Jacqueline Fernandez Photoshoot: সাদা শাড়িতে ইন্সটাগ্রামে মন মাতালেন জ্যাকলিন

বলিউড সেলিব্রিটিরা যে স্বাধীনতা দিবসের দিন একটু বিশেষভাবে সাজা পছন্দ করেন সে বিষয়ে কোনো সন্দেহ নেই। গতকালও তাই আলাদা কিছুই ঘটেনি। টিনসেল টাউনের তারকা জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez)। ভারতের স্বাধীনতার ৭৫ তম বছরে জ্যাকলিন নিজেকে আগাগোড়া সাদা রঙের শাড়িতে আবৃত করেছিলেন। তিনি একটি অতীব সূক্ষ সিলুয়েট কটনের শাড়ি পরেছিলেন এবং শ্রীলঙ্কার তরফ থেকে ভারতকে স্বাধীনতার […]

Jacqueline Fernandez Photoshoot: সাদা শাড়িতে ইন্সটাগ্রামে মন মাতালেন জ্যাকলিন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2021 | 8:24 AM

বলিউড সেলিব্রিটিরা যে স্বাধীনতা দিবসের দিন একটু বিশেষভাবে সাজা পছন্দ করেন সে বিষয়ে কোনো সন্দেহ নেই। গতকালও তাই আলাদা কিছুই ঘটেনি। টিনসেল টাউনের তারকা জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez)। ভারতের স্বাধীনতার ৭৫ তম বছরে জ্যাকলিন নিজেকে আগাগোড়া সাদা রঙের শাড়িতে আবৃত করেছিলেন। তিনি একটি অতীব সূক্ষ সিলুয়েট কটনের শাড়ি পরেছিলেন এবং শ্রীলঙ্কার তরফ থেকে ভারতকে স্বাধীনতার শুভেচ্ছা জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনের সাম্প্রতিক এই পোস্টকে ঘিরে ইতিমধ্যেই দর্শকদের উৎসাহ তুঙ্গে। সাদা শাড়ি নায়িকাকে অনন্য সুন্দর করে তুলেছে।

ছবিগুলিতে ডিভা একটি নিখুঁত সুতোর কাজের সাদা শাড়ি পরেছেন। তিনি একটি স্লিভলেস ব্লাউজ পরেছেন যাতে খুব জটিল সুতোর কাজ করা আছে। ব্লাউজটির নেকলাইন বেশ গভীর। ব্লাউজটিতে  হাতে করে সেলাই করা গ্লাস বিডস এবং ক্রিস্টালস আছে। সামগ্রিক ব্যাপারটা অসাধারণ ঝলমলে একটা দৃশ্য তুলে ধরতে সক্ষম।

জ্যাকলিন তাঁর পিঠের দিক খোলা রেখেছেন। Goenka India-এর তরফ থেকে একজোড়া উজ্জ্বল হীরা আর পান্না দিয়ে বাঁধানো কানের দুল, চুড়ি, আঙুলের আংটি এবং নেকলেস দিয়ে তিনি নিজেকে সুসজ্জিত করেন। গোলাপী লিপগ্লোসের ড্যাব পরেছেন। এর সাথে মিল রেখে চোখের শেড বেছে নিয়েছেন তিনি। জ্যাকুলিন গোলাপী লালচে গাল, সূক্ষ আই লাইনার দিয়ে সাজানো চোখ, মাসকারা-লেডেন আইল্যাশ দিয়ে নিজের গ্ল্যামারকে চরম সীমায় নিয়ে গেলেন।

ক্যামেরার জন্য বেশ এরোটিক পোজ দিয়েছেন তিনি। জ্যাকলিন ভিডিওটির ক্যাপশন দিয়েছেন, “শুভ স্বাধীনতা দিবস ভারত। তুমি আমায় যা কিছু দিয়েছ তার জন্য অনেক ধন্যবাদ। শ্রীলঙ্কার তরফ থেকে সর্বদা শান্তি, ভালবাসা এবং শ্রদ্ধা।”

সাদা শাড়িটি ভারতীয় ফ্যাশন ডিজাইনার ইশা এবং নম্রতা রাজপালের Rose Room Couture-এর তৈরি। এই শাড়ি বিলাসিতা এবং আধুনিক দিনের এলিগেন্সকে সমর্থন করা নারীশক্তির প্রতীক।

আরও পড়ুন: তেরঙ্গার রঙে কেমন হবে নেল আর্ট ডিজাইন, ছবিতে দেখুন…