Met Gala 2021: আত্মপ্রকাশেই সাহসী পদক্ষেপ! মেট রেড কার্পেটে তাক লাগালেন ম্যাডোনা কন্যা

এতদিন লর্ডিসকে মা ম্যাডোনার সূত্রেই জানত সারা বিশ্ব। কিন্তু মেট গালায় তাঁর প্রকাশ, বদলে দিল বিশ্ববাসীর চিন্তাভাবনা। কী এমন পরেছিলেন তিনি মেট গালায়?

Met Gala 2021: আত্মপ্রকাশেই সাহসী পদক্ষেপ! মেট রেড কার্পেটে তাক লাগালেন ম্যাডোনা কন্যা
মেট গালায় আত্মপ্রকাশ লর্ডিস লিওনের

নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান মেট গালার (Met Gala 2021) জন্য মুখিয়ে থাকে অভিনেতা থেকে শুরু করে ক্রীড়াবিদ এবং শিল্পীরা। তার সঙ্গে দর্শকরা বসে থাকে প্রিয় তারকার সাজ দেখবে বলে। এই বছর সেই মেট গালায় আত্মপ্রকাশ করলেন ম্যাডোনার (Madonna) কন্যা লর্ডিস লিওন (Lourdes Leon)। শুধু আত্মপ্রকাশ নয় বরং নজর কাড়লেন বিশ্ববাসীর।

মার্কিন পপ তারকা হলেন ম্যাডোনা, যিনি তাঁর গান এবং খোলামেলা পোশাকের জন্য বেশ জনপ্রিয়। এতদিন লর্ডিসকে মা ম্যাডোনার সূত্রেই জানত সারা বিশ্ব। কিন্তু মেট গালায় তাঁর প্রকাশ, বদলে দিল বিশ্ববাসীর চিন্তাভাবনা। কী এমন পরেছিলেন তিনি মেট গালায়?

২৪ বছর বয়সি লর্ডিস মেট গালায় প্রদর্শন করলেন তাঁর অ্যাবস এবং তাঁর বগলের চুল। তাঁর পরনে ছিল জেরেমি স্কট এনসেম্বলের ডিজাইন করা একটি স্পার্কলি ফুসিয়া মসচিনো। বিকিনির ডিজাইনে হল্টার টপ, তার সঙ্গে ম্যাচিং করে লম্বা স্কার্ট এবং সিকুইন অলঙ্করণ। আর স্কার্টের মাঝে ছিল শাড়ির মত প্লিট। আর হাতে রয়েছে একই রঙের একটি ব্যাগ, যেটা সিলভার দিয়ে কারুকার্য করা।

 

View this post on Instagram

 

A post shared by Met Gala 2021 (@_metgala2021)

ফুসিয়া রঙের মসচিনোতে হাঁটলেন মেট গালার রেড কার্পেটে এবং গর্বের সঙ্গে প্রদর্শন করলেন তাঁর বগলের চুল। এই বিষয়টিই নজর কেড়েছে এই বছরের মেট গালায়। এই লুকের মাধ্যমে পরিচয় মিলেছে তাঁর সাহসীকতার। এখান থেকে বোঝাই যাচ্ছে যে, মায়ের মতই তাঁর মধ্যেও রয়েছে ফ্যাশনের প্রতি ভালবাসা।

 

View this post on Instagram

 

A post shared by Moschino (@moschino)


প্রতি বছর মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের ফ্যাশন প্রদর্শনী হয় এই অনুষ্ঠানের মাধ্যমে। এবারে ৭৫ বছরে পা দিল এই কস্টিউম ইনস্টিটিউট। এই বছরের মেট গালার থিম ছিল ‘আমেরিকা: অ্যা লেক্সিকন অফ ফ্যাশন’। প্রতি বছরের মত এই বছরও থিমের সঙ্গে মিলিয়ে সেজেছেন তারকারা।

এই বছর প্রায় ৪০০ জনের মত তারকা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। যেখানে জিমন্যাস্ট (Gymnast) থেকে শুরু করে সিমোনে বাইলসও (Simone Biles) নজর কেড়েছে বিশ্ববাসীর। একই সঙ্গে ছিলেন লুইস হ্যামিল্টন (Lewis Hamilton) এবং রাডুকানু (Emma Radukanu) । প্রতি বছরের মত এবারের বিশ্ববাসীর নজর কেড়েছে হেড টু টো কালো পোশাকে কিম কার্দাশিয়ান (Kim Kardashian)।

কোভিড প্যান্ডেমিকের কারণে গত বছরের শো বাতিল হয়ে গিয়েছিল। এই বছরের মে মাসের প্রথম সোমবার মেট গালা তার স্বাভাবিক নির্ধারিত তারিখ থেকে পিছিয়ে যায়। এই বছরের ইভেন্টে কোভিড নির্দেশিকা মানা হয়েছে কি না তা নিশ্চিত করার জন্য, অতিথিদের টিকার প্রমাণ দিতে বলা হয়েছিল। এর পাশাপাশি পানীয় এবং ডাইনিং-এর ক্ষেত্র ছাড়া সব জায়গায় সব সময় মাস্ক পরা বাধ্যতামূলক ছিল।

আরও পড়ুন: কিম কার্দাশিয়ানের হেড টু টো কালো পোশাকে উত্তাল ফ্যাশন দুনিয়া!

আরও পড়ুন: চোখ ধাঁধিয়ে দিলেন বাইলস-রাডুকানুরা

Click on your DTH Provider to Add TV9 Bangla