Priyanka Chopra: সব্যসাচীর ভেলভেট স্যুটে ‘রেট্রো কুইন’ প্রিয়াঙ্কা চোপড়া! গ্ল্যাম লুকে মুগ্ধ নিক জোনাসও

লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একটি দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা এবং নিক। সেখানে ক্রিসি টেগেন এবং জন কিংবদন্তি সহ অনেক সেলিব্রিটি উপস্থিত ছিলেন।

Priyanka Chopra: সব্যসাচীর ভেলভেট স্যুটে 'রেট্রো কুইন' প্রিয়াঙ্কা চোপড়া! গ্ল্যাম লুকে মুগ্ধ নিক জোনাসও
ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 7:21 PM

দীপাবলি উত্‍সবের রেশ যেন শেষই হচ্ছে না। অত্যন্ত ঘনিষ্ঠ ও কমেডি অভিনেতা লিলি সিং-এর লস এঞ্জেলেসের বাড়িতে দিওয়ালি পার্টিতে উপস্থিত ছিলেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই পার্টিতে রেট্রো লুকে সকলের লাইমলাইট কেড়ে নিয়েছিলেন দেশি গার্ল। দীপাবলির পার্টির জন্য বেছে নিয়েছিলেন অন্যতম ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের সেট করা একটি চমত্‍কার ভেলভেটের থ্রি-পিস নিও-এথনিক স্যুট।

রবিবার ইন্সটাগ্রামে প্রিয়াঙ্কা চটকদার মখমল স্যুচ সেটে নিজেকে সাজিয়ে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। লিলি সিংহের তারকাখচিত পার্টিকে এপিকের সঙ্গে তুলনা করেছেন পিসি। সব্যসাচীর ডিজাইন করা পোশাকে তিনি যে ‘রেট্রো কুইনে’ পরিণত হয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না।

এর আগে নিজের বিলাসবহুল বাড়িতে দিওয়ালির অনুষ্ঠানে স্বামী নিক জোনাসের সঙ্গে সাদা লেহেঙায় অসাধারণ সব ছবি পোস্ট করেছিলেন। এবার লিলি সিংহের পার্টির জন্য কমলা ও সবুজ রঙের শেডে ফ্লোরাল প্যাটার্নে সজ্জিত মখমলের কাপড়ের একটি স্লিভলেস শর্ট কুর্তি পরেছেন। সঙ্গে নিয়েছেন একটি গোটাপট্টি। অসাধারণ দেখতে কুর্তির সঙ্গে একই ফেব্রিকের শারারা প্যান্ট বেছে নিয়েছিলেন। পাড়ে এমব্রয়াডারির কাজ ও জরির একটি দোপাট্টা দীপাবলির লুক সম্পূর্ণ হয়েছিল।

মেকআপে যে প্রিয়াঙ্কা আলাদা করে নজর কাড়বেন তা বলাই বাহুল্য। বেশ কয়েকটি সুন্দর সিলভার ব্যাঙ্গেলস, টিন্টেড লেনন-স্টাইলের সানগ্লাসের সঙ্গে গলায় ভিনটেজ সিলভার নেকলেস পরেছিলেন প্রিয়াঙ্কা। কোমল কার্ল হেয়ার স্টাইল, গোলাপী লিপশেড, স্মোকি আইশ্যাডো, গ্লোয়িং স্কিন ও মাস্কারায় সম্পূর্ণ রেট্রো লুক দিয়েছেন পিসি।

প্রিয়াঙ্কা ছবি পোস্ট করার পরে, এটি ৪ লক্ষেরও বেশি লাইক এবং বেশ কয়েকটি মন্তব্য পেয়েছে। স্ত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়ে হার্ট-আই ইমোজি দিয়ে মন্তব্য করেছেন। প্রসঙ্গত, লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একটি দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা এবং নিক। সেখানে ক্রিসি টেগেন এবং জন কিংবদন্তি সহ অনেক সেলিব্রিটি উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: Diwali 2021: দিওয়ালি লুকে নজর কাড়লেন প্রিয়াঙ্কা! ফ্লোরাল লেহেঙ্গা ও মিরর-যুক্ত ব্লাউজের দাম কত জানেন?