তেরঙ্গার রঙে কেমন হবে নেল আর্ট ডিজাইন, ছবিতে দেখুন…

স্বাধীনতার দিনে নিজেকে সাজিয়ে তুলতে নখের সুন্দর ডিজাইন করতে পারেন। তেরঙ্গার রঙের নখকে সাজিয়ে তুলতে পারেন অনায়াসেই।

তেরঙ্গার রঙে কেমন হবে নেল আর্ট ডিজাইন, ছবিতে দেখুন...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2021 | 7:30 PM

১৫ অগস্ট, স্বাধীনতা দিবস, এই দিনটি ভারতীয়দের কাছে কতটা গুরুক্বপূর্ণ, তা বলাই বাহল্য। সকাল সকাল জাতীয় পতাকা উত্তোলন, চারিদিকে জাতীয় সংগীতের প্রতিধ্বনি, দেশাত্মবোধক গানের মধ্যে দিয়েই কেটে যায়। চারিদিকে ভারত মাতা কি জয়, জয় হিন্দ – এই শব্দগুলি এই দিনটির জন্য বিশেষ তাত্পর্যপূর্ণ।

স্বাধীনতার দিনে নিজেকে সাজিয়ে তুলতে নখের সুন্দর ডিজাইন করতে পারেন। তেরঙ্গার রঙের নখকে সাজিয়ে তুলতে পারেন অনায়াসেই। এই বিশেষ দিন উপলক্ষ্যে তেরঙ্গা আঁকা শাড়ি, চুড়িদার, টিশার্ট, টুপি, ছাতা এমনকি মাস্ক পর্যন্তও এখন ফ্যাশনের নয়া ট্রেন্ড। নখের আকৃতি অনুযায়ী, আকার ও রঙ পরিবর্তন করে পছন্দ মতো নেল ডিজাইন করে স্বাধীনতা দিবস পালন করতে পারেন, নিজের মতো করে।

View this post on Instagram

A post shared by Rachi (@rachi_phadte)

যাঁরা সিম্পল নকসায় নখকে রাঙিয়ে তুলতে চান, তাঁরা নিজেরাই এই ধরনের নেল ডিজাইন করতে পারেন। বড়, ছোট যে কোনও আকারের নখে এমন ডিজাইন ভাল লাগে। ডিজাইনের প্যাটার্ন কেমন হবে তা না ভেবে সাদা বেস কোটের উপর সবুজ-গেরুয়া রঙের নেলপলিশ লাগিয়ে রাঙিয়ে তুলতে পারেন।

স্বাধীন দেশে স্বাধীন নাগরিকের মতো নিজেকে রাখতে নখের উপর এমন জাতীয় পতাকার আকারে নখের ডিজাইন করতে পারেন। স্পেশাল দিন হিসেবে নখের মাধ্যমেই বিশেষভাবে পালন করুন।

যদি আপনার বড় নখ থাকে, আর গোটা নখে জুড়েই গ্লিটার ও রঙের প্রাধান্য চান, তাহলে এই ডিজাইন আপনার জন্য আদর্শ । তেরঙ্গার সঙ্গে সোনালী ও সিলভার রঙের নেল পেন্ট টপ কোট হিসেবে দারুণ মানানসই।

সিম্পল ও অনন্য তেরঙ্গার নেল আর্ট ডিজাইনও এখন ট্রেন্ডিং। সাদা বেস কালারের উপর কমলা, সবুজ রঙের নেলপলিশ নিয়ে তুলিতে বা তুলো দিয়ে আলাদা এফেক্ট আনতে পারেন।

আরও পড়ুন: Hariyali Teej 2021: হরিয়ালি তিজে কেমন মেহেন্দি পরবেন, ছবিতে দেখে নিন