Jaya Ahsan: জন্মদিন হোক বা ক্রিসমাস ইভ, শীতপার্টিতে জমাটি সাজ হোক জয়ার মত শাড়িতেই

Winter Fashion: শীতের রাতে কাঁপাকাঁপি ফ্যাশন করতে শাড়ির জুড়ি মেলা ভার। কেতাদুরস্ত পোশাক পরলে বাইরে যতই ১২ ডিগ্রি ঠান্ডা থাকুক না কেন সেই অনুভূতি মোটেই থাকবে না। আর শাড়ির সঙ্গে স্টাইলিং লেদার জ্যাকেট বা ট্রেঞ্চ কোট পরতেই পারেন

Jaya Ahsan: জন্মদিন হোক বা ক্রিসমাস ইভ, শীতপার্টিতে জমাটি সাজ হোক জয়ার মত শাড়িতেই
শীতের ফ্যাশন হোক শাড়িতেই
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2023 | 4:37 PM

শীত মানেই পার্টি আর সেলিব্রেশনের মরশুম। জন্মদিন, বিবাহবার্ষিকী,  পিকনিক- মোটকথা উদযাপন লেগেই থাকে। এই সময় প্রচুর মানুষ বিদেশ থেকে বাড়িতে ফেরেন। কারণ এই সময়টা বাইরের দেশে টানা ছুটি থাকে। ফলে বন্ধুদের সঙ্গে দেখা, রিইউনিয়মন এসব তো লেগেই থাকে। এই সময় আবহাওয়া বেশ ভাল থাকে। ঠান্ডার স্থায়িত্ব আমাদের রাজ্যে মেরেকেটে ২ মাস। আর এই সময়ের মধ্যে সকলেই শীতের আমেজ চেটেপুটে উপভোগ করতে চান। বছরের শেষ মাসে কাজের চাপ কিছুটা হলেও কম থাকে। সকলেই থাকেন ছুটির মেজাজে। আর তাই এই সময়ে বন্ধুদের সঙ্গে বসে কফি কাপ কিংবা পছন্দোর পানীয়তে চুমুক দিতে বেশ লাগে। শীতের দিনে সাধারণত কোনও অনুষ্ঠানে গেলে সোয়েটার-জ্যাকেট তো থাকেই। সেই সঙ্গে অধিকাংশই ওয়েস্টার্ন বেছে নেন।

তবে এসব দিনে শাড়্ও পরতে পারেন। শীতের রাতে কাঁপাকাঁপি ফ্যাশন করতে শাড়ির জুড়ি মেলা ভার। কেতাদুরস্ত পোশাক পরলে বাইরে যতই ১২ ডিগ্রি ঠান্ডা থাকুক না কেন সেই অনুভূতি মোটেই থাকবে না। আর শাড়ির সঙ্গে স্টাইলিং লেদার জ্যাকেট বা ট্রেঞ্চ কোট পরতেই পারেন। ইদানিং বহু সেলিব্রিটিকেও দেখা যাচ্ছে শাড়ি পরে পার্টি-অনুষ্ঠানে যেতে।  জয়া আহসান তাঁর ইনস্টাগ্রামে দারুণ কিছু শাড়ির ছবি শেয়ার করেছেন আর সেই সব ছবিতে তাঁকে লাগছেও বেশ সুন্দর। কালো রঙের জামদানির সঙ্গে জয়া কালো ভেলভেটের রেজারব্যাক স্টাইলে ব্লাউজ পরেছেন। মিডল পার্ট করে চুল আঁচড়ে খোঁপা করেছেন। ভেলভেটের ব্লাউজ এখন বেশ চলছে। ডিপকাটের ব্লাউজের সঙ্গে শাড়ি পরলে দেখতে বেশ লাগে। ট্র্যাডিশন্যাল সিল্ক সব সময় সেরা। তাই শীতের যে কোনও নিমন্ত্রণেও যেতে পারেন এমন সিল্ক শাড়ি পরে।

বর্ষবরণ পার্টি হোক বা ক্রিসমাস ইভ, এভাবে সুন্দর শাড়িতে সাজাতে পারেন নিজেকে। দেখতে লাগবে খুবই ভাল। সঙ্গে মানানসই মেকআপ করুন। শাড়ির সঙ্গে চুল নানা রকম স্টাইল করে বাঁধতে পারেন। মেকআপ একদম হালকা থাক তবে সুন্দর করে কাজল পরুন। শাড়ির সঙ্গে চোখে কাজল লাগালে অন্য কোনও কিছুর আর প্রয়োজন পড়ে না।