Monalisa: সাদা শাড়ি আর ববি প্রিন্টের ব্লাউজে শীতের ‘দুপুর ঠাকুরপো’দের মন দিলেন বৌদি মোনালিসা

Fashion Tips: কখনও বিকিনি, কখনও টপ স্কার্ট আবার কখনও শাড়িতে ভক্তদের দিল জিতে নেন তিনি। যতই অন্যান্য পোশাকে তাঁকে দেখা যাক না কেন মোনালিসাকে যে সবচেয়ে বেশি ভাল লাগে শাড়িতেই একথা সকলেই মানেন

Monalisa: সাদা শাড়ি আর ববি প্রিন্টের ব্লাউজে শীতের ‘দুপুর ঠাকুরপো’দের মন দিলেন বৌদি মোনালিসা
মোনালিসার ফ্যাশান টিপস
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 4:07 PM

দুপুর ঠাকুরপোর দ্বিতীয় সিজনে ঠাকুরপোদের ঘুম কেড়ে নিয়েছিলেন ঝুমা বৌদি। তবে ভক্তদের তিনি অবশ্য নিরাশ করেন না। রোজ কিছু না কিছু উপহার তিনি সোশ্যাল মিডিয়ায় রেখে যান তাঁর দর্শকদের জন্য। ভোজপুরী সিনেমার পর্দা কাঁপানো নায়িকা মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। ভোজপুরী অভিনেতা বিক্রম সিংহ রাজপুতের সঙ্গে বিয়ে হয়েছে কলকাতার এই কন্যার। কখনও বিকিনি, কখনও টপ স্কার্ট আবার কখনও শাড়িতে ভক্তদের দিল জিতে নেন তিনি। যতই অন্যান্য পোশাকে তাঁকে দেখা যাক না কেন মোনালিসাকে যে সবচেয়ে বেশি ভাল লাগে শাড়িতেই একথা সকলেই মানেন। ইনস্টাগ্রাম জুড়ে মোনালিসার একাধিক ছবি রয়েছে। দু দিন আগেই সাদা শাড়ি আর সাদা-লাল ববি প্রিন্টের ব্লাউজে দারুণ কিছু ছবি শেয়ার করেছেন মোনালিসা।

ম্যাগি হাতা সাদা ব্লাউজের উপর লাল ববি প্রিন্টের এই ব্লাউজ পরে মোনালিসার সঙ্গে মিল পাওয়া যাচ্ছে আশির দশকের নায়িকাদের। এক রহাতে ম্যাচিং সাদা, গোল্ডন চুড়ি, কানে ঝোলা দুল, কপালে ছোট টিপ আর ব্লো ডাই হেয়ার। সাজ তাঁর সাদামাটাই। কিন্তু ছবি তুলেছেন দারুণ সব কায়দায়। শাড়িটিও দারুণ কায়দা করে পরেছেন তিনি। সাদা শাড়িতে সুন্দর সরু ঢেউ খেলানো পাড় বসানো। সেই সঙ্গে ব্লাউজের ডিপ ভি কাটেও তাঁকে বেশ চমৎকার মানিয়েছে। শাড়ি পরেছেন নাভির ঠিক নীচে। আসলে ঝুমা বৌদি জানেন ঠিক কেমন ভাবে পোজ দিলে সবচেয়ে বেশি খুশি হবেন তাঁর ফ্যানেরা।

উষ্ণতা ছড়াতে তাঁর জুড়ি মেলা ভার। ইনস্টাগ্রামে এই শাড়িতে যে কয়েকটি ছবি তিনি শেয়ার করেছেন সেই সব কয়েকটি ছবি জুড়েই রয়েছে দারুণ সেনসেশন। আর তাঁর সব কটি ছবিতেই লাভ রিয়্যাক্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আর হবেই না কেন, কায়দা করে বারে বারে নিজের বক্ষ বিভাজিকা দেখাতে ভোলেন নি তিনি। শাড়িটির ব্যাক কাটটিও বেশ সুন্দর। ডিপ ইউ কাট করে দড়ি বাঁধা। আর শাড়িটিও সরু প্লিট করে পরেছেন। শরীরের কোথাও অতিরিক্ত মেদ নেই তাঁর। যে কারণে নিজের নির্মেদ চেহারা ফ্লন্ট করতে ভোলেননি তিনি। খুব সাধারণ পোশাকেও যে অসাধারণ সাজা যায় তা বারে বারেই বুঝিয়ে দিয়েছেন মোনালিসা। সেই সঙ্গে তাঁর সাজ আর পোশাকের মধ্যেও রয়েছে সেই ৮০-এর দশকের বলিউডের ছোঁয়া।