Katrina Kaif: আসন্ন ছবির প্রচারে সব্যসাচীর ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গায় বাজিমাত ক্যাটরিনার!

আগামী ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টি পরিচালিত ও অক্ষয় কুমার -ক্যাটরিনা কাইফ অভিনীত অ্যাকশন-ড্রামা সিনেমা সূর্যবংশী ।

Katrina Kaif: আসন্ন ছবির প্রচারে সব্যসাচীর ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গায় বাজিমাত ক্যাটরিনার!
ক্যাটরিনা কাইফ। ছবি সৌজন্যে ইন্সটাগ্রাম

সম্প্রতি ক্যাটরিনা কাইফের ইন্সটাগ্রাম পোস্টটি দেখেছেন?যদি না দেখে থাকেন, তাহলে আমরাই তা বিস্তারিত আলোচনা করছি। সম্প্রতি দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর তাক লাগানো উজ্জ্বল রঙের ফ্লোরাল প্রিন্টের লেহেঙ্গাতে বাজিমাত করেছেন বলিউডের এই সুন্দরী অভিনেত্রী।

আগামী মাসেই পর্দায় মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা কাইফ ও অক্ষয় কুমার অভিনীত সূর্যবংশী সিনেমা। করোনা অতিমারির কারণে এত বছর সিনেমাটি মুক্তি পায়নি। এবার সিনেমাহলে মুক্তি পাওয়ার আগে ছবির প্রচারের ব্যস্ত হে পড়লেন হিন্দি সিনেমার এই ডিভা। ছবির প্রোমোশনে এক চমত্‍কার লেহেঙ্গা বেছে নিয়েছিলেন তিনি। দশেরা ও বিজয়া উপলক্ষ্যে ছবির সাফল্য কামনা করে সূর্যবংশী সিনেমার যাত্রার সূচনা ঘোষণা করলেন।

উজ্জ্বল কমলা ও হলুদ রঙের ফ্লোরাল লেহেঙ্গায় ক্যাটরিনা কাইফকে ছিল দেখার মতো। অপূর্ব ব্যক্তিত্ব, প্রতিভার ঝিলিক সেই পোশাকের মধ্যে দিয়ে ঠিকরে প্রকাশ পাচ্ছিল। ফ্লোরাল প্রিন্টের স্কার্টের সঙ্গে ক্যাটরিনা গোলাকার নেকলাইনের লাল চোলি পরেছিলেন। স্কার্টের সঙ্গে ম্যাচিং করে দোপাট্টাটিও ছিল ফ্লোরাল প্রিন্টের। দোপাট্টার পারে ছিলে সোনালী জরির কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

লেহেঙ্গার সঙ্গে মানানসই পাথর বসানো নীল রঙের কানের দুল তাঁর লুককে আরও গ্ল্যামারাস করে তুলেছিল। স্ট্রেট হেয়ারস্টাইল ও মিনিম্যাল মেকআপেই নজর কেড়েছেন ক্যাটস। তবে মেকআপকে হাইলাইট করতে চোখের উপর গ্লিটারি গোলাপি রঙের আইশ্যাডো, কাজল, ন্য়ুড পিংক শেডের লিপস্টিক, হাইলাইটেড চিকসেই বাজিমাত করেছেন তিনি।

ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, এই দিনটি সকলের জন্য একটি শুভ দিন,এবং আমাদের #Sooryavanshi-র যাত্রা শুরু করার সময় সুখের সূচনা হোক।

প্রসঙ্গত, আগামী ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টি পরিচালিত ও অক্ষয় কুমার -ক্যাটরিনা কাইফ অভিনীত অ্যাকশন-ড্রামা সিনেমা সূর্যবংশী ।

আরও পড়ুন: Indian Wedding: বিয়ের পোশাকে নয়া ঝলক! বার্নিশড গোল্ড লেহেঙ্গা পরে তাক লাগালেন এই নববধূ

Click on your DTH Provider to Add TV9 Bangla