Priyanka Chopra: মিসম্যাচড বিকিনি ট্রেন্ডের জোয়ারে ভাসলেন দেশি গার্ল!

এই মিসম্যাচড বিকিনি স্টাইল আপনি নিজেই বানিয়ে নিতে পারবেন। বর্তমানে মিসম্যাচড ফ্যাশনের লুকই বেশি ট্রেন্ডিং। পুরনো বিকিনি টপস ও বটমগুলিকে মিশিয়ে নতুন ফ্যাশন লুক আনতে পারেন।

Priyanka Chopra: মিসম্যাচড বিকিনি ট্রেন্ডের জোয়ারে ভাসলেন দেশি গার্ল!
প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 9:48 AM

ফ্যাশন দুনিয়ায় আইকন তো বটেই, সম্প্রতি ইনস্টগ্রামে ছবি পোস্ট করতেই ট্রেন্ডিং হল প্রিয়াঙ্কা চোপড়ার মিসম্যাচড বিকিনি। এই মরসুমে সবচেয়ে বেশি ট্রেন্ডি হয়েছে দেশি গার্লের এই ইন্সটাগ্রাম পোস্টটি।

কালো হল্টার নেক বিকিনি টপের সঙ্গে লাল বিকিনি প্যান্টের সম্মিলিত শেড, ফ্যাশনে অন্য মাত্রা যোগ করেছে। বিকিনির সঙ্গে সাদা সানগ্লাস ও স্বামী নিক জোনাসের সঙ্গে একান্তে সানবাথ নেওয়ার ছবিই বলে দিচ্ছে পিসির ফ্যাশন ট্রেন্ডিংয়ের কারণ।

সোশ্যাল মিডিয়া হট প্রিয়াঙ্কার ছবি পোস্ট হতে না হতেই তা ভাইরাল হয়ে যায়। ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন রবিবার হলে এইরকমটাই হওয়া দরকার। রবিবারের ছুটির মেজাজকে কাজে লাগিয়ে সুইমিং পুলে এমন হট সেলেব দম্পতিকে দেখে ট্রেন্ডের জোয়ারে ভেসে যেতে পারেন অনায়াসেই।

এই মিসম্যাচড বিকিনি স্টাইল আপনি নিজেই বানিয়ে নিতে পারবেন। বর্তমানে মিসম্যাচড ফ্যাশনের লুকই বেশি ট্রেন্ডিং। পুরনো বিকিনি টপস ও বটমগুলিকে মিশিয়ে নতুন ফ্যাশন লুক আনতে পারেন। তবে এক্ষেত্রে প্যাটার্ন ও প্রিন্টের দিকে খেয়াল রেখে চলা আবশ্যিক। কারণ বিকিনি টপে যদি পশুর প্রিন্ট থাকে. তাহলে তার সঙ্গে নিশ্চয় ফ্লোরাস প্রিন্ট চলে না। অন্যদিকে মোটিফ দেওয়া বা একরঙা বিকিনি টপ বেছে নিলে তার সঙ্গে মানানসই উজ্জ্বল ও গাঢ় রঙের বিটিনি বটম পরা উচিত নয়। তাই এই ধরনের মিসম্যাচড লুক স্টাইল করার আগে কিছুটা সংবেদনশীল হলে মন্দ হয় না।

পুজোর ছুটিতে সমুদ্র সৈকতে বা পুলপার্টিতে অংশগ্রহণ করার সময় এই মজাদার ট্রেন্ডটি অনুসরণ করতে পারেন।

আরও পড়ুন: বর্ষায় নয়া ট্রেন্ড রেনপ্রুফ শেরওয়ানি ! কেমন সেই বিশেষ পোশাক, দেখে নিন