Pooja Hegde: রেড কার্পেটে ক্লাসি ও বোল্ড লুকে আগুন ঝরালেন পূজা হেগড়ে! থাই-স্লিট গাউনটির দাম কত, জানেন?

আপনার ওয়ার্ড্রোবের জন্য পুজোর পোশাক হিসেবে কী রাখতে চান? গৌরব গুপ্তার এই ওয়ান-স্লোডার গাউনের দাম কত, তা জানতে পারবেন তাঁর ওয়েবসাইটে ক্লিক করলেই।

Pooja Hegde: রেড কার্পেটে ক্লাসি ও বোল্ড লুকে আগুন ঝরালেন পূজা হেগড়ে! থাই-স্লিট গাউনটির দাম কত, জানেন?
দক্ষিণী অভিনেত্রী তথা বলিউডের অন্যতম নায়িকা পূজা হেগড়ে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 11:42 AM

আলা বৈকুণ্ঠপুরমুলু তারকা পূজা হেগড়ের রেজ কার্পেট লুক এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। অ্যাওয়ার্ড শো বা বড় ইভেন্টের অংশ হিসেবে যেখানেই যাচ্ছেন, সেখানে অনবদ্য পোশাকের জেরে ট্রেন্ড হয়ে যাচ্ছেন।শাড়ি বা গাউন, এই প্রাণবন্ত কালেকশনে ভক্তদের বারবার মোহিত করে তুলছেন এই দক্ষিণী তারকা। সম্প্রতি, SIIM Awards 2021- এর রেড কার্পেট অনুষ্ঠানে একটি স্ট্যান্ড আউট ওয়ান-স্লোডার গাউনে আগুন ঝরালেন পূজা।

গত রবিবারেহই সেই অনুষ্ঠানে পোঁছানোর আগে একটি ফটোশ্যুটের ছবি ইন্সটাগ্রাম পেজে শেয়ার করেছিলেন খোদ নায়িকা। ক্লাসি লুকের জন্য পারফেক্ট গাউন বেছে নিয়েছিলেন তিনি। ডিজাইনার গৌরব গুপ্তার লাবেল থেকে তাঁর সিগনেচার স্টাইলের একটি গাউন পছন্দ করেছিলেন।স যদি আপনার প্রিয়বন্ধুর ওয়েডিং ককটেল নাইট পার্টির জন্য নজরকাড়া পোশাকের সন্ধানে থাকেন, তাদহলে পূজার এই গাউন একদম পারফেক্ট লুক হতে পারে। দাম নিয়ে ভাবছেন? বাজেটের মধ্যেই পাবেন এই অভূতপূর্ব গাউন।

মনোক্রোম ডিজাইনের ফুল-লেনদ ফিটেড রাফেল গাউনকেই রেড কার্পেটের জন্য বেছে নিয়েছেন পূজা। মাল্টিপল ফ্লুইড সিল্ক -সার্টিন ওরগ্যানজা রাফেলসের মোক্ষম ও নিখুঁত প্রদর্শন, ফুল স্লিভস ও ড্রামাটিক স্লিটের জন্য ড্রেসটি আকর্ষণীয় হয়ে উঠেছে। থাই-হাই স্লিটের সহ্গে ওয়ান-স্লোডার ড্রেসের ফিনিশিং ওয়ার্ক একেবারে দেখার মতো।

আপনার ওয়ার্ড্রোবের জন্য পুজোর পোশাক হিসেবে কী রাখতে চান? গৌরব গুপ্তার এই ওয়ান-স্লোডার গাউনের দাম কত, তা জানতে পারবেন তাঁর ওয়েবসাইটে ক্লিক করলেই। তাও আপনাদের সুবিধার্থে এই গাউনটির দাম বলে দেওয়া হল। ভারতীয় মুদ্রায় এই অসাধারণ স্টাইলিশ গাউনের দাম প্রায় ৯৫ হাজার টাকা।

View this post on Instagram

A post shared by Pooja Hegde (@hegdepooja)

হেয়ারস্টাইলেও ছিল অভিনবত্ব। সাইড-সোয়াইপ্ট ও হালকা টাসেল করা হেয়ারডো এই পোশাকের সঙ্গে একেবারেই মানানসই। মেকআপেও রয়েছে অসাধারণত্ব। বোল্ড লুকের জন্য চোখে হালকা গোলাপি আইশ্যাডোর ছোঁয়া, স্মোকি আইলাইনার, ন্যুড গোলাপি লিপ শেড, ব্লাশড গাল, গ্লোয়িং স্কিন ও গ্ল্যামারাস লুকের জন্য হাইলাইটার ব্যবহার করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Ashwin Mawle (@ashwin_ash1)

অপরদিকে, পুজোয় সলমান খান অভিনীত কভি ঈদ কভি দিওয়ালি, রণবীর সিংয়ের বিপরীতে সার্কাস সিনেমায় অভিনয় করছেন। এছাড়া বিগ বাজেটের সিনেমায় রাধে শ্যামেও তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। যেখানে হিরোর ভূমিকায় রয়েছেন প্রভাস। এছাড়া পরিচালক কোরাটালা শিভা-র ইতিহাসের প্রেক্ষাপটে তৈরি অ্যাকশন ফিল্ম আচার্য সিনেমাতেও কাজ করছেন এই ২৬ বছর বয়সি নায়িকা।

আরও পড়ুন: Vidya Balan: পারফেক্ট লাল ব্রাইডাল শাড়ির লুকে বিদ্যা বালান, দেখে নিন একঝলকে…