Parineeti Chopra: মলদ্বীপে লাল বিকিনি ও সাদা জাম্পস্যুটে বোল্ড লুকে পরিনীতি! দেখুন একঝলকে…

মলদ্বীপের ব্যক্তিগত কটেজের মধ্যে ছুটি কাটানো ও ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ছবিগুলির মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে সাদা চিকনের জাম্পস্যুট পরা মিষ্টি পরিনীতির ছবি।

Parineeti Chopra: মলদ্বীপে লাল বিকিনি ও সাদা জাম্পস্যুটে বোল্ড লুকে পরিনীতি! দেখুন একঝলকে...
মালদ্বীপে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্য়স্ত পরিনীতি চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 8:27 AM

মালদ্বীপ এখন বলিউড তারকাদের সবচেয়ে প্রিয় হলিডে ডেস্টিনেশন। সম্প্রতি ছুটি কাটাতে সেখানে উপস্থিত হয়েছেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া। শহরের ব্যস্ত জীবন ও ব্যস্ততার মধ্য়ে কিছুটা স্বস্তি পেতে এই নির্জন ও নৈসর্গিক সমুদ্র সৈকতে গা ভাসিয়ে ছুটি উপভোগ করছেন। আর সেই সব মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন। তবে তারকা ছুটি কাটাতে গেলেও ফ্যাশন ও লুক নিয়ে চর্চা হবেই। পরিনীতির ক্ষেত্রেও তাই ঘটেছে।

কিছুদিন আগে, মলদ্বীপের ব্যক্তিগত কটেজের মধ্যে ছুটি কাটানো ও ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ছবিগুলির মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে সাদা চিকনের জাম্পস্যুট পরা মিষ্টি পরিনীতির ছবি। সমুদ্র সৈকতের মনোরম আবহাওয়া ও সানকিসড কিছু ছবি আপাতত সকলের নজরে এসেছে।

এছাড়া সন্দীপ অউর পিংকি ফারার অভিনেত্রীকে মলদ্বীপের বিচে লাল বিকিনি পরিহিত অবস্থাতেও দেখা গিয়েছে। তবে বিকিনিতে বোল্ড পরিনীতি যে ভাবে ছবিটি তুলেছেন, সেই কৌশল এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে গিয়েছে।

মালদ্বীপের ছুটি কাটানোর সময় এই চমকপ্রদ ছবিগুলি শেয়ার করেছেন। হোয়াইট শিবান ও নরেশ জাম্পস্যুট পরিহিত পরিনীতিকে বেশ ফ্রেস ও স্নিগ্ধ লেগেছে। জাম্পস্যুটটি বেশ দীর্ঘ দৈর্ঘ্যের , পোশাকের সামনের দিকে বড় ফ্ল্যাপ সংযুক্ত রয়েছে যেটি সোনার রিংয়ের পিনের সংঙ্গে লাগানো রয়েছে। স্কোয়ার নেকনাইনের জাম্পস্যুটে মানানসই কোমরবন্ধনী ও ফ্লোয়ি প্যান্টের পাশে স্লিট করা রয়েছে। স্টাইলিশ পোশাকের সঙ্গে স্ট্র্যাপ ঘড়ি, আইস ব্লু নেল পেইন্ট, সানগ্লাস, ছোট কানের দুন, মিনিম্যাল মেকআপ ও অগোছালো লো বান করেছিলেন তিনি।

অন্যদিকে, দ্বিতীয় লুকের জন্য পরিণীতি একটি হাল্টার নেক বিকিনি বেছে নিয়েছিলেন। সুইটহার্ট নেকলাইন ও সামনের দিকে স্ট্রিপ যুক্ত ছিল সুন্দর দেখতে বিকিনিটিতে। সোনার কানের দুল. ন্যুড গোলাপি লিপস্টিকের শেডে সানবার্ন্ট ক্য়াপশন দিয়ে ছবি শেয়ার করছিলেন এই বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন: Ananya Panday: নিওন আউটফিট বেশ পছন্দের অনন্যার! প্যান্টস্যুট থেকে লেহেঙ্গায় নানা রূপের ছবি দেখুন একনজরে…