Deepika Padukone Fashion: দীপিকার নতুন সাজ ইতিমধ্যেই ভাইরাল ইন্সটাগ্রামে

বলার অপেক্ষা রাখে না, দীপিকার এই নতুন সাজের ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। কিছুক্ষণের মধ্যেই প্রায় ৯ লক্ষ লাইক এসেছিল এই ছবিগুলির পোস্টে।

Deepika Padukone Fashion: দীপিকার নতুন সাজ ইতিমধ্যেই ভাইরাল ইন্সটাগ্রামে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 5:27 PM

দীপিকা পাড়ুকোন তাঁর স্মোকি হট লুকের মাধ্যমে ইতিমধ্যেই ইন্টারনেটে একটি লাল সতর্কতা জারি করে দিয়েছেন। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এই রবিবার তাঁর স্বামী অভিনেতা রণবীর সিংয়ের সাথে ব্রাঞ্চের জন্য বেরিয়ে আসেন। এই সময় তাঁকে লাল চ্যানেল টপ এবং লেটেক ব্যালেন্সিয়াগা প্যান্টে দেখা যায়। ভক্তদের উন্মাদনা তৈরি করা এবং ফ্যাশন পুলিশদের চোয়ালকে বিস্ময়ের অবাক করে দেওয়া ছিল তাঁর এই সাজ। ডিভা একটি ড্রামাটিক লাল উঁচু গলার ব্লাউজ এবং লেটেক্স স্কিন টাইট কালো প্যান্ট পরেছিলেন। এই পরিধানে তাঁর প্রতিটি পোজই ছিল অত্যন্ত বোল্ড আর আকর্ষণীয়।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দীপিকা সেই ছবিগুলি শেয়ার করেছেন। যেখানে তাঁকে তাঁর সার্টিরিয়াল পা এগিয়ে রাখতে দেখা যায়। এটুকু নিশ্চিত করে বলা যায় যে বলিউডে ফ্যাশন দুনিয়ার পারদ নীচে নামতে অস্বীকার করতে চলেছে। কারণ তাঁর ছবিগুলি ইতিমধ্যেই ইন্টারনেটে লাইকের বন্যা এনে দিয়েছে। ফ্রেমগুলোতে ডিভা লাল রঙের টপ পরে আছেন যা অতিরঞ্জিত হাতা দিয়ে মোড়া। হাতাগুলি রফেল্ড কফে শেষ হয়েছিল।

ব্যাগি টপের সঙ্গে দুটি কাফ এবং নাটকীয় উঁচু ঘাড় পুরো সাজে একটি অনন্য উন্মাদনার সৃষ্টি করেছে। দীপিকা এর সঙ্গে  একটা লেটেক স্কিন টাইট কালো প্যান্ট পরেছিলেন। এই প্যান্টের ফিটিংস এতটাই টাইট ছিল যে তাঁর পাতলা পা থেকে হিপের কার্ভ খুব স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল। দেখে মনে হচ্ছিল, যেন একটা উজ্জ্বল নকল চামড়ার তাঁর পা কে জড়িয়ে রেখেছে।

একজোড়া কালো পয়েন্ট-ফিঙ্গার স্টিলেটো দিয়ে তাঁর পোশাক পরিপূর্ণ করেন দীপিকা। সোনালী চেইন-লিঙ্ক কানের দুলজোড়া তাঁর সাজকে আরও অসাধারণ করে তুলেছিল। এছাড়াও তিনি তাঁর চুলের ট্রেসগুলিকে একটা সুন্দর ব্রেইটেড গিঁট দিয়ে ধরে রেখেছিলেন। বাদামী লিপগ্লোসের ড্যাব, হাইলাইট করা গাল, কাজল-রেখাযুক্ত চোখ যা কালো আইলাইনার স্ট্রিকস দিয়ে আঁকা সব মিলিয়ে দীপিকা মায়াবী এক লুকের উপস্থাপন করেছেন। ব্রাউন আই শেড এবং ভরা ভ্রু দিয়ে ভালভাবে সংজ্ঞায়িত করে গ্ল্যামের বাকি অংশগুলিকেও তিনি সম্পূর্ণ রূপ দিয়েছিলেন।

ক্যামেরার জন্য আকর্ষণীয় এরোটিক পোজ দিতে দেখা যায় দীপিকাকে। কেবল একটি লাল লিপস্টিক কিস-মার্ক ইমোজি দিয়ে তিনি তাঁর ছবির ক্যাপশন দিয়েছিলেন। বলার অপেক্ষা রাখে না, ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। কিছুক্ষণের মধ্যেই প্রায় ৯ লক্ষ লাইক এসেছিল এই ছবিগুলির পোস্টে। বলা যায় না, ২৪ ঘণ্টার সাপেক্ষে নতুন কোনো মাইলফলকও ছুঁয়ে ফেলতে পারে দীপিকার এই সাজ।

রণবীরের মা, অঞ্জু ভবননীর জন্মদিন উদযাপনের জন্য একটি পারিবারিক নৈশভোজে যোগ দিতে ডিভা এই সাজ বেছে নিয়েছিলেন। দীপিকা পাড়ুকোনকে সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট শালিনা নাথানি এবং অঞ্জলি চৌহান স্টাইল করেছিলেন।

আরও পড়ুন: নোরার নতুন হলুদ পোশাকে শোরগোল ইন্সটাগ্রামে, দেখে নিন এক নজরে