মা হচ্ছেন ফ্রিডা! মেটারনিটি ফ্যাশনে নজর কাড়লেন এই হলিউড তারকা

২০১৯ সালে অস্কার-জয়ী সিনেমা স্লামডগ মিলিয়নিয়ার খ্যাত অভিনেত্রী ফ্রিডা ও করি ট্রানের এনগেজডের খবর সামনে আসে।

মা হচ্ছেন ফ্রিডা! মেটারনিটি ফ্যাশনে নজর কাড়লেন এই হলিউড তারকা
ফ্রিডা পিন্টো
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 8:31 AM

মেটারনিটি ফ্যাশনে মেতেছেন হলি-বলি সেলেবরা। সম্প্রতি ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন স্লামডগ মিলিয়নিয়ার সিনেমার অভিনেত্রী ফ্রিডা পিন্টো। সেখানে হবু স্বামী করি ট্রানকে পাশে নিয়ে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এনেছেন এই অভিনেত্রী।

আপাতত, ফ্রিডা ও ফিয়োন্সে করি ট্রান দুদনেই অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন তাঁদের প্রথম সন্তানের আগমনের জন্য। ইন্সটাগ্রামে ফ্রিডা ক্যাপশনে লিখেছেন, “Baby Tran, coming this fall.”। ছবিতে ফ্রিডার বেবি বাম্প স্পষ্ট  কালো ফ্লোরাল ড্রেসে ফ্রিডার লুক যেন আরও গ্ল্যামারাস লাগছে।

আরও পড়ুন: সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার নয়া উদ্যোগ, মেটারনিটি পোশাক নিলাম করার সিদ্ধান্ত অনুষ্কার

হবু মায়ের এই সুন্দর ছবিতে সব দিক থেকেই আরও সুন্দরী হয়ে উঠেছেন ফ্রিডা। কালো রঙের স্লিভলেশ ফ্লোরাল ড্রেসকেই তাই এই বিশেষ দিনের জন্য বেছে নিয়েছেন এই হলিউড অভিনেত্রী। মুখে একফোঁটা মেকআপ না থাকা সত্ত্বেও প্রেগন্যান্সি গ্লোয়ের ছটায় ফ্রিডার সৌন্দর্য আরও খানিকটা বেড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, সেলেব যুগল ক্যামেরার সামনে নিজেদের আনন্দ আর খুশি চেপে রাখতে পারেননি। ফ্রিডা পিন্টোর অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বন্যা বইয়ে দিয়েছেন ভক্তরা।

View this post on Instagram

A post shared by Freida Pinto (@freidapinto)

২০১৯ সালে অস্কার-জয়ী সিনেমা স্লামডগ মিলিয়নিয়ার খ্যাত অভিনেত্রী ফ্রিডা ও করি ট্রানের এনগেজডের খবর সামনে আসে। এনগেজমেন্ট রিং দিয়ে ছবি পোস্টের পরই ইন্সটাগ্রামে সুন্দর ও ইমোশনাল পোস্ট করেছিলেন ফ্রিডা। এই হলি অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল মার্কিন ড্রাম ফিল্ম হিলিবিলি এলিজি-তে। ২০২০ সালে পরিচালক রন হাওয়ার্ডের পরিচালিতে ওই সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর শ্রাবণী বসুর লেখা স্পাই প্রিন্সেস কাহিনি অবলম্বনে ব্রিটিশ সিরিজ Britain’s World War II spy-তে দেখা যাবে তাঁকে। প্রসঙ্গত. স্পাই প্রিন্সেস সিরিজের প্রোযোজনা করছেন খোদ ফ্রিডা পিন্টো।