Happy Pool Day: Anushka Sharma: ঝলমলে বিকেলে পুলের জলে গা ভাসিয়ে দিলেন অনুষ্কা, আলোচনার কেন্দ্রে তাঁর সুইম স্যুট…

অনুষ্কা তাঁর ইনস্টাগ্রাম পেজে ফটোগুলি পোস্ট করার পরে এটি ২ মিলিয়নেরও বেশি লাইক এবং বেশ কয়েকটি কমেন্ট পেয়েছে। তাঁর স্বামী বিরাট কোহলিও একটি হার্ট ইমোজি পোস্ট করে তাঁর হৃদ্যতাপূর্ণ মন্তব্য করেছেন।

Happy Pool Day: Anushka Sharma: ঝলমলে বিকেলে পুলের জলে গা ভাসিয়ে দিলেন অনুষ্কা, আলোচনার কেন্দ্রে তাঁর সুইম স্যুট...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 2:42 PM

অনুষ্কা শর্মা বলিউডে একটা বড়সড় সময় কাটিয়ে ফেলেছেন। তাঁকে বিভিন্ন অনুষ্ঠানে কিংবা রেড কার্পেটে দারুন সাজেও দেখা গিয়েছে অনেক ক্ষেত্রে। সেক্ষেত্রে অনুষ্কা শর্মা যে প্রাণবন্ত রঙের পোশাক পরতে পছন্দ করেন এই বিষয়ে আমরা অনেকেই জানি। সম্প্রতি তাঁর একটি সুইম শুটের ছবিকে ঘিরে বেশ আলোচনা শুরু হয়েছে। অভিনেত্রী নিয়ন সবুজ রঙের একটা সুইম শুট পরেছিলেন তাঁর পুলের ফটোশুটের জন্য।

মঙ্গলবার বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা একটি পুলের মধ্যে আরামদায়ক দিন উপভোগ করার সময় ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছিলেন। তারকাকে বেশ সহজ সরল ভঙ্গিতেই পোজ দিতে দেখা যায় এই ছবিতে। তিনি বেশ কিছুটা সাবলীল ভাবেই যতদূর দেখা যায়, নিজেই নিজের ছবিগুলো তুলেছেন। তাঁর ছবিগুলো এতটাই প্রাণবন্ত ছিল যে ভক্তদের চোখ এড়িয়ে যায়নি।

সাঁতারের পোষাকটি নিউ ইয়র্ক সিটি ভিত্তিক রিসর্ট ড্রেসিংয়ের লেবেল সলিড এবং স্ট্রিপড থেকে কেনা হয়েছে। আপনি যদি ওয়ান-পিস সুইম স্যুট আপনার সংগ্রহে রাখতে চান তাহলে অ্যান-মেরি বাটন ওয়ান পিস নামে পরিচিত ড্রেসটি বর্তমানে আই অ্যাম হোয়াট আই অ্যাম ওয়েবসাইটে ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এর মূল্য প্রায় ৮,৮৬০ টাকা (১১৯ ডলার)।

অনুষ্কা শর্মা, যিনি বেশ সক্রিয় লাইফস্টাইলকে ঘিরে থাকতেই ভালবাসেন, গতকাল একটি ঝলমলে বিকেলে পুলে নিজের বিশ্রামরত কিছু সময় উপভোগ করেছেন। তাঁর সেই মুহূর্তের কিছু ছবি তিনি শেয়ার করেছেন যা তাঁর অনুগামীদের সন্তুষ্ট করেছে। তিনি পুল ডে উৎযাপনের জন্য যে উজ্জ্বল নিয়ন সবুজ সুইম স্যুট পরেছিলেন তা একটি নিখুঁত ফ্যাশন স্টেটমেন্ট বহন করে। এটিতে একটি গভীর ইউ নেকলাইন, বিস্তৃত স্ট্র্যাপ এবং সামনে কিছু সাদা বোতাম রয়েছে। সব মিলিয়ে একটা ক্লাসিক সুইম স্যুটের লুক তুলে ধরতে পারে এই ড্রেসটি।

অনুষ্কা তাঁর বাম হাতে একটি হীরা এবং রূপার ব্যান্ড ছাড়া আর তেমন কোনও গয়না পরেননি। তিনি মেকআপেরও কোনও ব্যবহার করেন নি। যতদূর দেখা যায়, সামান্য ময়েশ্চারাইজার মাখার কারণে তাঁর ত্বক চকচকে হয়ে উঠেছিল। অনুষ্কা তাঁর এই পুল ডে লুক সম্পূর্ণ করতে চুলগুলিকে একপাশে খোলা রেখেছিলেন।।

অনুষ্কা তাঁর ইনস্টাগ্রাম পেজে ফটোগুলি পোস্ট করার পরে এটি ২ মিলিয়নেরও বেশি লাইক এবং বেশ কয়েকটি কমেন্ট পেয়েছে। তাঁর স্বামী বিরাট কোহলিও একটি হার্ট ইমোজি পোস্ট করে তাঁর হৃদ্যতাপূর্ণ মন্তব্য করেছেন। অনুষ্কা আর বিরাট কোহলি জানুয়ারিতে তাঁদের প্রথম সন্তান ভামিকার জন্ম দিয়েছেন। ২০১৭ সালে এই দম্পতি বিয়ে করেছিলেন।

আরও পড়ুন: Wedding Fashion: ওয়েডিং ফ্যাশনে ক্লাসিক লুক আনতে চান? জেনেলিয়ার মতো এই সুন্দর কালো ডিজাইনার শাড়ি কিন্তু নজর কাড়বে বেশি

আরও পড়ুন: Rani Mukerji: ইউনিক শাড়িতে ‘বাবলি’ রানি! মাসাবা গুপ্তার ডিজাইনার শাড়ির চমকে মুগ্ধ ফ্যাশনপ্রেমীরা

আরও পড়ুন: Bollywood: এনগেজমেন্টে স্নিকার্সের সঙ্গে সাদা আউটফিট! অভিনব চমক রাজকুমার রাও-পত্রলেখার