Indian Wedding: বিয়ের পোশাকে নয়া ঝলক! বার্নিশড গোল্ড লেহেঙ্গা পরে তাক লাগালেন এই নববধূ

বিয়ের পোশাকের সঙ্গে মানানসই স্টোন ও হীরের গয়না পরেছিলেন সুরভী। তবে ভাবছেন এমন রঙের লেহেঙ্গা কিনবেন কিনা! মূলত, কমলা হলুদ,হলুদ বাদামী রঙে, বার্নিশড গোল্ড বর্তমানে ট্রেন্ডিং।

Indian Wedding: বিয়ের পোশাকে নয়া ঝলক! বার্নিশড গোল্ড লেহেঙ্গা পরে তাক লাগালেন এই নববধূ
বিয়ের পোশাকে নববধূর সাজে সুরভী নান্দা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 1:33 PM

উত্‍সবের পাশাপাশি এখন শুরু হয়েছে বিয়ের মরসুমও। তাই তার জন্য কেনাকাটা, প্রস্তুতি সবই চলছে বিয়ের বাড়িগুলিতে। বাঙালি বা অবাঙালি , যে কোনও বিয়েতেই আধুনিক যুগে সুন্দর সুন্দর লেহেঙ্গা পরার চল শুরু হয়েছে। লেহেঙ্গার পাশাপাশি আকর্ষণীয় রঙের প্রকারভেদে নানা ঝলক দেখা গিয়েছে। লাল, প্যাস্টেল, রঙের লেহেঙ্গার নানান শেড এখন ট্রেন্ড। তবে সম্প্রতি আরও একটি লেহেঙ্গার শেড বেশ নজর কেড়েছে।

সম্প্রতি এক সুন্দরী নববধূ বার্নিশড গোল্ড রঙের একটি অবিশ্বাস্যকর লেহেঙ্গা পরতে দেখা গিয়েছে। যা নেট দুনিয়া তো বটেই, হবু কনেদেরও মন জয় করে নিয়েছে। কনের নাম সুরভী কান্দা। বিয়ের দিন স্পেশাল করতে ডিজাইনার রিম্পল ও হরপ্রীত নারুলার তৈরি অসাধারণ সৃষ্টিকে বেছে নিয়েছিলেন।

View this post on Instagram

A post shared by Rimple & Harpreet Narula (@rimpleandharpreet)

বিয়ের দিন সব কনেই চান, তার পোশাক যেন স্পেশাল হয়। তেমনটাই করেছিলেন সুরভী। তবে একেবারেই আলাদা। লেহেঙ্গার স্কার্টটি ভারী ডাবকা, জারদোশি, কাসাব-ডোকি মারোদি কা কাম ও মুক্তো দিয়ে তৈরি করা হয়েছিল। মুধল ভল্টেড বাস্কর্য, জ্যামিতিক টেসলেশনগুলি হাতের নিখুত শিল্পকীর্তি দিয়ে সাজানো হয়েছিল। ছিল ফুলের মোটিফ ও। সঙ্গে চোলি ও ডোপাট্টাতেও বার্নিশড গোল্ড ও দারচিনির রঙের শৌখিন ছোঁয়া।

বিয়ের পোশাকের সঙ্গে মানানসই স্টোন ও হীরের গয়না পরেছিলেন সুরভী। তবে ভাবছেন এমন রঙের লেহেঙ্গা কিনবেন কিনা! মূলত, কমলা হলুদ,হলুদ বাদামী রঙে, বার্নিশড গোল্ড বর্তমানে ট্রেন্ডিং। প্রথাগত লাল রঙের বাইরে গিয়ে বিয়ের দিন চমক দিতে এমন ট্রেন্ডিং ফ্যাশনে গা ভাসাতেই পারেন। তাতে বিফলে যাবেন না।

আরও পড়ুন: Durga Puja 2021: দুর্গাপুজোর মণ্ডপে বাঙালি সাজে কাজল-রানি! কে বেশি নজর কাড়লেন, দেখুন ছবিতে