Wear Saree in Party: পার্টিতে শাড়ি পরবেন কি না ভাবছেন? এইভাবে স্টাইল করে পরুন আর সবাইকে চমকে দিন…

শাড়ির মতো পোশাকের এত প্রকার, এত রঙ যে একেক সময় বেছে নেওয়াই সমস্যা হয়ে দাঁড়ায়।শীতকালের পার্টি বা বিয়েবাড়িতেও শাড়ি হল সুপারহিট।

Wear Saree in Party: পার্টিতে শাড়ি পরবেন কি না ভাবছেন? এইভাবে স্টাইল করে পরুন আর সবাইকে চমকে দিন...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 7:20 AM

নারীর রূপ খোলতাই হয় শাড়িতে। এ কথা আমরা সবাই জানি। শাড়ির মতো পোশাকের এত প্রকার, এত রঙ যে একেক সময় বেছে নেওয়াই সমস্যা হয়ে দাঁড়ায়। শীতকালের পার্টি বা বিয়েবাড়িতেও শাড়ি হল সুপারহিট। কিন্তু অনেকেই এই সময়ে শাড়ি পরতে ভয় পান। তার দুটো কারণ আছে – এক হচ্ছে কনকনে ঠাণ্ডায় শাড়ি পরলে সর্দি হওয়ার আশঙ্কা প্রবল আর দ্বিতীয় কারণ হল, মহিলারা ভাবেন তাদের এত বাহারি শাড়ি শাল বা সোয়েটারের তলায় চাপা পড়ে যাবে। তাহলে আর শাড়ি পরে লাভ কী? আপনাদের মুখে হাসি ফোটানোর জন্য বলি আপনার দুটো ধারণাই ভ্রান্ত। শাড়ি পরে শীতকালেও দিব্যি ফ্যাশন করা যায়।

কনট্রাস্ট করতে পারেন:

শাড়ি আর তার সঙ্গে জ্যাকেট বা কোটের রঙের কেন সাযুজ্য থাকে। সবচেয়ে ভাল হয় কনট্রাস্ট করে পরলে। মানে যদি ঘন রঙের শাড়ি হয় তাহলে হাল্কা রঙের জ্যাকেট এবং উল্টোটা। যদি এই কনট্রাস্ট ব্যাপারটা আপনার মনে না ধরে তাহলে একই রঙের হাল্কা আর ঘন দুটো শেড পরতে পারেন।

Wear saree in Party

শ্রাগ পরতে পারেন:

যে কোনও পোশাকে বাড়তি ওজন যোগ করতে শ্রাগের জুড়ি নেই। উলের বোনা ওয়াটারফল শ্রাগ এই শীতের জন্য আদর্শ। শাড়ির সঙ্গে নেভি ব্লু বা কালো রঙের ওয়াটারফল শ্রাগ পরতে পারেন।

লেয়ারিং করুন বুদ্ধি করে:

শীতের সময় যে কোনও পোশাকেই ফ্যাশনের মূলমন্ত্র হল লেয়ারিং। শাড়ির সঙ্গে পরুন ভেলভেট বা সিল্কের জ্যাকেট বা লং কোট। যদি শাড়িতে বেশি কারুকাজ না থাকে তাহলে কোট বা জ্যাকেটের ক্ষেত্রে বেচে নিন ব্রোকেড বা এমব্রয়ডারি করা কোনও কিছু। সিকোয়েনের কাজ হলেও চলবে। এতে আপনার অতটাও ঠাণ্ডা লাগবে না আবার আপনাকে দেখতে দিব্যি ফ্যাশানেবল লাগবে।

ডিপ নেক না, পরুন টার্টল নেক:

আপনার পছন্দসই শাড়ির সঙ্গে উলের তৈরি টার্টল নেক ব্লাউজের কম্বিনেশানও মন্দ নয়। এক্ষেত্রেও কনট্রাস্টের আইডিয়াটা দুর্দান্ত কাজ দেবে। যে কোনও একটি রঙের দুটো শেড বেছে নিন। মানে ব্লাউজ হাল্কা শেডের হলে শাড়ি যেন ডিপ রঙের হয়।

শাড়ির সঙ্গে ট্রেঞ্চ কোট:

আপনি ভাবছেন শুধু বিয়েবাড়ি বা পার্টির কথাই বা বারবার বলছি কেন? সুন্দর করে সেজেগুজে তো অফিসেও যেতে ইচ্ছে করে নাকি? নিশ্চয়ই যাবেন। শাড়ি পরেই যাবেন আর রীতিমতো ফ্যাশনিস্তা হয়ে যাবেন। এক কাজ করুন। ভাল দেখে একটা ট্রেঞ্চ কোট পরুন। আর গলায় জড়িয়ে নিন হাতে বোনা মাফলার। দিব্যি একটা বোহো শিক লুক আসবে।

আরও পড়ুন: International Men’s Day 2021: ‘লাল-গোলাপি রঙেও ভীষণ মানায় ছেলেদের’! পুরুষ দিবসে ছেলেদের জন্য বিশেষ ফ্যাশন টিপস ডিজাইনারের

আরও পড়ুন: Wedding Dresses 2021: ফ্যাশনেবল পোশাকেও চমক প্লাস-সাইজ কনের! নজর কাড়তে কেমন পোশাক বাছবেন, জানুন

আরও পড়ুন: Happy Pool Day: Anushka Sharma: ঝলমলে বিকেলে পুলের জলে গা ভাসিয়ে দিলেন অনুষ্কা, আলোচনার কেন্দ্রে তাঁর সুইম স্যুট…