Deepika Padukone: কানে পৌঁছেই নজর কাড়লেন দীপিকা! জুরি সদস্যের ভিড়েও উজ্জ্বল এই বলিউড ডিভা

Cannes Film Festival 2022: এই বিশেষ ইভেন্টের জন্য দীপিকা বেছে নিয়েছিলেন বিশ্বের অন্যতম বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড লুই ভিটনের একটি সুন্দর স্টাইলিশ পোশাক। সম্প্রতি এই ফ্যাশন হাউসের ভারতীয় হাউস অ্যাম্বাসেডর হয়েছেন খোদ দীপিকাই।

Deepika Padukone: কানে পৌঁছেই নজর কাড়লেন দীপিকা! জুরি সদস্যের ভিড়েও উজ্জ্বল এই বলিউড ডিভা
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 10:43 AM

আন্তর্জাতিক সিনেমা উত্‍সবের মঞ্চে বলিউডের (Bollywood) গুরুত্ব যে দিন দিন বেড়ে চলেছে তার প্রমাণ এবারের কান ফেস্টিভ্যাল (Cannes Film Festival 2022)। ঐশ্বর্যা রাই বচ্চন তো রয়েছেনই, সঙ্গে পাল্লা দিয়ে ভারতীয় সিনেমার গুরুত্ব তুলে ধরতে পিছপা নন দীপিকাও (Deepika Padukone)। কান ফেস্টিভ্যালের আট জুরি সদস্যদের মধ্যে একজন হিসেবে জায়গা পাকা করেছেন এই বলিউড ডিভা। সম্প্রতি সেই ফেস্টিভ্যালে অংশগ্রহণ করে কয়েকটি ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন দীপিকা। ফ্রেঞ্চ রিভেরা শহরে পা দেওয়ার পরই একটি ব্লগ ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। যেখানে কানে যাওয়ার কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন। সেখানে পৌঁছেই কান ফেস্টিভ্যালের জুরি ডিনারে অংশ নেন।

রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, ল্যাডজ লাই, জেফ নিকোলস এবং জোয়াকিম ট্রিয়ার প্রমুখের সঙ্গে একসারিতে দাঁড়িয়েছিলেন হিন্দি সিনেমাজগতের অন্যতম সুন্দরী অভিনেত্রী। অনুষ্ঠানে জন্য দীপিকা লুই ভিটনের একটি মিনি ড্রেস বেছে নিয়েছিলেন। সঙ্গে হাই-হিল বুট পরে কানের উত্‍সবকে যেন রঙিন করে তুলেছেন তিনি।

সোমবার, মানে ১৬ মে দীপিকা পাড়ুকোন, ৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যাল জুরি ডিনারের জন্য হোটেল মার্টিনেজে যোগ দিয়েছিলেন। এই বিশেষ ইভেন্টের জন্য দীপিকা বেছে নিয়েছিলেন বিশ্বের অন্যতম বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড লুই ভিটনের একটি সুন্দর স্টাইলিশ পোশাক। সম্প্রতি এই ফ্যাশন হাউসের ভারতীয় হাউস অ্যাম্বাসেডর হয়েছেন খোদ দীপিকাই। কান ফেস্টিভ্যালের জুরি সদস্যের ডিনারে দীপিকা পরেছিলেন সিলভার, গোল্ডেন, হলুদ, লাল ও কালো শেডের একটি জমকালো মিনি ড্রেস। স্লিভলেশ সাদা মিনি-এনসেম্বলের উপরে কালো পোশাক ডিনার পার্টিতে গ্ল্যামারাস লুকে দীপিকা উজ্জ্বল হয়ে উঠেছিলেন।

পোশাকের সঙ্গে মানানসই ট্যানড ব্রাউন হাই-হিল বুট পরেছিলেন। সঙ্গে নিয়েছিলেন গোল্ডেন ও কালো শেডের একটি বক্স শোল্ডার ব্যাগ। প্রসঙ্গত সান দিয়েগো কাউন্টির লা জোলার সালক ইনস্টিটিউটে লুই ভিটন ২০২৩ ক্রুজ শোতে অংশ নিতে তিনি একই হাই-হিল বুট পরেছিলেন।

মেকআপেও ছিল নজরকাড়া লুক। সফ্ট ওয়েভ স্টাইল করা খোলা চুল, নিখুঁত ও হালকা স্মোকি আইশ্যাডো, উইংড আইলাইনার,মাস্কারা, গ্লোয়িং স্কিন ও গ্লসি ন্য়ুড লিপ শেড, ব্লাশড স্কিনে যেন সকলের থেকে আলাদা লুকে ভক্তদের নজর কেড়েছেন দীপিকা।