Parineeti Chopra: উইন্টার ফ্যাশনের জন্য পারফেক্ট লুক! ইউরোপে ভ্রমণে গিয়ে পরিণীতির স্টাইলিশ পোশাকে মুগ্ধ ভক্তরা

Parineeti Chopra: উইন্টার ফ্যাশনের জন্য পারফেক্ট লুক! ইউরোপে ভ্রমণে গিয়ে পরিণীতির স্টাইলিশ পোশাকে মুগ্ধ ভক্তরা
পরিণীতি চোপড়া। ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি।

লুই ভিত্তনের ওই স্লিং ব্যাগটির দাম কত হতে পারে, আপনার মনে হয়। পরিণীতির কাঁধে যে ব্যাগটি রয়েছে, সেই ব্যাগটির দাম ২.৩৬০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় তার দাম হবে প্রায় ১লক্ষ ৭৫ হাজার ৫১২ টাকা।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jan 06, 2022 | 8:00 AM

নববর্ষের ছুটিতে সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটানোর চল এখন বলিউডে। তবে সোলো ট্রাভেলের জন্য যদি কেউ থাকেন, তিনি হলেন পরিণীতি চোপড়া। বর্তমানে ইউরোপে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে ভ্য়াকেশনের কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা গিয়েছে, মাথা থেকে পা পর্যন্ত উইন্টার আউটফিটে নিজেকে সাজিয়ে তুলেছেন।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি দেখে ভক্তরা বেশ আপ্লুত। কারণ সোলো ট্রাভেলেই বেশি দেখা যায় পরিনীতিকে। নিজের মতো করে ঘুরতে ভালবাসেন তিনি। আর সেই সঙ্গে নিজের পছন্দ করা পোশাকও পরেন তিনি। ছবিতে দেখা গিয়েছে বলিউডের এই অভিনেত্রীর গায়ে রয়েছে একটি বেজ রঙের সোয়েটার, কালো ফক্স প্যান্টে, একটি স্লিং ব্যাগ , বুট ও মাথায় স্টাইলিশ টুপি।

শীতের ফ্যাশনের জন্য পরিণীতির এই স্টাইল ভক্তদের ও ফ্যাশনপ্রেমীদের কাছে আকর্ষণীয়। কালো টার্টেলনেক সোয়েটার, যার পুরো অংশটাই বেজ কালারের । এছাড়া কালো ফক্স লেদার প্যান্ট ও বাদামী পাফার জ্যাকেট পরেছিলেন তিনি। ইশাকজাদে সিনেমার এই অভিনেত্রী পোশাকে সঙ্গে মানানসই কমব্যাট বুট পরেছিলেন। সঙ্গে ছিল হালকা বাদামি রঙের একটি বেরেটও। পোশাক তো বেশ ছিল, কাঁধ থেকে ঝুলছিল লুঁই ভিত্তনের একটি সুন্দর স্লিং ব্যাগ, যার দাম শুনলে আপনার চোখ কপালে উঠবে।

ফ্যাশনের অন্যতম অঙ্গ হল মেকআপ। চোখে ছিল গাঢ় কালো আইলাইনার, ব্লাশড চিকস, লাল লিপস্টিকের সাধারণ একটি মেকআপ। মেকাআপ ও পোশাকের সঙ্গে তিনি সোনার একটি হুপ কানের দুল নিজের জন্য বেছে নিয়েছিলেন। শীতে ঠান্ডার হাত বাঁচতে হাতে ছিল গ্লাভস।

ইন্সটাকে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ইউরোপ x নিউ ইয়ার ইভ। ২০২১কে ধন্যবাদ। আর্শীবাদের জন্য ধন্যবাদ।

লুই ভিত্তনের ওই স্লিং ব্যাগটির দাম কত হতে পারে, আপনার মনে হয়। পরিণীতির কাঁধে যে ব্যাগটি রয়েছে, সেই ব্যাগটির দাম ২.৩৬০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় তার দাম হবে প্রায় ১লক্ষ ৭৫ হাজার ৫১২ টাকা। যদি তেমন মনে হয়,আপনি বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের ওয়েবসাইটে গিয়েও দেখতে পারেন। তবে অভিনেত্রীর মতোই যদি ব্যাগটিকিনতে হয়, তাহল তা আউচ অফ স্টক।

প্রসঙ্গত, টিভি ট্যালেন্ট রিয়েলিটি শো হুনারবাজে বিচারকের আসনে দেখা যাবে পরিণীতিকে। দেশ কি শান অনুষ্ঠানে তিনি ছাড়াও রয়েছেন করণ জোহর ও মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন: Mens Fashion Show 2022: মিলান ও প্যারিসে ফ্যাশন শো বাতিল করার সিদ্ধান্ত বিখ্যাত ডিজাইনার আরমানির! আসল কারণটা কী?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA