Bollywood: এনগেজমেন্টে স্নিকার্সের সঙ্গে সাদা আউটফিট! অভিনব চমক রাজকুমার রাও-পত্রলেখার

বহুদিনের গার্লফ্রেন্ড পত্রলেখার সঙ্গে সম্প্রতি বাগদান পর্ব সেরে নিয়েছেন তিনি। চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে সেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

Bollywood: এনগেজমেন্টে স্নিকার্সের সঙ্গে সাদা আউটফিট! অভিনব চমক রাজকুমার রাও-পত্রলেখার
এনগেজমেন্ট অনুষ্ঠানে রাজকুমার রাও ও পত্রলেখা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2021 | 6:24 PM

বিয়ে সারবেন, এ খবর সংবাদমাধ্যমকে নিজেই জানিয়েছিলন। জীবনের সেরা সময়ের জন্য এবার একধাপ এগোলেন বলিউডের অন্যতম তারকা অভিনেতা রাজকুমার রাও। বহুদিনের গার্লফ্রেন্ড পত্রলেখার সঙ্গে সম্প্রতি বাগদান পর্ব সেরে নিয়েছেন তিনি। চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে সেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

জানা গিয়েছে, বাগদান অনুষ্ঠানের জন্য ড্রেস-থিম রাখা হয়েছিল সাদা। বর-কনে তো বটেই, অনুষ্ঠানে উপস্থিত সকলেই সাদা পোশাকের বেশেই এসেছিলেন। বিশেষ অনুষ্ঠানের জন্য রাজকুমার একটি ক্লাসিক সাদা কুর্তা-চুড়িদার সেটে বেশ খোশমেজাজেই ছিলেন। অন্যদিকে পত্রলেখা আইভরি ও সিলভার অফ স্লোডার গাউন বেছে নিয়েছিলেন। পোশাকের সঙ্গে মানানসই একটি স্নেক-শেপড হিরের নেকলেশ পরেছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় রাজকুমার রাও ও পত্রলেখার সুন্দর ও মিষ্টি কেমেস্ট্রির ঝলক ভাইরাল হয়ে গিয়েছে। বলিউডের এই নবদম্পতির ঘনিষ্ঠ বন্ধু বরুণ সিংঘানিয়া একটি ভিডিয়ো শেয়ার করেছেন।

ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রাজকুমার তার কনেকে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করছেন। হাতে রয়েছে হিরের ওয়েডিং রিং। তবে তার আগে রোম্যান্টিক একটি নাচের তালে দুজনকে নাচতে দেখা গিয়েছে। এনগেজমেন্ট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সাকিব সেলিম, পরিচালক ফারাহ খান। রবিবার বিয়ের অনুষ্ঠানে বলিউডের একঝাঁক তারকার উপস্থিত থাকতে পারেন বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, জীবনের বিশেষ দিনে রাজকুমার একটি ক্লাসিক শেরওয়ানি বেছে নিতে পারেন। অন্যদিকে পত্রলেখা তাঁর বিয়ের পোশাকের জন্য সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি বা লেহেঙ্গা পরতে পারেন।

আরও পড়ুন: Wedding Fashion: ওয়েডিং ফ্যাশনে ক্লাসিক লুক আনতে চান? জেনেলিয়ার মতো এই সুন্দর কালো ডিজাইনার শাড়ি কিন্তু নজর কাড়বে বেশি