5

Kareena Kapoor: উজ্জ্বল কাট-আউট টপ ও কালারফুল স্কার্টে নয়া লুক করিনার! ভাইরাল ছবিগুলি দেখুন এখানে…

Kareena Kapoor Khan: ইন্সটাগ্রামে এই ফটোশ্যুটের বেশ কয়েকঝলক ছবি পোস্ট করেছেন করিনা। বন্ধুদের সঙ্গে বা পরিবারের কোনও গেট টুগেদার পার্টিতে কিংবা ব্রাঞ্চ পার্টির জন্য এই পোশাকে নিজেকে সাজিয়ে তুলতে পারেন।

Kareena Kapoor: উজ্জ্বল কাট-আউট টপ ও কালারফুল স্কার্টে নয়া লুক করিনার! ভাইরাল ছবিগুলি দেখুন এখানে...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 12:55 AM

বরাবর মার্জিত সাজসজ্জা ও ফ্যাশনেবল পোশাকের জন্যই পরিচিত এই বলিউডের ডিভা (Bollywood Diva)। প্রিন্টেড কাফতান, আরামদায়ক ও ট্রেন্ডি জিন্সও টপের কম্বিনেশনের স্মার্ট লুকেই (Smart Look) সচরাচর দেখা যায়। প্রতিটি ফ্যাশন মুহূর্তগুলিতেই লাইমলাইটে থাকেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor Khan)। সম্প্রতি একটি ফটোশ্যুটের (Photoshoot) জন্য অসাধারণ একটি টপ ও স্কার্টে এক সাহসী আভা তৈরি করেছেন তিনি।

করিনার স্টাইলিস্ট লক্ষ্মী লেহরের লেবেল সাফিয়া ও জিমারম্যান থেকে একটি কাট-আউট টপ ও রঙিন স্কার্টের সেট বেছে নিয়েছিলেন ‘ভিরে দি ওয়েডিং’-এর নায়িকা। ইন্সটাগ্রামে এই ফটোশ্যুটের বেশ কয়েকঝলক ছবি পোস্ট করেছেন করিনা। বন্ধুদের সঙ্গে বা পরিবারের কোনও গেট টুগেদার পার্টিতে কিংবা ব্রাঞ্চ পার্টির জন্য এই পোশাকে নিজেকে সাজিয়ে তুলতে পারেন।

View this post on Instagram

A post shared by Lakshmi Lehr (@lakshmilehr)

লেমন-ইয়েলো শেডের একটি ফুলহাতা টপের ডিজাইনিং টপ-টি বেশ আকর্ষণীয়। কারণ টপটির সামনের দিকে কাট-আউট ও চওড়া স্কোয়ার নেকলাইন, চোকার নেক-টাই, বডিকোন সিলুয়েট ফটোশ্যুটে হাইলাইটেড হয়েছে বেশি। সরষের মত হলুদ , কমলা, ল্যাভেন্ডার, প্যাস্টেল নীল, ধূসর কালো, ব্লাশ পিংক ও সাদা শেডের রঙিন প্যাচওয়ার্ক মিডি স্কার্টের সঙ্গে এই উজ্জ্বল টপটি পরেছিলেন। গ্রীষ্মের দিনে এমন সুন্দর ও ফ্যাশনেবল পোশার আর হয় না।

পোশাকের সঙ্গে সাজ ও মেকআপ একটি অসাধারণ অংশ। কানে প্য়াটার্ন-যুক্ত হুপ দুল, রিং ও স্ট্র্যাপি চকোলেট ব্রাউন হাইহিল পরেছিলেন করিনা। ওয়েভে হেয়ার-ডো , সামনে লম্বা লকস, ন্য়ুড আই মেকআপ, ম্যাট বেস মেকআপ, ব্লাশড গাল ও কাজল টানা চোখে স্মোকি আইশ্যাডোয় গ্ল্যামারাস লুক ছিল করিনার।

আরও পড়ুন: Alia Bhatt: বার্লিনের রেড কার্পেটে ‘গাঙ্গুবাই’ স্টাইল! সাদা শাড়িতে ফের উজ্জ্বল আলিয়া ভাট