Janhvi Kapoor: কার পোশাক নকল করে পরলেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী?

Janhvi Kapoor: কার পোশাক নকল করে পরলেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী?
জাহ্ণবীর নকল পোশাক...

Fashion Tips: মার্কিনি এই অভিনেত্রীকে নকল করে একই ডিজাইনারের পোশাক পরলেন জাহ্নবী। তবে কাকে দেখতে চবচেয়ে ভাল লাগল? কী ভাবে করলেন স্টাইলিং দেখুন...

TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Jun 21, 2022 | 7:10 PM

ওটিটিতে মুক্তি পাচ্ছে জাহ্ণবী কাপুর অভিনীত গুড লাক জেরি। আপাতত প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। ২৯ জুলাই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে এই ছবির। সোশ্যাল মিডিয়ায় ছবির দুটি পোস্টার শেয়ার করে এ কথা নিজেই জানিয়েছেন জাহ্নবী। তবে ইতিমধ্যে এই ছবির প্রচার শুরু করেছেন জাহ্ণবী। অ্যাকোয়া ব্লু রঙের ফিটেড বডিকিনিতে দেখা মিলল জাহ্ণবীর। ভিতর থেকে উঁকি দিচ্ছে ব্ল্যাক ব্রালেট। ডিজাইনার ডেভিড কোমার থেকে এই ড্রেসটি সংগ্রহ করেছেন জাহ্ণবী। ডিজাইনারের ইন্সটাগ্রামেই দেখা মিলল সেই ছবির। কিছুদিন আগে এপ্রিলে উই ক্র্যাশডের প্রিমিয়ারে একই রকম পোশাক পরেছিলেন মার্কিন অভিনেত্রী অ্যান হ্যাথওয়ে। অ্যানের জন্য ওই বিশেষ পোশাক ডিজাইন করা হয়েছিল, এমনই জানা গিয়েছে ওই সংস্থার তরফে। তবে অ্যানকে নকল করলেও এই পোশাকে কিন্তু বেশ সুন্দর লাগছে শ্রীদেবী কন্যাকে।

স্ট্রেচ-ক্যাডি ফ্র্যাবিক থেকে তৈরি হয়েছে ডেভিড কোমার বিশেষ এই ড্রেসটি। লম্বা হাতা আর ইনার হিসেবে কালো ব্রালেটের কম্বিনেশন দেখতে বেশ লাগছে। সেই সঙ্গে আকর্ষণীয় নেকলাইনও। কাট-আউটের সঙ্গে মিডরিফকে মেলানো হয়েছে নেকলাইনে। হাঁটুঝুল স্লিট এই বডিকিনিতে জাহ্ণবীর লুকেও রয়েছে যৌনতার ছাপ।  মিড স্লিটের সঙ্গে ফিটেড বডিকিনি দেখতে সবসনয়ই লাগে সেরা।

পোশাকের সঙ্গে মানাসই জাহ্নবীর মেকআপও।  হালকা গোলাপি রঙের স্মোকি আই এঁকেছেন তিনি। সঙ্গে মানাসই আইশ্যাডো আর মাসকারা। চোখের রঙেই রাঙিয়েছেন ঠোঁটও। বেবি পিংক রঙের লিপস্টিক পরেছেন তিনি। ব্লাশারের আভায় আরও মিষ্টি লাগছিল জাহ্ণবীকে। চুলে হালকা কার্ল। সব মিলিয়ে বেশ মিষ্টি লাগছিল জাহ্ণবীকে। অ্যানার মত অতিরিক্ত কোনও গয়নাও পরেননি তিনি। ওয়াইন রঙের নেলপলিশেই কাজ সেরেছেন জাহ্ণবী। তবে অনামিকায় উজ্জ্বল পান্নার আংটি। অ্যানার মতই এই ড্রেসটির সঙ্গে স্টিলেটো পরেছিলেন জাহ্নবী।

View this post on Instagram

A post shared by Anne Hathaway (@annehathaway)

এই খবরটিও পড়ুন

জাহ্নবীর ফ্যাশান নিয়ে চর্চা হয় বলিউডে। তাঁর ফ্যাশান সেন্সের তারিফই করেন সকলে। তবে এবার অ্যানার পোশাক নকল করায় নিন্দুকেরা সমালোচনা করলেও এই পোশাকে দেখতে ভাল লাগছে জাহ্নবী কাপুরকে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA