লাল রঙা টপ-ডেনিমে ‘ক্যাজুয়াল’ দীপিকা পাড়ুকোণ!

উইন্টার ওয়্য়ারের জন্য যা পারফেক্ট। ফ্যাশন ব্রান্ড Balenciaga থেকে এই সোয়েটার ড্রেসটি ক্য়াজুয়াল পোশাকের জন্য বেছে নিয়েছেন বলিউডের তারকা সুন্দরী।

লাল রঙা টপ-ডেনিমে 'ক্যাজুয়াল' দীপিকা পাড়ুকোণ!
দীপিকা পাড়ুকোণ! ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 3:18 PM

ফ্যাশন ইন্ডাস্ট্রির যে কোনও ইভেন্টেই তিনি থাকেন মধ্যমণি। নাইট আউট, কিংবা ইন-থিং, সেকেল কিমাবা ক্যাজুয়াল আউটফিট, যে কোনও পোশাকেই দারুণ ফিট তিনি। ওভার-সাইজ শার্ট, স্টেটমেন্ট জ্যাকেট, স্লাউচি জিনস কিংবা মোনোটোন সালোয়ার কামিজ স্য়ুট- দীপিকা পাড়ুকোণের ওয়ার্ড্রোব জুড়ে রয়েছে নানাধরণের ফ্যাশনেবলে পোশাকের সম্ভার। তবে তিনি বরাবরই আরামদায়ক পোশাকেই স্বাচ্ছন্দ্যবোধ করেন। যে কোনও ডিজাইনেরই পোশাক হোক না কেন, তা যেন কমফোর্টেবল হয়, সেটাই থাকে প্রাথমিক উদ্দেশ্য৷ প্রসঙ্গত, বিশ্বের তাবড় ডিজাইনের পোশাকে তিনি বরাবরই সুন্দরী।

সম্প্রতি, লাল রঙের ড্রেসের সঙ্গে ডেনিমের জিনস পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। রাউন্ড-নেক সোয়েটার টপের উষ্ণতা ছড়িয়েছে নেটপাড়ায়৷ উইন্টার ওয়্য়ারের জন্য যা পারফেক্ট। ফ্যাশন ব্রান্ড Balenciaga থেকে এই সোয়েটার ড্রেসটি ক্য়াজুয়াল পোশাকের জন্য বেছে নিয়েছেন বলিউডের তারকা সুন্দরী। সম্প্রতি মোনোটোন আউটফিট নিয়ে কালেকশন প্রকাশ করেছে এই সংস্থা। টপের সঙ্গে ম্যাচ করে স্ট্রেট-ফিট ডেনিমে দীপিকা বেছে নিয়েছেন পিংক রঙের পাম্পস। পোশাকের সঙ্গে মানানসই হেয়ারস্টাইলও। দীপিকার মতো ফ্যাশনে নিজেকে মুড়তে হলে আপনি অফিস, ঘরোয়া পার্টি কিংবা যে কোনও অফিসিয়াল অনুষ্ঠানে নিজের ছাপ রাখতে পারেন। পাম্পসে বদলে আপনি স্পোর্টস সু ব্যবহার করতে পারেন।

পোশাকের পাশাপাশি অ্যাকসেসারিজও বেছেছেন নজরকাড়া। সোনালি চেনের পার্স ও হোয়াইট মাস্ক পরেছেন তিনি৷ হাল্কা মেকআপ, বাদামি লিপ শেড, কাজল ও কন্ট্যুর, হাইলাইটসে উজ্জ্বল এই বলিউড ডিভা সবসময়ই স্টাইলিশ লুককে ফলো করেন।

আরও পড়ুন: প্যারিস ফ্যাশন উইকে মন জয় করল ভারতীয় মহিলা ডিজাইনারের ‘শ্বাস’ কালেকশন! দেখুন তারই একঝলক…