Nusrat Jahan: বয়স বাড়লেও ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম নুসরত, জন্মদিনে টাইম ট্র্যাভেল

Nusrat Jahan Birthday: নুসরত তাঁর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেই উড়ে আসে একাধিক মন্তব্য। অধিকাংশেরই অভিযোগ অতিরিক্ত রোগা হয়ে গিয়েছেন অভিনেত্রী

Nusrat Jahan: বয়স বাড়লেও ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম নুসরত, জন্মদিনে টাইম ট্র্যাভেল
জন্মদিনে নুসরতের টাইম ট্রাভেল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2023 | 4:45 PM

ক্যালেন্ডারের পাতা বলছে আজ তাঁর জন্মদিন। অভিনয় তাঁর পেশা, কাঁধে রয়েছে সাংসদের দায়িত্বও। নিজের জীবন, কাজ, অভিনয় সবকিছুর মধ্যে সুন্দর করে ব্যালেন্স করে চলতে জানেন তিনি। বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। তবুও সেই বিতর্কে কোনও দিনই বিশেষ পাত্তা দেননি তিনি। বরং নিজের শর্তে নিজের ছন্দে চলতেই বেশি ভালবাসেন অভিনেত্রী। নুসরত জাহানের জন্মদিন আজ। মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। একাধিক কেক কেটেছেন। যশ দাশগুপ্ত নিয়ে এসেছেন অভিনেত্রীর পছন্দের হ্যারিপটার থিম কেক। প্রিয় মানুষের জন্য বিশেষ পার্টিরও ব্যবস্থা রেখেছিলেন যশ। উইকিপিডিয়া বলছে ৩৩-এ পা দিলেন অভিনেত্রী। গত এক বছরে নিজেকে প্রচুর গ্রুম করেছেন তিনি। জোরদার ডায়েট আর শরীরচর্চা করে শরীরের সব মেদ তিনি ঝরিয়ে ফেলেছেন। যদিও কী ভাবে এতখানি মেদ ঝরালেন সেই বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাননি তিনি।

ছেলে ঈশানের জন্মের সময়ও নিন্দুকদের তোপের মুখে পড়েছিলেন তিনি। যদিও এখনও পর্যন্ত জনসমক্ষে ছেলেকে আনেননি। সেই সময় যেটুকু ফ্যাট জমেছিল তাঁর শরীরে তা ঝপিয়ে ফেলে এখন এক্কেবারে স্লিম অ্যান্ড ট্রিম তিনি। ইদানিং ইনস্টাগ্রামেও একাধিক ফটোশ্যুটের ছবি শেয়ার করেন তিনি। ইন্ডিয়ান, ওয়েস্টার্ন থেকে জিম ওয়্যার সবেতেই দেখা যায় তাঁকে। আর সব পোশাকেই দিব্যি দেখতে লাগে তাঁকে। শরীরে অতিরিক্ত মেদের ছিটে ফোঁটাও নেই। প্রায়শই নিচজের ওয়ার্ক আউটের ভিডিয়ো শেয়ার করেন। নুসরত পাকা রাঁধুনি। লকডাউনে সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু রেসিপিও শেয়ার করেছিলেন তিনি। ইদানিং অবশ্য সেই ভিডিয়ো কমই দেখা যায় তাঁর ওয়ালে।

এখন নানা পোশাকে এক্সপেরিমেন্ট করেন নুসরত। বেশিরভাগ ক্ষেত্রে তাঁর পছন্দ হল ইন্দোওয়েস্টার্ন। ফুলস্লিভস পাফ শার্ট, কালো ওয়েস্ট কোর্ট, কালো ফর্মাল প্যান্টে একটি ফটোশ্যুট করেছেন তিনি। খোলা চুল আর ওভারসাইজড রিং- এ খুব সুন্দর দেখতে লাগছিল তাঁকে। আবার কিছুদিন আগে সাদা অফ শোল্ডার ড্রেসে বেশ কিছু ছবি তুলেছিলেন। সেই সব ছবিতে বার্বি ডলের মতই লাগছিল নায়িকাকে। নুসরত তাঁর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেই উড়ে আসে একাধিক মন্তব্য। অধিকাংশেরই অভিযোগ অতিরিক্ত রোগা হয়ে গিয়েছেন অভিনেত্রী। সেই জেল্লা আর নেই। তবে নিজের ট্রান্সফর্মেশন নিয়ে টুঁ শব্দটিও করেননি অভিনেত্রী। এই ওয়েট লস জার্নিতে তাঁর সব সময়ের সঙ্গী যে যশ একথা অবশ্য বলতে ভোলেননি অভিনেত্রী।