের বেনারসিতেই দেখা যায় বিয়ের কনেদের। রিসেপশনের দিন অন্য রঙ বেছে নিলেও বিয়ের দিন অন্য কোনও রকম রং সাধারণত বাছেন না কনেরা।

এদিনের রুকমার সাজ ছিল বেশ অন্যরকম।  রুকমার মেকআপ করেছেন মৌসুমি ভট্টাচার্য। সবুজ র খেয়েরির মিশেলে একটি বেনারসি বেছে নিয়েছিলেন তিনি। সঙ্গের ব্লাউজও বেশ নজর কাড়া। খয়েরির উপর সোালি রঙের বুটি। মাথার ওড়নাও একেবারে সাধারণ। বিশেষ কোনও কারুকাজ নেই তাতে। সাধারণ ভাবেই প্লিট করে শাড়ি পরেছেন তিনি। হাতে শাঁখা-পলা, বড় আংটি। গলায় চোকার আর নেকলেসেরও কো-অর্ডিনেশনও দারুণ। কপালে যত্ন করে আঁকা কলকা। পুরো সাজটিতে কোথাও কিন্তু বাড়তি মেকআপ নেই। টায়রা-টিকলি, খোঁপায় জুঁই এর মালা আর বেনারসিতে তাঁর সাজ খুব ট্র্যাডিশন্যাল। পুরো সাজ এবং পোশাক পরিকল্পনার মধ্যে আলাদা একটা ঐতিহ্য রয়েছে।

View this post on Instagram

A post shared by Rooqma Ray (@rayrooqma)

এই খবরটিও পড়ুন

বিয়ের দিন এমন সাজও কিন্তু দেখতে বেশ লাগে। বিয়ের দিনের মুখ্য অনুষ্ঠান সিঁদুর দান। তাই এদিন লাল শাড়ি ছাড়া অন্য শাড়িতেই সিঁদুর ভাল ফুটে উঠে বলে মত শহরের এক নামী ডিজাইনারের। বিয়ের দিন শাড়ি থাকে জমকালো, থাকে গয়না আর তাই বাকি সাজ যত বেশি হালকা হয় ততই কিন্তু দেখতে ভাল লাগে। পর্দার বিয়েতে একেবারে ট্র্যাডিশন্যাল লাল বেনারসিতে সেজেছিলেন তিনি। আর ফটোশুটে ভাঙলেন সেই ছক। এবার আপনিই দেখে বলুন কোন ছবিতে দেখতে সবচেয়ে বেশি ভাল লাগছে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla