Deepika Padukone News: বাজারে খুব তাড়াতাড়িই দীপিকার নিজস্ব ব্র্যান্ড আসতে চলেছে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শোভন রায়

Updated on: Sep 09, 2021 | 2:21 PM

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, দীপিকা এই নতুন উদ্যোগের কথা জানিয়ে দিয়েছেন। ব্র্যান্ডের নামটি ২০২২ সালে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।

Deepika Padukone News: বাজারে খুব তাড়াতাড়িই দীপিকার নিজস্ব ব্র্যান্ড আসতে চলেছে
দীপিকা পাড়ুকোন নিজের ব্র্যান্ড বাজারে আনতে চলেছেন।

ডিজিটাল প্ল্যাটফর্মে ১০০ মিলিয়নেরও বেশি ইউজার প্রাপ্তির আনন্দে বলিউড অভিনেত্রী এবং গ্লোবাল আইকন দীপিকা পাড়ুকোন ভক্তদের অবাক করে দিলেন। তিনি ২০২২ সালে একটি লাইফস্টাইল ব্র্যান্ড চালু করার কথা ঘোষণা করেছেন। এর প্রথম বিভাগটি বিউটি এবং স্কিন কেয়ারের দিকে মনোনিবেশ করবে। ডিভা একটি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন যে ব্র্যান্ডটি ভারতেই বেসড হবে। কিন্তু বিশ্বব্যাপী এই প্রোডাক্টগুলি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, দীপিকা এই নতুন উদ্যোগের কথা জানিয়ে দিয়েছেন। ব্র্যান্ডের নামটি ২০২২ সালে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে। বিউটি এবং স্কিন কেয়ারের প্রোডাক্টগুলি বিজ্ঞান দ্বারা সমর্থিত হবে এবং ২০২২ সালের মধ্যে এটি বিক্রি করা শুরু হবে ।

বিশ্বের অন্যতম প্রশংসিত অভিনেত্রীদের একজন হিসেবে দীপিকার নিজের জায়গা প্রতিষ্ঠিত করেছেন। মানসিক স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে তাঁর নেতৃত্ব মারাত্মক প্রশংসনীয়। মানসিক চাপ, উদ্বেগ এবং হতাশার বিরুদ্ধে সমাজে প্রতিষ্ঠিত মিথকে সরাতেও তিনি বিশেষ পদক্ষেপ নিয়েছেন। সমাজে মানসিক অসুস্থতার চারপাশের কলঙ্ক ভাঙতে ব্যাপকভাবে সাহায্য করেছেন তিনি। যা তাঁকে ২০১৯ সালে সম্মানীয় ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম ক্রিস্টাল অ্যাওয়ার্ড পাইয়ে দিয়েছে।

সম্প্রতি তাঁর দ্বিতীয় হলিউড ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী। অনন্যা পান্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদী সহ তাঁর অভিনীত শকুন বাত্রা পরিচালিত সিনেমার অপেক্ষা করছে দিপীকার ফ্যানরা। যদিও দীপিকা পাড়ুকোন বর্তমানে ডেনিম জায়ান্ট, লেভিস এবং অন্যান্য অনেক ব্র্যান্ডের বিশ্বব্যাপী অ্যাম্বাসেডর। তাঁর নিজস্ব লাইফস্টাইল লেবেল কী অফার করে তা দেখার জন্য সবাই মুখিয়ে আছে।

দিপীকার গ্ল্যামার বরাবরই সবাইকে উৎসাহিত করে রেখেছে। তাঁর নতুন নতুন ফ্যাশনের সেন্সের জন্য যথেষ্ট সমাদৃত হয়ে থাকেন তিনি। যে কোনও পোশাকেই অনন্য সাজে সাজিয়ে তুলতে পারেন দীপিকা নিজেকে। তাঁর অসাধারণ সাজের জন্যই তিনি খুব সহজেই ফ্যানদের মন জয় করে নিতে পারেন। এথনিক হোক কিংবা অত্যাধুনিক, পোশাক যা ই হোক না কেন, দীপিকার সাজ কখনওই আমাদের হতাশ করে না।

কাজের দিকে দীপিকার বেশ কিছু ধারাবাহিক সিনেমা আসতে চলেছে। ৮৩ থেকে শুরু করে বৈজু বাওড়া, ফাইটার, সানকি, পাঠান এবং কে ইত্যাদি সিনেমাগুলিতে তিনি অভিনয় করেছেন। এছাড়াও ন্যান্সি মেয়ারের ২০১৫ সালের হলিউড চলচ্চিত্র ‘দ্য ইন্টার্ন’-এর একটি বলিউড রিমেকেও তাঁকে দেখা যাবে। এখানে তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করবেন।

আরও পড়ুন: গণেশ পুজোয় কোন পোশাকের সঙ্গে কোন ধরণের গয়না আপনাকে মানাবে, দেখে নিন…

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla