Alia Bhatt: বার্লিনের রেড কার্পেটে ‘গাঙ্গুবাই’ স্টাইল! সাদা শাড়িতে ফের উজ্জ্বল আলিয়া ভাট

সিনেমার প্রচারে যেখানে যেখানে আলিয়া গিয়েছেন, প্রত্যেকটি জায়গাতেই আইভরি ও অফ-হোয়াইট-সহ সাদার বিভিন্ন শেডের শাড়ি পরতে দেখা গিয়েছে। মেকআপের জন্য আলিয়া পরিস্কার ও মিনিম্যাল লুকই বেছে নিয়েছেন।

Alia Bhatt: বার্লিনের রেড কার্পেটে 'গাঙ্গুবাই' স্টাইল! সাদা শাড়িতে ফের উজ্জ্বল আলিয়া ভাট
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2022 | 9:58 PM

আসন্ন ও বহু প্রতীক্ষিত হিন্দি সিনেমা গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি-র প্রচার নিয়ে চরম ব্যস্ত আলিয়া ভাট। সম্প্রতি ৭২ তম বার্লিন চলচ্চিত্র উত্‍সবে প্রদর্শিত হচ্ছে সঞ্জয়লীলা বনশালী পরিচালিত এই সিনেমাটি। আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সবে যোগ দিতে আপাতত বার্লিন কাঁপাচ্ছেন এই অভিনেত্রী। সিনেমার প্রিমিয়ারে পরিচালকের সঙ্গে সাদা সিক্যুইন্ড শাড়িতে দেখা গিয়েছে আরআরআর সিনেমার নায়িকাকে। ফিল্ম ফেস্টের রেড কার্পেটে ভারতীয় অভিনেত্রীর ক্যারিশ্মায় মোহিত হয়ে গিয়েছেন বার্লিনবাসীরা।

রিম্পল ও হারপ্রীতের যৌথ ডিজাইনারের কাস্টম-মেড সিক্যুইন্ড শাড়ি বেছে নিয়েছিলেন আলিয়া। সিনেমার সব প্রচারেই আলিয়াকে সাদার সাজে দেখা গিয়েছে। অমি প্যাটেলর স্টাইলে সাদা শাড়ির সঙ্গে একই রঙের স্লিভলেশ ব্লাউজ বেছে নিয়েছেন । শাড়ির আঁচলের শেষ প্রান্তে সূক্ষ্ম কারুকাজ করা রয়েছে। যা আলিয়ার সাজকে পূর্ণতা দেয়। ভারতীয় সাজে খোঁপা কিন্তু বেশ গুরুত্বের। সেই ধারাই বজায় রাখলেন আন্তর্জাতিক মঞ্চেও। লাল কার্পেটে উজ্জ্বল উপস্থিতির মাঝে ফ্যানেদের উদ্দেশ্যে আলিয়া গাঙ্গুবাই স্টাইলে মাথার উপর হাত তুলে পোজ দিতে দেখা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Gangubai ?? (@aliaabhatt)

সিনেমার প্রচারে যেখানে যেখানে আলিয়া গিয়েছেন, প্রত্যেকটি জায়গাতেই আইভরি ও অফ-হোয়াইট-সহ সাদার বিভিন্ন শেডের শাড়ি পরতে দেখা গিয়েছে। মেকআপের জন্য আলিয়া পরিস্কার ও মিনিম্যাল লুকই বেছে নিয়েছেন। সঙ্গে সুন্দর গোলাপী লিপশেড বেছে নিয়েছিলেন। আইমেকআপ ও হেয়ারস্টাইলও বেশ সাধারণ, কিন্তু পোশাকের সঙ্গে সবটাই গ্ল্যামারাস লেগেছে।

View this post on Instagram

A post shared by Ami Patel (@stylebyami)

সাজের দিকে থেকেও কোনও রয়্যাল লুক নেই। সেমি-প্রিসিয়াস পাথর খচিত কানের দুল সকলের নজর কেড়েছে। অঞ্জলি ভীমরাজকার ফাইন জুয়েলসের এই সুন্দর দেখতে কানের দুলটি আলিয়ার পোশাকের সঙ্গে একদম পারফেক্ট। প্রসঙ্গত, আগামী ২৫ ফেব্রুয়ারি আলিয়া ভাটের গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে।

View this post on Instagram

A post shared by Ami Patel (@stylebyami)

আরও পড়ুন: Alia Bhatt: বার্লি‌নের মাটিতে ‘গাঙ্গুবাই’! ডলসে অ্যান্ড গাব্বানার সাদার সাজে মেতে উঠলেন আলিয়া