Subhashree Ganguly: লাল রঙের বোল্ড অফ শোল্ডার গাউনে নতুন ফটোশ্যুট শুভশ্রীর, হটনেসে হইচই নেটপাড়ায়

Fashion Tips: সম্প্রতি লাল রঙের দারুণ একটি অফ শোল্ডার ড্রেসে দেখা মিলল শুভশ্রীর। আর সেই ছবি দেখে তাঁর থেকে চোখ ফেরানো যাচ্ছে না

Subhashree Ganguly: লাল রঙের বোল্ড অফ শোল্ডার গাউনে নতুন ফটোশ্যুট শুভশ্রীর, হটনেসে হইচই নেটপাড়ায়
দেখুন কেমন লাগছে শুভশ্রীকে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 7:44 PM

প্রথম যখন ইন্ডাস্ট্রিতে তিনি প্রবেশ করেন তখন তাঁর পরিচয় এবং অভিনয় ছিল একরকম। বাণিজ্যিক ছবির নায়িকা হিসেবেই তাঁকে দেখা যেত। গত কয়েক বছরে নিজেকে ভীষণ ভাবে গ্রুম করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মূল ধারার ছবির সঙ্গে বিভিন্ন ছক ভাঙা ছবিতেও তিনি থাকছেন মুখ্য ভূমিকায়। একাধিক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন তিনি। নিজেকে ভাঙছেন, গড়ছেন। কলেজ পড়ুয়া মেহুলের ভূমিকায় তিনি যেমন স্বচ্ছন্য তেমনই ইন্দুবালা ভাতের হোটেলে তাঁকে দেখা গিয়েছে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধার চরিত্রেও। কেরিয়ারে যেমন তিনি মধ্যগগণে তেমনই তাঁর ব্যক্তিগত জীবনেও এসেছে পরিবর্তন। রাজ চক্রবর্তীর সঙ্গে সঙ্গে বিয়ে, ছেলে ইউভানের জন্ম, সংসার সব কিছুই সুন্দর ভাবে সামলাতে জানেন শুভশ্রী। ছেলেকে পড়ানো, স্নান করানো, খাওয়ানো, ঘুরতে যাওয়া- আর পাঁচটা মায়ের মতই ভূমিকা পালন করেন তিনি।

ছেলের জন্মের পর তাঁর ওজন বেশ খানিকটা বেড়ে গিয়েছিল। আর এই নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাঁকে। তবে দু বছরের মধ্যে কঠোর জিম আর ডায়েটে তিনি সব ওজন ঝরিয়ে ফেলেছেন। শরীরে কোথাও আর মেদের লেশমাত্র নেই। আবারও স্লিম অ্যান্ড ট্রিম শুভশ্রী। পাশাপাশি, শুভশ্রী এখন আগের থেকে বেশি ফটোশ্যুটও করেন। সম্প্রতি লাল রঙের দারুণ একটি অফ শোল্ডার ড্রেসে দেখা মিলল শুভশ্রীর। আর সেই ছবি দেখে তাঁর থেকে চোখ ফেরানো যাচ্ছে না। যে রকম সুন্দর সেরকমই স্টাইলিশ লাগছে তাঁকে। সুমিত সাহা স্টাইলিং করেছেন শুভশ্রীর। ফিটিং এই লাল ড্রেসে শুভশ্রী নিজের মেদহীন চেহারা ফ্লন্ট করতে ভোলেননি। হাতে স্টোনের আংটি আর কালো নেইলপলিশে সুন্দর লাগছে তাঁকে। কানে সিলভার স্টোনের ড্যাংলার। সবচেয়ে বেশি আকষর্ণীয় হল শুভশ্রীর আইমেক আপ। পোশাকের সঙ্গে ম্যাচ করে আইশ্যাডো লাগিয়েছেন।

শুভশ্রীর মেকআপ করেছেন বাবুসোনা সাহা, হেয়ার স্টাইল করেছেন অভিজিৎ দাস। সব মিলিয়ে খুব সুন্দর লাগছে নায়িকাকে। আজকাল নিজের চেনা টিম নিয়েই ফটোশ্যুট করেন শুভশ্রী। কিছুদিন আগে ডেনিমের অফ শোল্ডার একটি ড্রেসেও তিনি ফটোশ্যুট করেছিলেন। সব রকম পোশাকেই সুন্দর লাগে শুভশ্রীকে। তবে এমন ছবির তলায় মিশ্র প্রতিক্রিয়া শুভশ্রী ফ্যানেদের। কেউ যেমন বলেছেন খুব সুন্দর লাগছে আবার অনেকের দাবি ইন্ডিয়ান আউটফিটেই সবচেয়ে বেশি ভাল লাগে শুভশ্রীকে।