Nusrat Jahan: ডেনিম শর্টস আর সাদা ক্যামি টপে ইন্সটা শুট নুসরতের, ছবি দেখে বেজায় চটলেন নেটিজ়েনরা

Fashion Tips: নির্মেদ চেহারায় এই পোশাকে নুসরতকে দেখতে বেশ লাগছে। সাদা বিছানায় গা এলিয়ে শুয়ে আছেন তিনি...

Nusrat Jahan: ডেনিম শর্টস আর সাদা ক্যামি টপে ইন্সটা শুট নুসরতের, ছবি দেখে বেজায় চটলেন নেটিজ়েনরা
আয়েসী মেজাজে নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 5:21 PM

ছেলে ঈশানের বয়স প্রায় ১ হতে চলল। এর মধ্যেই অতিরিক্ত ফ্যাট ঝরিয়ে আগের মত ছিপছিপে চেহারায় ফিরে এসেছেন মাম্মা নুসরত জাহান। শরীরে বাড়তি মেদের ছিটেফোঁটাও কোথাও নেই। মন দিয়ে যে ঘাম ঝরান সেই ভিডিয়োও মাঝে মধ্যে তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। স্বামী যশের কড়া তত্ত্বাবধানেই শরীরচর্চা চলে তাঁর একথা সম্প্রতি জানিয়েছেন একটি সাক্ষাৎকারে। তাঁর এই চটজলদি ফ্যাট ঝরানোর অন্যতম কারণ হল যশের উৎসাহে কঠোর শরীরচর্চা। ইন্সটাগ্রামে উঁকি মারলেই দেখা যায় তাঁর নিত্যনতুন ফটোশুটের। অধিকাংশ ক্ষেত্রেই পশ্চিমি পোশাকে। আর সব ছবিতেই তিনি নিজের মেদহীন চেহারা ফ্লন্ট করতে ভোলেননি।

সোশ্যাল দুনিয়ায় নুসরত ছবি শেয়ার করলেই ভক্তদের মধ্যে সাড়া পড়ে যায়। তাঁর ছব ছবিতেই মিশ্র প্রতিক্রিয়া। কেউ যেমন লেখেন ‘হট লাগছে’ আবার তেমনই অনেকে তৃণমূল সাংসদকে কটাক্ষ করতেও ছাড়েন না। গত সপ্তাহেই উইকএন্ডে নুসরত লেন্সে ধরা দিয়েছেন একটি সাদা ক্রিসক্রস ক্যামি টপ আর ডেনিম শর্টসে। উইকএন্ডের রিল্যাক্স ভঙ্গিমাতেই দুটো ছবি রয়েছে। আরাম করে শুয়ে আছেন সাংসদ। একটিতে চোখ খোলা, অন্যটিতে চোখ বন্ধ। সঙ্গে উঁকি দিচ্ছে তাঁর স্তনের করা স্পেশ্যাল ভিকট্রি ট্যাটু। নুসরতের এই পোশাকের সঙ্গে বিশেষ কিছু মেকআপ নেই। এমন পোশাকের সঙ্গে অতিরিক্ত মেকআপের প্রয়োজনও পড়ে না। সাধারণ বেস মেকআপের সঙ্গে চোখে হালকা চাটআপ, কানে ওয়েস্টার্ন রিং, হাতে ব্রেসলেট- এই ছিল তাঁর মেকআপ।

নির্মেদ চেহারায় এই পোশাকে নুসরতকে দেখতে বেশ লাগছে। সাদা বিছানায় গা এলিয়ে শুয়ে আছেন তিনি। এই দুটো ছবির সঙ্গে দু খানা রিলসও শেয়ার করেছেন। তবে নুসরতের এই ছবি দেখে সকলেরই যে খুব ভাল লেগেছে এমনটা কিন্তু নয়। একজন তাঁর ছবির নীচে কমেন্টে লিখেছেন- এটা পোশাক নাকি ডিমের পেটি। একজন লেখেন, খুব খারাপ দেখতে লাগছে। সবচেয়ে বেশি প্রশ্ন উড়ে এসেছে তাঁর লম্বাটে মুখের গড়ন নিয়ে।  নুসরতের ঠোঁট সার্জারির জন্য সব সময় একাধিক প্রশ্ন উড়ে আসে। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

তবে নুসরতের পোশাকটি কিন্তু মোটেই খারাপ নয়। ডেনিম আর সাদা টপের কম্বিনেশন চিরকালীন। ফ্যাশানে যতই পরিবর্তন আসুক না কেন এই পোশাকে কখনও কোপ পড়েনি।  বর্ষার দুপুরে আয়েষ করতে চাইলে এমন লুক আনতে পারেন আপনিও। এই সব পোশাক এমনিই আরামদায়ক। ফলে আর্দ্র আবহাওয়াতে  মানানসই। তবে শরীরে যদি অতিরিক্ত মেদ থাকে তাহলে কিন্তু এমন পোশাক দেখতে মোটেই ভাল লাগে না।