Lakme Fashion Week: ‘কুল ব্রাইড’ জাহ্নবীর প্রশংসায় পঞ্চমুখ! ফ্যাশন শোয়ে নয়া চমক ভাইরাল

Janhvi Kapoor: শনিবার ল্যাকমে ফ্যাশন শোয়ের চতুর্থ দিনে পুনিত বালানার শো-স্টপার ছিলেন জাহ্ণবী। ইন্সটাগ্রামে শোয়ের আগে বেশ কয়েকটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন বলিউডের অন্যতম তারকা।

Lakme Fashion Week: 'কুল ব্রাইড' জাহ্নবীর প্রশংসায় পঞ্চমুখ! ফ্যাশন শোয়ে নয়া চমক ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2022 | 7:10 PM

নয়াদিল্লিতে এই প্রথমবার ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়ার (FDCI) ল্যাকমে ফ্যাশন শো-র আয়োজন করা হয়েছে। সপ্তাহের চতুর্থ দিনে দেখা গেল জাহ্ণবী কাপুরকে। ডিজাইনার পুনিত বালানার জন্য এবার র‍্যাম্পে হেঁটেছিলন শ্রীদেবী-কন্যা।

ডিজাইনারের সাম্প্রতিক কালেকশন লক্ষ্মী-র শো-স্টপার হিসেবে অংশ নিয়েছিলেন জাহ্ণবী। লক্ষ্মী ডিজাইনারের নিউ কালেকশনের মধ্যে থেকে একটি উজ্জ্বল ইট রঙা লেহেঙ্গা সেট বেছে নিয়েছিলেন। নববধূর বিয়ের পোশাকের জন্য ঐতিহ্যবাহী অথচ আধুনিকতার ছোঁয়া জাহ্ণবীকে একেবারে অন্য লুকে বেশ গ্ল্যামারাস লেগেছে। অন্যরকম একটি লুকে ফ্যাশন শোয়ে র‍্যাম্প ওয়াকের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

শনিবার ল্যাকমে ফ্যাশন শোয়ের চতুর্থ দিনে পুনিত বালানার শো-স্টপার ছিলেন জাহ্ণবী। ইন্সটাগ্রামে শোয়ের আগে বেশ কয়েকটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন বলিউডের অন্যতম তারকা। ইট রঙা লেহেঙ্গা সেটে শর্ট স্লিভলেস চোলি, ফ্লোয়ি লেহেঙ্গা স্কার্ট ও এমব্রয়ডারি দোপাট্টায় সেজেছিলেন তিনি। হল্টার নেক স্ট্র্যাপ , সোনার জাল দেওয়া এমব্রয়ডারি, অ্যাসিমেট্রিক হেমলাইন ও খোলা পিঠে সুন্দর ঝলমলে ট্যাসেল দেওয়া ডোরি স্ট্র্যাপ ও চওড়া ইউ নেকলাইনের সেটটি সকলের নজর কেড়েছে।

ফ্যাশন শোয়ের শো-স্টপার হিসেবে নাম তুলেেন শানায়া কাপুর, কিয়ারা আডবানী. ম্রুণাল ঠাকুর, কঙ্গনা রানাওয়াত, মীরা রাজপুত কাপুর প্রমুখরা। যাঁদের ফ্যাশন ইতোমধ্যেই বেশ চমকের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিভিন্ন নামী-অনামী ডিজাইনাররা এবারের ফ্যাশন উইকে নাম নথিভুক্ত করিয়েছেন। তবে সবচেয়ে বড় বি।য় হল, ভারতের এই প্রথমবার দিল্লিতে অনুষ্ঠিত হচ্ছে এবছরের ল্যাকমে ফ্যাশন উইক। অনুষ্ঠানের আয়োজকের ভূমিকায় এবার খোদ ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়া।

আরও পড়ুন: Mouni Roy: ব্রাইডাল লুকের জন্য পারফেক্ট! গোলাপী ফ্লোরাল শাড়ির স্টাইলে নজর কাড়লেন তিলোত্তমা মৌনি রায়