Deepika Padukone Fashion: দীপিকার এই ব্রালেটের দাম জানলে চমকে যাবেন আপনি

দীপিকার এই সাজ আপনাকে মন্ত্রমুগ্ধের মত করে রাখতে পারে। নিজের প্রিয় মানুষকেও এমন অনুভূতি দিতে চাইলে নিজেকে এই সাজে তাড়াতাড়ি সাজিয়ে তুলুন।

Deepika Padukone Fashion: দীপিকার এই ব্রালেটের দাম জানলে চমকে যাবেন আপনি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2021 | 9:40 AM

দীপিকা পাড়ুকোন তাঁর অনন্য সাধারণ সাজ দিয়ে সব সময়ই দর্শকদের মুগ্ধ করে এসেছেন। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া এই ডিভা আবার তাঁর নতুন সাজে ইন্টারনেট দুনিয়ায় ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছেন। কোথায় কোন পোশাক কীভাবে পরতে হবে সে বিষয়ে দীপিকার মতো স্বচ্ছ ধারণা খুব কম তারকার মধ্যেই দেখা যায়। তাঁর সমালোচকদের প্রকৃত অর্থে হত্যা করে দিতে পারেন তিনি শুধুমাত্র তাঁর পোশাক আর চেহারার গঠনে। সাম্প্রতিক ফটোশুটে দেখা গেছে যে তিনি চামড়ার প্যান্টের সাথে একটি সুপার সেক্সি ব্রালেট পরেছেন। এই সাধারণ সাজেই তিনি রীতিমত সকলকে চমকে দিয়েছিলেন। নিখুঁত নাইট আউটের জন্য প্রত্যেকের কাছেই তাঁর এই সাজ একটা নিদর্শন হিসেবে থেকে যাবে।

ফ্যাশন এবং গ্ল্যামের পরবর্তী স্টপ হিসেবে ইনস্টাগ্রাম যথেষ্ট খ্যাতি পেয়েছে। তাঁর স্টাইলিস্ট শালিনা নাথানি ফটোশুট থেকে কিছু ছবি এই ইন্সটাগ্রামেই আপলোড করেছেন। ফটোশুটটি মুম্বইয়ে পরিচালিত হয়েছে বলেই ধারণা করা যায়। দীপিকা কখনই স্টাইল ছাড়া থাকতে পারেন না।

প্রচণ্ড সেক্সি দেখতে লাগা দীপিকা একটি ভার্সাচের প্রিন্টেড ব্রালেট, আলেকজান্ডার ম্যাককুইন লেদারের প্যান্ট এবং সেন্ট লরেন্টের স্টিলেটো পরেছিলেন। এই পোশাকটি তাঁকে একটা বস লেডি চেহারা এনে দিয়েছিল।

দীপিকা একটি সুইটহার্ট নেকলাইন, স্ট্র্যাপ এবং হেমলাইনে কালো লেইস-ছাঁটযুক্ত একটি ব্রালেটটি পরেছিলেন। এই ব্রালেটটির মধ্যে ভার্সাচের নতুন সাইকেডেলিক সিজন প্রিন্ট বহন করছে, যার নাম ট্রেসর পিনস্ট্রাইপ।

এই চমৎকার আর দারুণ সেক্সি ব্রালেটের ভারতীয় দাম ৭২,৬১৪ টাকা (৯৮৮ ডলার)। এটি Farfetch ওয়েবসাইটে পাওয়া যায়।

চামড়ার প্যান্ট সাধারণত অস্বস্তিকর এবং চামড়ার সঙ্গে চিটিয়ে থাকে বলে মনে করা হয়। কিন্তু, পাডুকোন আমাদের এই ভুল ধারণা ভেঙে দিয়েছেন। তাঁর চামড়ার প্যান্ট ছিল আলগা-ফিটিং আর তাতে ইলাস্টিক দেওয়া কোমর ছিল। দীপিকার ব্যবহার করা এই প্যান্ট অনেককেই চামড়ার এই ধরনের প্যান্ত কিনতে অনুপ্রাণিত করবে।

তাঁর আনুষাঙ্গিক সাজগুলি ছিল মৌলিক, চটকদার এবং খুব সীমিত।দীপিকা সেন্ট লরেন্টের সিলভার পয়েন্টেড স্টিলেটো পরেছিলেন। তাঁর চুলগুলো ছিল ঝরঝরে আর নিচু করে পেছনের দিকে বাঁধা। তাঁর এই সাজ তাঁকে খুব শার্প একটা লুক এনে দিয়েছিল। 

তাঁর মেকআপ পোশাকের সঙ্গে ভারসাম্য রেখে সুন্দর করে যত্ন নিয়ে করা হয়েছিল। স্মোকি আই শ্যাডো, লাল গাল,নিউড লিপ শেড, ঝলমলে হাইলাইটার এবং একটি ধারালো কনট্যুর মিলিয়ে তাঁর সামগ্রিক চেহারা একটা অসাধারণ শার্প আর সেক্সি লুক নিয়েছিল।

এই পোশাকটি ডেট নাইটের জন্য, লেট নাইট পার্টি কিংবা একটা সুন্দর মুভি নাইটের জন্য এটি একটি নিখুঁত পোশাক। দীপিকার এই সাজ আপনাকে মন্ত্রমুগ্ধের মত করে রাখতে পারে। নিজের প্রিয় মানুষকেও এমন অনুভূতি দিতে চাইলে নিজেকে এই সাজে তাড়াতাড়ি সাজিয়ে তুলুন।

আরও পড়ুন: ক্যামেরার সামনে ফিরেই নিজের সাজে চমক লাগিয়ে দিলেন শিল্পা শেট্টি